আদৌ বিচ্ছেদ নাকি অভিমান,বইমেলায় একসঙ্গে রণজয়-সোহিনী, সব কি ঠিক হয়ে গেল?

| Feb 03 2023, 11:34 AM IST

sohini sarkar

সংক্ষিপ্ত

কলকাতা বইমেলায় ফের একসঙ্গে দেখা গেল সোহিনী ও রণজয়কে। যা দেখামাত্রই ভক্তরা ভীষণ খুশি। টলিপাড়ার অতি পরিচিত মুখ অম্বরীষ ভট্টাচার্য বইমেলার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেখানেই সোহিনী ও রণজয়কে একসঙ্গে পাশাপাশি বসতে দেখা গেছে।

টলি অভিনেত্রী সোহিনী সরকারকে নিয়ে দিনদিন যেন চর্চা বেড়েই চলেছে। টলিপাড়ার অন্য ঘরানার চর্চিত অভিনেত্রীদের মধ্যে সর্বদাই প্রথমসারিতে থাকেন সোহিনী সরকার। নিজের ব্যক্তিগত বিষয় নিয়েও খুব একটা লুকোছাপা পছন্দ করেন না সোহিনী। আর সেই কারণেই একসময় রণজয়ের সঙ্গে ভালবাসার আদুরে মুহূর্তও শেয়ার করতে কোনওদিনও পিছপা হননি। তবে এসব এখন অতীত। গতবছর সোহিনী ও রণজয়ের বিচ্ছেদ নিয়ে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া।

রণজয় ও সোহিনী টলিপাড়ার বেস্ট কাপলদের মধ্যে অন্যতম ছিলেন। তবে ব্রেক আপ নিয়ে কেউই মুখ খোলেননি। এখন আর একসঙ্গে দেখা যায় না, এমনকী কেউই কোনও ছবি পোস্টও করেনন না। বরং যতটা সম্ভব এই প্রসঙ্গটাই এড়িয়ে চলেন। গতবছর নিজের ইনস্টা স্টোরিতে সিঙ্গল স্ট্যাটাস দিয়ে রীতিমতো চমকে দিয়েছিলেন টলি নায়িকা। একা থাকার প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন। লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে সময় পেলেই বেড়াতে চলে যেতেন তারা। কাজের ফাঁকে সময় বের করে পাহাড়ে কিংবা সমতলে ঘুরে বেড়িয়েছেন সোহিনী ও রণজয়। লকডাউনে লিভ-ইনেও ছিলেন তবে এখন পুরোটাই অতীত।

Subscribe to get breaking news alerts

 

 

সম্প্রতি বছর ঘুরতে না ঘুরতেই কলকাতা বইমেলায় ফের একসঙ্গে দেখা গেল সোহিনী ও রণজয়কে। যা দেখামাত্রই ভক্তরা ভীষণ খুশি। টলিপাড়ার অতি পরিচিত মুখ অম্বরীষ ভট্টাচার্য বইমেলার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেখানেই সোহিনী ও রণজয়কে একসঙ্গে পাশাপাশি বসতে দেখা গেছে। এবং একে অপরের সঙ্গে কথাও বলেছেন হাসিমুখে। যা দেখেও দুইয়ে দুইয়ে চার করেছেন নেটিজেনরা। তবে কি বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি এলেন রণজয় ও সোহিনী, এই প্রশ্নই তুলছেন ভক্তরা। তবে কি সব ঠিক হয়ে গেল। তবে এই একই প্রশ্ন রণজয়কে করা হলে তিনি সাফ জানিয়েছেন, দুজন মানুষ পাশাপাশি বসলে কথা বলবে এটা খুবই স্বাভাবিক বিষয়। তবে এই বিষয়টা নিয়ে আমি কোনও মন্তব্য করতে চাই না। শুধু বলতে চাই নো কমেন্টস। দুজনের সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই দেখা যাবে পুরোনো সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন। একসঙ্গে বেড়াতে যাওয়ার কোনও ছবিই নেই। বরং গ্রুপ ছবি গুলি রেখে দিয়েছেন। এমনকী ইনস্টাগ্রামেও আর কেউ কাউকে ফলো করেন না। তবে ভক্তরা তাদের ফের একসঙ্গে দেখতে চান, সেই কথাও কমেন্টে জানিয়েছেন তারকা জুটিকে।  একের পর এক এক্সপেরিমেন্ট করেই চলেছেন অভিনেত্রী সোহিনী সরকার। নিজের অভিনয় দক্ষতার জন্য বেশ নামডাকও রয়েছে সোহিনী সরকারের। ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা, এমনকী ওটিটি-তে দাপটের সঙ্গে কাজ করছেন সোহিনী সরকার। রণজয়ও নিজের কাজ, ফোটোশ্যুট নিয়ে ব্যস্ত রয়েছেন।