দিল্লির চাঁদনি চকের রাস্তায় ‘নাটু নাটু’ গানে নাচলেন জার্মান দূতাবাস কর্মীরা, মুহূর্তে ভাইরাল ভিডিও

জার্মান দূতাবাস কর্মীরা নাচলেন নাটু নাটু। সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দিল্লির চাঁদনি চকে নাটু নাটু গানে নাচতে দেখা গিয়েছে দূতাবাস কর্মীদের।

Web Desk - ANB | Published : Mar 19, 2023 7:02 AM IST

চারিদিকে শুধু নাটু নাটু। এসএস রাজামৌলির আরআরআর-র অস্কার জয়ের পর এই গানের দাম যেন আরও বেড়ে গেল। এবার জার্মান দূতাবাস কর্মীরা নাচলেন নাটু নাটু। সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দিল্লির চাঁদনি চকে নাটু নাটু গানে নাচতে দেখা গিয়েছে দূতাবাস কর্মীদের।

আর এই ভিডিও পোস্ট করেছেন ডঃ ফিলিপ অ্যাকারম্যান। তিনি লিখেছেন, ‘জার্মানিরা নাচতে পারে না? আমি ও আমার ইন্দো জার্মান দল পুরনো দিল্লিতে #Oscar95-এ #NaatuNaatu-র জয় উদযাপন করছি। ঠিক আছে, নিখুঁত থেকে অনেক দূরে। কিন্তু, মজার।’ এরই সঙ্গে তাদের অনুপ্রেরণা দেওয়ার জন্য কোরিয়ান দূতাবাসকে ধন্যবাদ জানিয়েছেন। সঙ্গে আরআরআর টিম ও অভিনেতা রাম চরণকে অভিনন্দন জানান।

২.১৯ মিনিটের এই ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে চাঁদনী চকের বেশ কিছু দৃশ্য। বিভিন্ন দোকান পাঠ, বাস স্ট্যান্ড থেকে শুরু করে স্থানীয় দৃশ্য। সেখানে প্রায় ২০ জন কর্মীকে নাটু নাটু গানে নাচতে দেখা গিয়েছে। জানা গিয়েছে, এই গান তৈরির জন্য ২ থেকে ৩ দিন সময় লেগেছিল। দূতাবাস কর্মী রাধিকা জানান, কোরিওগ্রাফার খুঁজে পাওয়া থেকে চাঁদনী চকে জায়গা স্থির করা পর্যন্ত সমস্তটাই দূতাবাসের জনসংযোগ কর্মীরা উদ্যোগ নিয়েছিল। ভাষা বোঝা খুবই কঠিন ছিল কিন্তু, হ্যাশ অ্যারোবিক্স ও ডান্স স্টুডিওর কোরিওগ্রাফাররা এটি সহজ করে দিয়েছে। এটি সকলের জন্য এক্সপোজার ছিল। অস্কার জয়ের পর আরআরআর-র প্রশংসা করার সুযোগ হিসেবে সকলে এটিকে গ্রহণ করেছিলাম।

 

 

সব মিলিয়ে ২.১৯ মিনিটের ভিডিওটি ছিল সত্যিই বেশ আকর্ষণীয় ভিডিও-টি। তবে, এই প্রথম নয়। ছবি মুক্তির পর থেকেই ‘নাটু নাটু’ গানটি জয়প্রিয়তা পায়। কদিন আগে ভারতের কোরিয়ান দূতাবাসের অফিসে পৌঁছে গিয়েছে গানটি। সেখান থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছিল। সেখানে দেখা গিয়েছে, রাম চরণ ও জুনিয়ার এনটিআর-র মতোই নাচ করছেন রাষ্ট্রদূত চ্যাং জায়ে বোক। সঙ্গে আরও এক দূতাবাসকর্মী। এই ভিডিও শেয়ার করে তারা লিখেছিলেন, ‘তুমি কি নাটুকে চেন? আমরা কোরিয়ান দূতাবাসের নাটু নাটু নাচটি করেছি। তাতে আমরা সকলেই খুশি। দূতাবাসের কর্মীদের সঙ্গে কোরিয়ান রাষ্ট্রদূত চ্যাং ডা বোক উপস্থিত ছিলেন।’ আর এবার জার্মান দূতাবাস কর্মীরা নাচলেন এই গানে। সব মিলিয়ে গানটি যে সকলের মনে স্থান পেয়েছে তা বলার অপেক্ষা রাখে না।

 

আরও পড়ুন

প্রথম দু'সপ্তাহেই বাজিমাত 'তু ঝুঠি ম্যায় মক্কার'-এর, দৌঁড়ে টিকে আছে 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে'-এও

ঠিক যেন জলপরী, নীল জলরাশিতে শরীর ডুবিয়ে খোলা পিঠে আগুন জ্বালালেন মনামী

কুন্তলের ৪০ লাখ টাকা ফেরত দিয়েই কি দায় সারতে চাইছেন বনি, নতুন কিছু শুরুর চেষ্টা অভিনেতার

Share this article
click me!