কেন আজও হিন্দি ছবিতে কাজ করেননি বাহুবলী খ্যাত অনুষ্কা শেট্টি?জন্মদিনে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

৭ নভেম্বর ৪১ এর ঘরে পা রাখলেন দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শেট্টি। ২০০৫ থেকে কেরিয়ার শুরু করে আজও সবথেকে কম সুপারফ্লপ মুভি দিয়েছেন অভিনেত্রী তবে কাজ করেননি হিন্দি ছবিতে। কিন্তু কেন?

Rimpy Ghosh | Published : Nov 7, 2022 7:32 AM IST

19
Anushka Shetty

অনুষ্কা শেট্টি ওরফে যিনি জনপ্রিয় সিনেমা বাহুবলীতে দেবসেনা চরিত্রে অভিনয় করে পাগল করে তুলেছিলেন দর্শকদের, ৭ নভেম্বর পা দিলেন চল্লিশের কোঠায়। ১৯৮১ সালের ৭ নভেম্বর  জন্মগ্রহণকারী অনুষ্কা পড়লেন ৪১ বছরে। তবে আশ্চর্য বিষয় এটাই যে তিনি কখনও হিন্দি ছবিতে অভিনয় করেননি, শুধুমাত্র দক্ষিণ ভারতীয় সিনেমায় অভিনয় করেই জনপ্রিয়তা অর্জন করেছেন।এখন আমরা যদি অনুষ্কার গত ৭ বছরের রেকর্ডের দিকে তাকাই, তিনি মোট ১৬ টি ছবিতে কাজ করেছেন এবং বিশেষ বিষয় হল এর একটিও ফ্লপ হয়নি। তাঁর অভিনীত ছবিগুলির গড় হিসেবে ফ্লপ হয়নি একটিও।

29
Anushka Shetty

প্রথমেই বলা যাক অনুষ্কা শেট্টির গত ৭ বছরের রেকর্ডের কথা বলা হলে প্রথমেই আসে তার ব্লগব্লাস্টার দুটি ছবি বাহুবলী ২: দ্য কনক্লুশন এবং বাহুবলী: দ্য বিগিনিং। তারপরেই তালিকায় আসে আরও তিনটি সিনেমা ইয়েনাই অরিন্ধাল, সি ৩ এবং ভাগমতি।  এছাড়াও রয়েছে তার সুপারহিট ছবি রুদ্রাম দেবী, সাইজ জিরো, ইঞ্জি ইদুপ্পাঝাগি। ওটিটি প্ল্যাটফর্মে তার  ২টি চলচ্চিত্র নিশব্দম এবং নীরবতা প্রকাশ পেয়েছিল যা চমকপ্রদ হয় দর্শকদের দরবারে। এছাড়াও ৪টি ছবি সোগ্গাদে চিন্নি নয়না, ওপিরি, থোজা এবং সায়রা নরসিমা রেড্ডি মুভিতে ক্যামিও করেছিলেন তিনি যার মধ্যে কয়েকটি হিট বা ব্লকবাস্টার হয়।

39
Anushka Shetty

অনুষ্কা তার কেরিয়ারের শুরু করে ২০০৫ সালে। তেলেগু ছবি 'সুপার' দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন তিনি এবং ছবিটি নজর কাড়ে দর্শকদের।  একই বছরে আসা তার অন্য ছবি 'মেহেন্দি' ছিল হিট।
 

49
Anushka Shetty

এরপরেই ২০০৬ সালে, অনুষ্কা অভিনয় করেন 'অস্ট্রাম', 'বিক্রমকুডু', 'স্ট্যালিন' এবং 'রেন্দু' 4টি ছবিতে। এর মধ্যে শুধুমাত্র  'অস্ট্রাম' ছিল ফ্লপ, বাকি তিনটি সফল হলেও 'বিক্রমকুডু' ছিল ব্লকবাস্টার।
 

59
Anushka Shetty

২০০৭ সালে, অনুষ্কা দর্শকদের সামনে হাজির হন  'লক্ষ্যম' ছবি নিয়ে প্রেক্ষাগৃহে যা হয়েছিল সুপারহিট অন্যদিকে হিট ছবির পাশাপাশি তিনি 'ডন' ছবিতে অভিনয় করেছেন যা নজর কাড়তে পারেনি দর্শকদের। ২০০৮ সালে অনুষ্কার জন্য বিশেষ ছিল না কারণ এই বছরে তিনি দুটি ফ্লপ 'ওক্কা মাগাডু', 'বালাদুর',ছবিতে অভিনয় করেন যেখানে আরও দুটি ছবি 'স্বগতম', 'চিন্তকায়ালা রবি' এবং একটি হিট 'সৌরম' নিয়ে হাজির হয়েছিলেন। 

69
Anushka Shetty

২০০৯ সালে, অনুষ্কার তিনটি ছবি 'অরুন্ধতী', 'বালা' এবং 'ভেতালকরণ' প্রকাশিত হয়েছিল এবং তিনটিই ছিল তার সর্বকালের ব্লকবাস্টার ও হিট মুভি।
 

79
Anushka Shetty

এরপরেই ২০১০ সালে, অনুষ্কা শেট্টি কাজ করেন ৮টি ছবিতে  যেখানে কেডি ছিল ফ্লপ, সঙ্গম হয় ব্লকবাস্টার, এবং বেদাম, রগদা হয়েছিল সেমি-হিট অন্যদিকে পঞ্চাক্ষরী, খালেজা এবং নাগাবলি পড়েছিল বেশ বিপর্যয়ে। 

89
Anushka Shetty

অনুষ্কা শেট্টির ২০১১ সালের ছবি দুটিই ভানাম এবং দেবী থিরুমাগাল হয়েছিল সুপার হিট। ২০১২ সালে, তার দুটি চলচ্চিত্র সগুনি এবং তান্ডবম মোটামুটি চললেও দামারুকম হয় সুপারহিট।
 

99
Anushka Shetty

এরপর ২০১৩ সালে চারটি ছবিতে অভিনয় করেছিলেন অভিনেত্রী যার মধ্যে দুটি অ্যালেক্স পান্ডিয়ান এবং ইরানদাম উলাগাম ছিল সুপার ফ্লপ এবং মির্চি ও সিংহাম ২ ছিল ব্লকবাস্টার। ২০১৪ সালে অনুষ্কা শুধুমাত্র লিঙ্গা ছবিতে কাজ করেছিলেন, যা পড়ে বিপর্যয়ে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos