জিম করার সময়ই বিকল হৃদযন্ত্র, মাত্র ৪৬ বছর বয়সে মৃত্যু হল টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিদ্ধান্ত বীর সূর্যবংশীর

শরীরচর্চা করার সময়ই হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয়ে অভিনেতার। সূত্র মারফত জানা যাচ্ছে সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে।

Web Desk - ANB | Published : Nov 11, 2022 11:18 AM IST / Updated: Nov 11 2022, 05:26 PM IST

ফের শোকের ছায়া বিনোদন জগতে। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় অভিনেতা সিদ্ধান্ত বীর সূর্যবংশী। মৃত্যুকালীন বয়স হয়েছিল ৪৬ বছর। শুক্রবার সকালে জিম করতে গিয়ে আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। জানা যাচ্ছে শরীরচর্চা করার সময়ই হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয়ে অভিনেতার। সূত্র মারফত জানা যাচ্ছে সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে। শুরু হয় চিকিৎসাও। ৪৫ মিনিট ধরে চলে জীবণ-মৃত্যুর লড়াই। অবশেষে সকলের চেষ্টাকে ব্যর্থ করে মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা সিদ্ধান্ত বীর সূর্যবংশী।

জনপ্রিয় এই অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া বিনোদন জগতে। অভিনেতার মৃত্যু সংবাদ প্রথম জানা যায় তাঁর বন্ধু জয় ভানুশালীর ইনস্টাগ্রাম স্টোরি থেকে। শোকস্তব্ধ জয় লিখেছেন, 'বড় তাড়াতাড়ি চলে গেলে'। শোকজ্ঞাপন করেছেন টেলি জগতের তাবর তারকারাও। প্রিয় অভিনেতাকে হারিয়ে শোকস্তব্ধ ভক্তমহলও। ইতিমধ্যেই 'কুসুম', 'ওয়ারিশ', 'সূর্যপুত্র কর্ণ' নানা সিরিয়ালের মধ্য দিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছিলেন সিদ্ধান্ত। তাঁর মৃত্যুতে হিন্দি টেলি জগতের এক বিশাল ক্ষতি হয়ে গেল।

নির্মেদ, সুঠাম দেহ তৈরি করতে গিয়ে ঘন্টার পর ঘন্টার শরীর চর্চাই কি ডেকে আনছে বিপদ? এর আগেও বিনোদন জগতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে একাধিক তারকার। সাম্প্রতিক অতীতেই জিম করতে গিয়ে অসুস্থ হওয়ার উদাহরণ কৌতুক শিল্পী রাজু শ্রীবাস্তব। দীর্ঘদিন চিকিৎসার পরও বাঁচানো যায়নি তাঁকে। উল্লেখ্য হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল মাঝবয়সী অভিনেতা সিদ্ধার্থ শুক্লারও। একইভাবে শরীরচর্চা করতে গিয়ে প্রয়াত হয়েছিলেন, সুপারস্টার সলমন খানের ‘বডি ডাবল’ সাগর পাণ্ডেরও। অনিয়ন্ত্রিত জীবন যাপন ও অবৈজ্ঞানিক পদ্ধতিতে ঘন্টার পর ঘন্টা শরীরচর্চাই কি ডেকে আনছে বিপদ? উঠছে প্রশ্ন। 

আরও পড়ুন - 

বাড়ি ফিরেই মাটিতে শুয়ে পড়ে এ কী করলেন প্রিয়ঙ্কা, চোখ সরাতে পারছেন না নিক জোনাস

মেয়ে এখন মা হয়েছে, নাতনিকে নিয়ে আলিয়াক গোপন টিপস দিলেন সোনি রাজদান, কী শেখালেন জানেন

দুধ সাদা বিছানায় শরীর এলিয়ে বিকিনিতে হট পোজ দিশার, যৌনতায় কালঘাম ছুটল ভক্তদের

Share this article
click me!