নেটফ্লিক্সে আসছে জুনিয়র এনটিআর ও সাইফ আলি খানের দেবরা পার্ট ১, জেনে নিন কবে হবে ধামাকা

জুনিয়র এনটিআর এবং সাইফ আলি খান অভিনীত দেবরা পার্ট ১, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪-এ মুক্তি পেয়েছে। এখন, নভেম্বর ২০২৪-এ নেটফ্লিক্সে এর ওটিটি মুক্তির অপেক্ষায়।

Sayanita Chakraborty | Published : Oct 15, 2024 2:55 PM IST

জুনিয়র এনটিআর এবং সাইফ আলি খান অভিনীত 'দেবরা পার্ট ১' ছবিটি ২৭শে সেপ্টেম্বর, ২০২৪-এ মুক্তি পেয়ে মিশ্র প্রতিক্রিয়া লাভ করেছে। দর্শকরা চমৎকার দৃশ্যের প্রশংসা করলেও, অনেকেই গল্পের গভীরতার অভাব অনুভব করেন। এখন, ছবিটি ওটিটি মুক্তির জন্য প্রস্তুত। খবরে প্রকাশ, 'দেবরা পার্ট ১' ৮ই নভেম্বর, ২০২৪-এ নেটফ্লিক্সে বিভিন্ন ভাষায় মুক্তি পাবে, যদিও প্ল্যাটফর্মটি এখনও সোশ্যাল মিডিয়ায় আনুষ্ঠানিকভাবে এটি নিশ্চিত করেনি। মিশ্র প্রতিক্রিয়া সত্ত্বেও, কোরাতালা শিব পরিচালিত এবং লিখিত এই ছবিটি বক্স অফিসে বিশাল সাফল্য পেয়েছে, বিশ্বব্যাপী ৪০০ কোটি টাকারও বেশি আয় করেছে বলে জানা গেছে। জুনিয়র এনটিআর এবং সাইফ আলি খান ছাড়াও, ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী কাপুর, প্রকাশ রাজ এবং মেকা শ্রীকান্ত। এটি প্রযোজনা করেছে এনটিআর আর্টস এবং যুবসুধা আর্টস।

জুনিয়র এনটিআর-এর অন্যতম প্রতীক্ষিত ছবি 'দেবরা পার্ট ১', বক্স অফিস সাফল্য সত্ত্বেও, অনেক দর্শকের মনে স্থায়ী ছাপ রাখতে ব্যর্থ হয়েছে। প্রতিক্রিয়া নিয়ে প্রতিফলিত করে, জুনিয়র এনটিআর একটি সাক্ষাৎকারে বলেছেন যে তিনি বিশ্বাস করেন যে আজকাল মানুষ চলচ্চিত্র সম্পর্কে আরও সমালোচনামুখী হয়ে উঠেছে। তিনি বলেছেন যে দর্শকদের পূর্বের মতো সরলতার সাথে একটি সিনেমা উপভোগ করা কঠিন হয়ে পড়ে। তিনি উল্লেখ করেছেন যে কীভাবে তার সন্তানরা অতিরিক্ত চিন্তা বা প্রতিটি বিবরণ বিশ্লেষণ না করেই কেবল উপভোগের জন্য সিনেমা দেখে।

Latest Videos

জুনিয়র এনটিআর উল্লেখ করেছেন যে তিনি প্রায়ই ভাবেন কেন দর্শকরা আর সিনেমা দেখার সময় সেই একই সরলতা বজায় রাখেন না। তার মতে, আধুনিক দর্শকরা সিনেমাগুলি বিচার এবং অতিরিক্ত বিশ্লেষণ করার প্রবণতা দেখান, এবং তিনি অনুমান করেছেন যে এটি সিনেমার প্রতি তাদের বর্ধিত এক্সপোজারের ফল হতে পারে।

ভবিষ্যতের দিকে তাকিয়ে, জুনিয়র এনটিআর তার পরবর্তী ছবি 'ওয়ার ২'-এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, যা পরিচালনা করছেন অয়ন মুখার্জি। হৃতিক রোশন এবং কিয়ারা আদবানী অভিনীত এই ছবিটি বর্তমানে নির্মাণাধীন এবং ১৪ই আগস্ট, ২০২৫-এ মুক্তির কথা রয়েছে। যদিও গল্প সম্পর্কে বিস্তারিত তথ্য এখনও গোপন রাখা হয়েছে, 'ওয়ার ২' প্রযোজনা করছে যশ রাজ ফিল্মস।

 

Share this article
click me!

Latest Videos

Suvendu-র ডাকে মশাল মিছিল! কার্নিভাল বয়কটের দাবিতে কলকাতায় বিক্ষোভের আগুন! | RG Kar Protest
Bangla News : কার্নিভালের পাল্টা মিছিল শুভেন্দুর! সেই ডিসি সেন্ট্রালকে দেখে বিক্ষোভ চরমে | Kolkata
লক্ষ্মীপুজো কী এবার বন্ধ Narayanganj বাসিন্দাদের? কী হল দেখুন! | South 24 Parganas News
Dum Dum-এ ধুন্ধুমার! রাস্তায় সাইড চাওয়াকে ঘিরে তীব্র বচসা! অভিযোগ গায়ে হাত তোলার! | Dum Dum News
'ভাইটাই চলে গেল, পুলিশ বলছে সকালে যাবে ডুবুরি নিয়ে!' তোলপাড় কৃষ্ণগঞ্জে | Krishnanagar News