Asianet News BanglaAsianet News Bangla

অর্জুনের সঙ্গে চরম ঘনিষ্ঠতায় মত্ত মালাইকা, ভাইরাল ভিডিও ফাঁস হয়ে গেল নেটদুনিয়ায়

ডিজাইনার কুণাল রাওয়ালের প্রাক বিয়ের অনুষ্ঠানে ফাটিয়ে মজা করেছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। ২৮ আগস্ট অর্পিতা মেহতার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন কুণাল। বিয়ের আগেই একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে অর্জুনের সঙ্গে একসঙ্গে উদ্দাম নাচতে দেখা গেছে মালাইকাকে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, আইভরি রঙের লেহেঙ্গা পরে ছাইয়া ছাইয়া গানে উদ্দাম নাচছেন মালাইকা। এরপরই অর্জুনকে মালাইকার গায়ে মাথা রেখে বোল্ড স্টেপে নাচ করতে দেখা গেছে। ছাইয়া ছাইয়া গানের তালে হুক স্টেপে স্টেজে রীতিমতো আগুন জ্বালিয়েছেন মালাইকা আরোরা, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

Arjun kapoor and malaika arora dance together to chaiyaa chaiyaa at kunal s pre wedding bash BRD
Author
First Published Aug 28, 2022, 12:48 PM IST

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। ডিজাইনার কুণাল রাওয়ালের প্রাক বিয়ের অনুষ্ঠানে ফাটিয়ে মজা করেছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। ২৮ আগস্ট অর্পিতা মেহতার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন কুণাল। বিয়ের আগেই একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে অর্জুনের সঙ্গে একসঙ্গে উদ্দাম নাচতে দেখা গেছে মালাইকাকে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, আইভরি রঙের লেহেঙ্গা পরে ছাইয়া ছাইয়া গানে উদ্দাম নাচছেন মালাইকা। এরপরই অর্জুনকে মালাইকার গায়ে মাথা রেখে বোল্ড স্টেপে নাচ করতে দেখা গেছে। ছাইয়া ছাইয়া গানের তালে হুক স্টেপে স্টেজে রীতিমতো আগুন জ্বালিয়েছেন মালাইকা আরোরা, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মালাইকা ও অর্জুন কাপুর ছাড়াও ডিজাইনার কুণাল রাওয়ালের প্রাক বিয়ের অনুষ্ঠানে করণ জোহর, বরুণ ধাওয়ান, জাহ্নবী কাপুর, শানায়া কাপুর সহ বি-টাউনের একাধিক তারকাকে দেখা গেছে।

 

১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে।  বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। অর্জুন কাপুরকে  করণ প্রশ্ন করেন, মালইকার সঙ্গে বিয়েটা কবে হচ্ছে। তার উত্তরে অর্জুন বলেন, এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই কারোরই। আপাতত দুজনেই কেরিয়ার  নিয়ে ব্যস্ত। কারণ করোনা অনেকটাই সমস্যায় ফেলে দিয়েছে। অর্জুন করণকে বলেন, তিনি খুবই বাস্তববাদী। তার লুকানোর কিছু নেই। এখন নিজেকে গুছিয়ে নিতে চাইছেন।  তারপরে আরও বলেন, আমি আর্থিক স্থিতির  কথা বলছি না, আবেগের কথা বলছি। আমি এমন কাজ করতে চাই যা নিজেকে খুশি করে।  কারণ আমি খুশি থাকলেই  আমার সঙ্গীকে খুশি রাখতে পারব। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios