Big Boss OTT 2: শীঘ্রই আসছে বিগ বস ওটিটি সিজন ২, প্রকাশ্যে এল সম্প্রচারের তারিখ

শুরু হবে বিগ বস ওটিটি সিজন ২-র সম্প্রচার। সদ্য প্রকাশ্যে এল এমনই খবর। ২৯ মে থেকে শুরু হয়েছিল শ্যুটিং। শীঘ্রই আসছে বিগ বস ওটিটি সিজন ২।

Web Desk - ANB | Published : Jun 7, 2023 1:53 AM IST

ফের খবরে বিগ বস। বিগ বস ওটিটি ২ নিয়ে খবরে এলেন ভাইজান। কদিন আশে শ্যুটিং শুরু নিয়ে খবরে এসেছিলেন ভাইজান। জানিয়েছিলেন, বিগ বস ওটিটি সিরিজ ২-র হোস্ট করবেন সলমন খান। এর আগে প্রথম সিজনটি হোস্ট করছিলেন করণ জোহর। কিন্তু, দ্বিতীয় সিজিনটি পরিচালনা করবেন সলমন খান।

এবার শুরু হবে বিগ বস ওটিটি সিজন ২-র সম্প্রচার। সদ্য প্রকাশ্যে এল এমনই খবর। টেলিভিশনের অন্যতন জনপ্রিয় শো বিগ বস এবার ওটিটি-তে। এই শো-তে দেখা যায় একটি ঘরে একসঙ্গে অনেকে থাকতে হয়। একসঙ্গে থাকার ফলে যা যা সমস্যা তৈরি হয় তা তুলে ধরা হয় শো-তে। তেমনই সকলের সঙ্গে মানিয়ে থাকতে না পারার কারণে একে একে বাদ পড়তে থাকেন। বিগ বসের ঘরে থাকে একাধিক ক্যামেরা। তাই আপনি ঠিক কী কী করছেন তা সব সময় দেখা যায় শো-তে। কোনও স্ক্রিপ্টেড নয়। বরং, বাস্তবে যা হয় তা ফুটে ওঠে শো-তে।

বহুদিন ধরে চলছে এই শো। একাধিক সিরিজন হয়েছে বিগ বসের। তবে, বিগ বস ওটিটি সবে সিজন ২- এ পা রাখল। জানা গিয়েছে, ১৭ জুন থেকে শুরু হবে সম্প্রচার। ওটিটি-র পক্ষ থেকে বলা হয়েছে, সলমন খান ভারতের সবচেয়ে বড় রিয়েলিটি শো, বিগ বসলে ওটিটি-তে ফিরিয়ে আনতে প্রস্তুত। বিগ বস ওটিটি ২-র সঙ্গে থাকুন। ১৭ জুন থেকে শুরু হবে স্ট্রিমিং। আগেই জানা গিয়েছিল, ৬ সপ্তাহের জন্য স্ট্রিমিং হবে শো-টি। ২৯ মে থেকে শুরু হয়েছিল শ্যুটিং

দীর্ঘ ১২ বছর ধরে বিগ বসের মুখ হিসেবে দেখা গিয়েছিল সলমন খানকে। কিন্তু, মাঝে একটি সিজিনে হোস্টের ভূমিকায় দেখা যায় করণ জোহরকে। শো-তে তাঁর উপস্থিতি আলাদা মাত্রা যোগ করলেও অধিকাংশ সলমন খানের অনুপস্থিতি অনুভব করছিলেন। শো-র সঙ্গে সহজে যোগসূত্র তৈরি করতে পারেননি। তাই এবার আর রিক্স না নিয়ে ফিরছেন ভাইজান।

২১ এপ্রিল মুক্তি পেয়েছে সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। ঈদে ধামাকা দিয়েছিলেন ভাইজান। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভীরাম-র কাহিনি নিয়ে তৈরি এই ছবিটি। এবার বিগ বস নিয়ে খবরে এলেন ভাইজান। যে যাই হোক, বিগ বস ওটিটি সিজন ২ শুরু খবরে খুশির হাওয়া সর্বত্র।

 

আরও পড়ুন

Rakul Preet Singh: সমুদ্র সৈকতে উষ্ণতা চড়ালেন রকুল, নায়িকার হট লুকে বোল্ড আউট ভক্তরা

Zara Hatke Zara Bachke: পঞ্চম দিনে কমল আয়, দেখে নিন সারা-ভিকির ম্যাজিক কতটা প্রভাব ফেলল দর্শক মহলে

থিয়েটারে একটি আসন উৎসর্গ করা হবে ভগবান হনুমানকে, গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ‘আদিপুরুষ’ টিমের পক্ষ থেকে

Share this article
click me!