কলেজে স্নাতক হলেন নওমিকা, দিদিমা ডিম্পলের সঙ্গে ছবি পোস্ট, শুভেচ্ছা টুইঙ্কলের

ডিম্পল কাপাডিয়ার নাতনি এবং অভিনেত্রী রিঙ্কি খান্নার ছোট্ট মেয়ে নওমিকা শরণ দিল্লিতে কলেজ থেকে স্নাতক হয়েছেন ।  নিজের ইনস্টাগ্রামে স্নাতক অনুষ্ঠানের বিশেষ মুহূর্তের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন নওমিকা। 

Web Desk - ANB | Published : Feb 3, 2023 10:17 AM IST / Updated: Feb 03 2023, 04:25 PM IST

বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক আইকন হলেন অক্ষয় কুমার। বি-টাউনের খিলাড়িকে নিয়ে সর্বদাই সরগরম পেজ থ্রি-র পাতা। ২০০১ সালে টুইঙ্কল খান্নার সঙ্গে গাটছড়া বেঁধেছেন অক্ষয় কুমার। বিয়ের কয়েক বছর পর থেকেই বি-টাউন থেকে সরে যান টুইঙ্কল খান্না। মা ডিম্পল ও বাবা রাজেশের মতো বলিউডে অতটাও জনপ্রিয় হয়ে উঠতে পারেননি টুইঙ্কল খান্নার বোন রিঙ্কি খান্না। দিদি টুইঙ্কেলের মতো বি-টাউনে কেরিয়ার গড়ার চেষ্টা করলেও তিনি ব্যর্থ হন। তারপরই বলিউডকে বিদায় জানিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে বিদেশে সংসার পাতেন। ২০০৩ সালে সমীর শরণের সঙ্গে গাটছড়া বাঁধেন এবং তাদের একটি কন্যাসন্তানও রয়েছে যার নাম নওমিকা শরণ।

চোখের পলকে বছর পার। ডিম্পল কাপাডিয়ার নাতনি এবং অভিনেত্রী রিঙ্কি খান্নার ছোট্ট মেয়ে নওমিকা শরণ দিল্লিতে কলেজ থেকে স্নাতক হয়েছেন । সেই খুশিতে নিজের ইনস্টাগ্রামে স্নাতকের বিশেষ মুহূর্তের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন নওমিকা ডিম্পল কাপাডিয়া এবং রিঙ্কি খান্নাও নওমিকার জীবনের বিশেষ দিনে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন । নওমিকার স্নাতক হওযার পোস্টে মাসি টুইঙ্কল খান্না, নভ্যা নাভেলি নন্দা, শ্বেতা বচ্চন, সোনালি বেন্দ্রে -সহ অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। নওমিকা শরণ কলেজ থেকে স্নাতক হওয়ার আনন্দ মুহূর্তের ছবি ইনস্টাগ্রাম পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমার প্রিয় মানুষদের সঙ্গে স্নাতক যারা আমার পাশে।

 

 

 

নওমিকাকে তার বন্ধুদের সঙ্গে স্নাতক অনুষ্ঠানে ছবিতে পোজ দিতে দেখা গিয়েছে। অনুষ্ঠানের জন্য ট্র্যাডিশনাল পোশাক বেছেছিলেন রিঙ্কি কন্যা। লাল কুর্তা এবং সাদা পাজামা পরা একটি অফ-হোয়াইট স্টোলে সেজেছেন নওমিকা। রাজকুমারী নওমিকাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন মা রিঙ্কি খানা ও দিদিমা ডিম্পল কাপাডিয়া । নওমিকার থিম বেস লাল ট্র্যাডিশনাল পোশাক সকলেরই নজর কেড়েছে। উল্লেখ্য, রিঙ্কি খান্নার মেয়ে নওমিকা নিয়ে চর্চা হয়েই আসছে। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ নওমিকা। স্টারকিডের প্রতিটা ছবিতেই লাইক ও কমেন্টের বন্যা। সকলেই তার রূপের প্রশংসা করেন। রিঙ্কি খান্নার মেয়ের ছবি সর্বদাই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। রূপের ছটায় হট বম্ব হয়ে উঠছেন তরুণী নওমিকা। বলি সুন্দরী নায়িকাদেরও ছাপিয়ে যাচ্ছে তার সৌন্দর্য। বলিউডের হট ডিভাদের এই বয়সেই হটনেসে বলে বলে গোল দিতে পারেন নওমিকা। নওমিকা একজন দুর্দান্ত নৃত্যশিল্পী। তবে মা-মাসির মতো তিনিও বলিউডে পা রাখবেন কিনা, তা জানা যায়নি।

আরও পড়ুন-

ছাদনাতলায় সিদ্ধার্থ-কিয়ারা, সেজে উঠেছে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদ, এক রাতের খরচ কত জানেন?

আদৌ বিচ্ছেদ নাকি অভিমান,বইমেলায় একসঙ্গে রণজয়-সোহিনী, সব কি ঠিক হয়ে গেল?

বাথরোব জড়িয়ে এ কী করছেন আথিয়া, বউকে আদরে- চুমুতে ভরিয়ে দিলেন রাহুল

Share this article
click me!