Disha Patani: বিশেষ বন্ধুর হাতে দিশার ট্যাটু, শুধু বন্ধুত্বের জোড়েই এত কসরত

শুধু বন্ধুত্বের প্রকাশ করতে তাঁর মুখের ট্যাটু আঁকতে পারবেন হাতে? প্রশ্নটা বেশ অবাক করা হলেও, বর্তমানে এই প্রশ্ন ঘুরছে দিশা পাটানির সকল ভক্তের মনে।

Sayanita Chakraborty | Published : Aug 21, 2023 1:29 AM IST

দুজন মানুষের মধ্যে ভালো বন্ধুত্ব হতেই পারে। কথায় আছে এমন ভালো বন্ধু পাওয়া ভাগ্যের বিষয়। সেই ভালো বন্ধুর সুখে কিংবা বিপদের দিনে হয়তো সব সময় পাশে থাকেন আপনি। কিন্তু, শুধু বন্ধুত্বের প্রকাশ করতে তাঁর মুখের ট্যাটু আঁকতে পারবেন হাতে? প্রশ্নটা বেশ অবাক করা হলেও, বর্তমানে এই প্রশ্ন ঘুরছে দিশা পাটানির সকল ভক্তের মনে।

বেশ কিছুদন ধরে খবরে দিশা পাটানি। তবে, কোনও নতুন কাজ নিয়ে নয়, বরং নতুন সম্পর্ক নিয়ে। কদিন আগেই টাইগার স্রফের সঙ্গে সম্পর্কের ভাঙনের খবর মিলেছে। দীর্ঘদিন টাইগারের সঙ্গে সম্পর্কে ছিলেন নায়িকা। জনসমক্ষে প্রেমের কথা স্বীকার না করলেও বহুবার একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। রেস্তোরাঁ থেকে ছোটখাটো আউটিং, এদিকে কখনও ভ্যাকেশনে বিদেশও গিয়েছেন একসঙ্গে। তবে, সে সম্পর্ক আর টেকেনি। সম্পর্কের ভাঙনের খবর শুনেছেন সকলেই।

এবার দিশার জীবনে এল নতুন প্রেম। সদ্য আলেকজান্ডার অ্যালেক্স নামে এক ছেলের সঙ্গে সম্পর্ক রয়েছেন বলে শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়া জুড়ে তাদের ছবি নজর কেড়েছে সকলের। সম্পর্কের কথা স্বীকার না করলেও তাদের আচরণে স্পষ্ট প্রেমের কথা।

সদ্য সেই আলেকজান্ডার অ্যালেক্স দিশার ছবি এঁকেছেন নিজের হাতে। আর সেই ছবি দিশাই শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে আলেকজান্ডার অ্যালেক্সকে ধন্যবাদ জানানোর সঙ্গে তাঁকে বেস্ট ফ্রেন্ড বলে আখ্যা দিয়েছেন। এবার আপনারাই বলুন, কেউ কি শুধু বন্ধুত্বের খাতিরে এত বড় পদক্ষেপ নিতে পারে? হাতে আঁকাতে পারে এমন ছবি?

এদিকে কদিন আগে দিশা জানান, ২০১৫ সাল থেকে একই ফ্ল্যাটে থাকতেন দিশা ও অ্যালেকজান্ডার। দুজনে রুমমেট ছিলেন। তাদের মধ্যে বন্ধুত্বও ছিল বেশ গাঢ়। একসঙ্গে আড্ডা দেওয়া, খাওয়াদাওয়া কিংবা শরীরচর্চা করতেন। যদিও তারা একে অপরের পরিবারের মতো বলে জানান। কিন্তু, তা নিয়ে প্রশ্ন আছে সকলের মনে।

হঠাৎ করে দিশার জীবনে এই পুরনো বন্ধু কীভাবে এলেন তা নিয়ে উঠেছে প্রশ্ন। তবে, তাঁরা সত্যিই সম্পর্কে আছেন কি না তা সময় হলেই জানা যাবে। তবে, তাঁদের আচরণে এটা স্পষ্ট যে শুধু বন্ধুত্ব নয়, বরং তাদের মধ্যে রয়েছে বিশেষ কিছু। তা না হলে, বন্ধুর জন্য এত বড় পদক্ষেপ নেওয়া বেশ অস্বাভাবিক বলে মনে করছেন সকলে। সে যাই হোক, আপাতত নতুন প্রেম নিয়ে খবরে দিশা

 

আরও পড়ুন

Deepika Padukone: আঙুল তুলে চিত্রগ্রাহককে ধমক! প্রচণ্ড রেগে গেলেন দীপিকা পাড়ুুকোন

Parineeti Chopra Raghav Chadha: ঘোষণা হয়ে গেল বিয়ের তারিখ, এক মাসের মধ্যেই পরিণীতি-রাঘবের মেলবন্ধন

Actresses Latest Photoshoot: বলি থেকে টলি, নেটপাড়ায় 'হট' ট্রেন্ড কারা?

 

Share this article
click me!