সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে কিয়ারা আডবাণীর বিয়ে, আনন্দের অনুষ্ঠানে শাহরুখ খানের এক ‘ঘনিষ্ঠ’-এর আগমন

বলি দুনিয়ার জোর খবরে শোনা যাচ্ছে, এই ‘ঘনিষ্ঠ’-ই নাকি শাহরুখ খানের আসল ‘প্রাক্তন’। তাঁর ওপরেই রয়েছে বিয়ের বিশেষ দায়িত্ব। 

Web Desk - ANB | Published : Feb 3, 2023 9:07 AM IST / Updated: Feb 03 2023, 02:38 PM IST

গুঞ্জন তো আগেই ছিল, সেই গুঞ্জনকে সত্যি করে এবার রিল দুনিয়া থেকে বাস্তবে পা রেখে রিয়েল দুনিয়ায় জুটি বাঁধতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণী। সুদর্শন সিদ্ধার্থের বিয়ের খবরে যেমন মর্মাহত হয়েছেন ফ্যান-সুন্দরীরা, তেমনই, যৌবনোচ্ছ্বল কিয়ারাকে বিয়ের সাজে দেখতে ব্যথার মাঝেও সজাগ রয়েছেন তাঁর প্রেমিক-পুরুষরা। আর, দাম্পত্যে এগিয়ে যাওয়া বর-কনে জুটির বিয়ের প্রস্তুতি কেমন?

শোনা যাচ্ছে, সিদ্ধার্থের দিল্লির বাড়িতে এখন সাজো সাজো রব। আর, রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় প্রাসাদ, অর্থাৎ, যেখানে শুভ অনুষ্ঠানটি সম্পন্ন হবে, সেখানে কারুর দম ফেলার ফুরসৎ নেই। কারণ, শুক্রবার রাত পোহালেই শনিবার সকাল থেকে শুরু হয়ে যাবে প্রি-ওয়েডিং উদযাপন। এই উদযাপনের ভিড়ে এমন এক মানুষ রয়েছেন, যিনি নিজের পূর্ব জীবনে সর্বদা জুড়ে থাকতেন বলিউড বাদশার সঙ্গে। আজ্ঞে হ্যাঁ। শাহরুখ খানের কথাই হচ্ছে। কানাঘুষোয় শোনা যাচ্ছে, একদা ‘পাঠান’-এর সঙ্গে দিনরাত জুড়ে থাকা এই অচেনা ব্যক্তিই নাকি সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে একটি গুরুদায়িত্ব সামলাবার ভার নিয়েছেন। কে সেই গুরুত্বপূর্ণ ‘প্রাক্তন’?


 

বলি-সূত্র বলছে, শাহরুখের এককালীন এই ‘ঘনিষ্ঠ’ ব্যক্তি আসলে তাঁর প্রাক্তন বডিগার্ড। নাম, ইয়াসিন খান। এই ইয়াসিন কিন্তু বিবাহস্থলে পৌঁছে গেছেন বর-কনে পৌঁছনোর আগেই। কারণ, তাঁর ওপরে রয়েছে সামাল দেওয়ার দায়ভার। অর্থাৎ, রাজকীয় বিয়ের আসরে অতিথিরা যেহেতু পৌঁছে যাচ্ছেন ২-৩ দিন আগেই, তাই ৩ ফেব্রুয়ারি, শুক্রবারেই জয়সলমীরের সূর্যগড় প্রাসাদে পৌঁছে গেছেন ইয়াসিন। 



শুভ কাজ নির্বিঘ্নে সুষ্ঠুভাবে উতরে দেওয়ার জন্য তাঁর দায়িত্ব হল, বিবাহস্থলে নিরাপত্তা প্রদান। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সিদ্ধার্থ-কিয়ারার অত্যন্ত ঘনিষ্ঠ মানুষরা। তাঁদের সামলে রাখার দায়িত্বে বহাল থাকছেন কিং খানের প্রাক্তন দেহরক্ষী ইয়াসিন। বলা বাহুল্য, যে রক্ষীর কড়া নজরের অন্দরে স্বয়ং বাদশা নিজের ব্যস্ত শিডিউল সামলে উঠতেন, সেই রক্ষক যে নবদম্পতি সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আডবাণীর বিয়েটিও নিশ্চিন্তে সামলে রাখবেন, সেবিষয়ে নিশ্চিত রয়েছেন ফ্যান থেকে শুরু করে পরিবারের শুভাকাঙ্ক্ষীরাও।

আরও পড়ুন-
শুভেন্দু অধিকারীকে পাঠানো শিশু অধিকার সুরক্ষা কমিশনের নোটিসে স্থগিতাদেশ দিল কলকাতা হাইকোর্ট
আগে নিজের ঘর সামলান: পাকিস্তান সরকারকে হুঁশিয়ারি আফগানিস্তানের তালিবান বিদেশমন্ত্রীর
নেতাই গণহত্যা মামলার ৩ অভিযুক্তের মুক্তি, ৯ বছর পর ফুল-মালা দিয়ে বরণ বামপন্থীদের

Share this article
click me!