Gadar 2: সাকিনা হয়ে উঠতে ছয় মাস প্রশিক্ষণ নিয়ে হয়েছিল, অভিনেত্রী আমিশা প্রসঙ্গে অকপট অনিল শর্মা

ছবির কাজ করতে গিয়ে সমস্যায় পড়েন বলে জানিয়েছিলেন আমিশা। এবার আমিশা প্রসঙ্গে মুখ খুললেন অনিল শর্মা।

Sayanita Chakraborty | Published : Aug 30, 2023 1:24 AM IST

গদর ২-র পরিচালক অনিল শর্মা ও অভিনেত্রী আমিশা প্যাটেলের দ্বন্দ্বের কথা আগেই এসেছিল প্রকাশ্যে। ছবির কাজ করতে গিয়ে সমস্যায় পড়েন বলে জানিয়েছিলেন আমিশা। এবার আমিশা প্রসঙ্গে মুখ খুললেন অনিল শর্মা।

বললেন, আমার সঙ্গে কারও সম্পর্ক খারাপ নয়। কারও সঙ্গে ঝগড়া হয়েছে, সেটা মিটেও গেছে। আমিশাজির স্বভাবটাই আসলে এমন। আগের ছবির সময় মিটিং-র সময়তেই ওনার সঙ্গে তু তু মেয় মেয় হয়েছিল আমার। উনি বড়লোকের বেটি, অনেক সময় বড় ঘরের মেয়েদের মেজাজটা থাকে। আমি সাধারণ পরিবারের ছেলে। আমরা ভালোবাসায় জড়িয়ে রাখতে জানি। আসলে ওঁনারও সেটাই পছন্দ। ওঁনার মেজাজটা একটু এমন যে মাঝে মধ্যে এদিক ওদিক কিছু ঘটে যায়। তবে উনি ভালো মনের মানুষ।

তিনি আরও বলেন, ছবির জন্য চাঁদের মতো ওকটা মুখের দরকার ছিল। ওঁনার অভিনয়টা একটু কাঁচা ছিল। প্রযোজক নীতিন কেনিকে বলেছিলাম, এই মেয়েটাকে আমার পছন্দ সাকিনার চরিত্রে। আরও একটি মেয়ে ছিল, সে ভালো অভিনেত্রী। তবে, আমিশার মধ্যে একটা ব্যাপার ছিল। বড়লোক ঘরের মেয়ে তো। ওর মধ্যে একটা অ্যাটিটিউড রয়েছে। তিনি আরও জানান, গদরের সাকিনা হয়ে উঠতে ৬ মাসের প্রশিক্ষণ দিয়েছিলেন অভিনেত্রীকে। ৫-৬ ঘন্টা শিক্ষা নিতেন।

২০০১ সালে মুক্তি পাওয়া সুপার হিট ছবি গদর-র সিক্যুয়েল গদর ২। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরে মুক্তি পেল গদর ২। অনিল শর্মা পরিচালনা ছবির পর্দায় এলেন সানি দেওল ও আমিশা প্যাটেল। তারা সিং ও সকিনার ভূমিকায় দেখা গিয়েছে তাঁদের। ছবিতে তাঁদের ছেলের চরিত্রে অভিনয় করেছেন উৎকর্ষ শর্মা। তিনি ভারতীয় সৈনিকের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে সকল তারকার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। দর্শকদের থেকে বিস্তর ভালোবাসাও পেয়েছে ছবিটি। সে কারণে বিস্তর আয় করেছে ছবিটি।

গদর এক প্রেম কাহিনি ছবির গল্প যেখানে শেষ হয়েছে সেখান থেকে শুরু সিক্যুয়েল ছবির কাহিনি। এদিকে চলতি বছরে মুক্তি পাওয়া ছবির মধ্যে সব থেকে বেশি আয় করেছে পাঠান। পাঠান ছবির আয় ৫৪৩.০৫ কোটি। তারপরই আছে গদর ২। সব মিলিয়ে ছবিটি গড়েছে রেকর্ড। মুক্তির পর থেকে নানান কারণে খবরে আছে গদর ২।

 

আরও পড়ুন

Dev Rukmini: জতীয় পুরস্কার জয়ের জন্য রামকমলকে শুভেচ্ছা, সারপ্রাইজ পার্টি দেবের বাড়িতে

Kiara Advani: ক্যাজুয়াল লুকে লেন্সবন্দি কিয়ারা, অভিনেত্রী এই সাজ দেখে চোখ ফেরানো দায়

'আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ', মক্কায় বসে কান্না রাখির, রাখিকে নকল শার্লিনের

Share this article
click me!