বাড়ি ফিরেই মাটিতে শুয়ে পড়ে এ কী করলেন প্রিয়ঙ্কা, চোখ সরাতে পারছেন না নিক জোনাস

মালতিকে কোলে নিয়ে মাটিতে শুয়ে পড়েছেন প্রিয়ঙ্কা। এবং অবাক চোখে মা ও মেয়েকে দেখছেন নিক জোনাস। তবে ঠিক কায়দা করেই মেয়ের মুখ আড়াল করে দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। অফ হোয়াইট রঙের শীত পোশাকে দেখা গিয়েছে মালতীকে।

Web Desk - ANB | Published : Nov 11, 2022 6:16 AM IST / Updated: Nov 11 2022, 12:59 PM IST

 

দীর্ঘ ৩ বছর পর ভারতে ফিরেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে সেটা খুব বেশিদিনের জন্য নয়। এককথায় বলতে গেল ঝটিকা সফরেই মুম্বইতে এসেছিলেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি কাজ শেষ করে আমেরিকার বাড়িতে গেলেন প্রিয়ঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ অভিনেত্রী। সর্বদাই কিছু না কিছু শেয়ার করেই চলেছেন অভিনেত্রী। এবার বাড়িতে গিয়েই ভক্তদের সঙ্গে ছবি শেয়ার করে নিলেন প্রিয়ঙ্কা চোপড়া। ছবিতে মেয়ে মালতি মেরি জোনাস এবং নিক জোনাসকে দেখা গিয়েছে।

প্রিয়ঙ্কা নিজের ইনস্টাগ্রামে আদুরে মুহূর্তের ছবি শেয়ার করে লেখেন বাড়ি। সঙ্গে কিছু হৃদয়ে, নজর না লাগা, প্রণামের ইমোজি জুড়ে দিয়েছেন। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে মালতিকে কোলে নিয়ে মাটিতে শুয়ে পড়েছেন প্রিয়ঙ্কা। এবং অবাক চোখে মা ও মেয়েকে দেখছেন নিক জোনাস। তবে ঠিক কায়দা করেই মেয়ের মুখ আড়াল করে দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। অফ হোয়াইট রঙের শীত পোশাকে দেখা গিয়েছে মালতীকে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

 

 

সর্বদাই শিরোনামে থাকেন প্রিয়ঙ্কা চোপড়া। এমনকী স্টাইল স্টেটমেন্টেও জুড়ি মেলা ভার প্রিয়ঙ্কার। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে দীর্ঘদিন ধরে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। মা হওয়ার পর এই প্রথমবার ভারতে আসলেন প্রিয়ঙ্কা তাও আবার মাত্র কয়েকদিনের ঝটিকা সফরে । নিজের হেয়ারকেয়ার ব্র্যান্ডের প্রচারেই মা হওয়ার পর প্রথম দেশে ফিরেছিলেন। ভারতের বাজারে এটি লঞ্চ করেছে। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, চলতি বছর এপ্রিল মাসেই দেশে ফেরার কথা ছিল প্রিয়াঙ্কার। অভিনেত্রী জানিয়েছিলেন, আমার মস্তিষ্ক প্রতিরাতে ছুটিতে যাওয়ার কথা ভাবে। কিন্তু আমি মরে যাচ্ছি ভারতে যাওয়ার জন্য। ভারতের প্রত্যেকটা রাজ্যের লেখা আর বলার ভাষা আলাদা, পোশাক আলাদা,খাবার আলাদা। ফলে তুমি যখনই এক একটা বর্ডার পার হবে এক-এক রকমের অভিজ্ঞতার মুখোমুখি হবে। তাই আমি এখন যখনই দেশে ফিরি নিশ্চিত করি যাতে আমি একটু ঘুরতে যাই। এই মুহূর্তে প্রিয়ঙ্কার হাতে একগুচ্ছ নতুন প্রোজেক্ট রয়েছে। হলিউড সিনেমা ইটস অল কামিং ব্যাক টু মি আর এন্ডিং থিংস-এ অভিনয় করছেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্ভবত ২০২৩-এর শুরুতেই বলিউড সিনেমা জি লে জারা -র কাজও শুরু করবেন দেশি গার্ল। এছাড়াও ওটিটি ডেবিউ হওয়ার কথা রুসো ব্রাদার্সের সিটাডেল দিয়ে।

আরও পড়ুন-

মেয়ে এখন মা হয়েছে, নাতনিকে নিয়ে আলিয়াক গোপন টিপস দিলেন সোনি রাজদান, কী শেখালেন জানেন

ওটিটি প্ল্যাটফর্মে নিজের কোন গোপন কথা ফাঁস করবেন মালাইকা? এবার ডিজনি+হটস্টারে ভক্তদের ঘাম ঝরাবেন অভিনেত্রী

অর্জুনের গলায় কি আদৌ মালা দিচ্ছেন মালাইকা, বিয়ে নিয়ে ধোঁয়াশা ওড়ালেন নায়িকা নিজেই

 

Share this article
click me!