যশরাজ ফিল্মসের পরবর্তী ছবির জন্য প্রস্তুতি শুরু, মার্শাল আর্টস প্রশিক্ষণ নেবেন আলিয়া

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। একের পর এক সুপারহিট ছবি উপহার দিচ্ছেন আলিয়া। অস্কারজয়ী 'আর আর আর'-এও ছিলেন আলিয়া।

Soumya Gangully | Published : Aug 25, 2023 6:09 PM IST / Updated: Aug 26 2023, 12:41 AM IST

বিয়ে করেছেন, মা হয়েছেন, তবে তারপরেও কেরিয়ারের সঙ্গে আপস করছেন না আলিয়া ভাট। তাঁর কেরিয়ারের অন্যতম সেরা সময় যাচ্ছে। যে ছবিই করছেন সেই ছবি বক্স অফিসে সাফল্য পাচ্ছে। সম্প্রতি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-ও সাফল্য পেয়েছে। করণ জোহরের পরিচালিত এই ফ্যামিলি-কমেডি অসাধারণ সাফল্য পেয়েছে। হলিউডের ছবিতেও অভিনয় করেছেন আলিয়া। গত মাসেই মুক্তি পেয়েছে হলিউডে তাঁর প্রথম ছবি ‘হার্ট অফ স্টোন।’ পরবর্তী ছবির জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছেন আলিয়া। যশ রাজ ফিল্মসের পরবর্তী ছবিতে প্রথমবার স্পাইভার্সে কাজ করবেন আলিয়া। স্পাইভার্স সিরিজের অন্তর্গত 'ওয়ার', ‘পাঠান’, 'টাইগার'। এই প্রথম স্পাইভার্স সিরিজের কোনও ছবিতে কেন্দ্রীয় চরিত্রে থাকবেন নায়িকা। ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে ছবিটি যে অ্যাকশন-থ্রিলার হবে, সেটা জানা গিয়েছে। এই ছবিতে আলিয়ার সঙ্গে অভিনয় করবেন শারভারি ওয়াগ।

এটি স্পাইভার্স সিরিজের অষ্টম ছবি হতে চলেছে। 'এক থা টাইগার', 'টাইগার জিন্দা হ্যায়', 'ওয়ার', ‘পাঠান’ ছাড়াও ভবিষ্যতে হতে চলেছে 'টাইগার ৩', 'ওয়ার ২', 'টাইগার ভার্সেস পাঠান'। এই প্রথম কোনও অ্যাকশন মুভিতে প্রধান ভূমিকায় দেখা যাবে আলিয়াকে। এই ছবির প্রস্তুতির জন্য ৩ মাস লাগবে আলিয়ার। তিনি যাতে অ্যাকশন মুভির জন্য পুরোপুরি তৈরি হতে পারেন, সেটা নিশ্চিত করতে চাইছেন। ছবিটি যাতে সফল হয়, সেটাও নিশ্চিত করতে চাইছেন আলিয়া। তাঁর পাশাপাশি শারভারিকেও অ্যাকশন দৃশ্যে অভিনয় করার জন্য তৈরি হতে হবে। তাঁদের ২ জনেরই তৈরি হতে ৩ মাস লাগবে।

একটি প্রতিবেদনে বলা হয়েছে, ‘আলিয়া ও শারভারিকে মিক্সড মার্শাল আর্টস প্রশিক্ষণ নিতে হবে। এই ২ অভিনেত্রীকেই শারীরিকভাবে দুর্দান্ত জায়গায় থাকতে হবে। তাঁদের কঠিন অ্যাকশন দৃশ্যের জন্য তৈরি থাকতে হবে। ছবিটি বড় আকারে হবে। সেই কারণে একসঙ্গেই তৈরি হতে হবে আলিয়া ও শারভারিকে। এখন তাঁদের যে ব্যস্ততা রয়েছে সেই কাজগুলি সেরে নিয়েই অ্যাকশন মুভির জন্য প্রস্তুতি নেওয়া শুরু করবেন আলিয়া ও শারভারি।’

এতদিনের কেরিয়ারে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া। তাঁকে পর্দায় মিষ্টি প্রেমের গল্পে দেখতেই বেশি পছন্দ করেন দর্শকরা। তবে অ্যাকশন দৃশ্যেও দর্শকদের মুগ্ধ করে দিতে তৈরি আলিয়া। তিনি এই ছবির প্রস্তুতিতে কোনওরকম খামতি রাখতে নারাজ। ৩ মাস ধরে কঠোর পরিশ্রম করবেন এই অভিনেত্রী।

আরও পড়ুন-

'স্নান দৃশ্য ৫০ লক্ষতে বিক্রি করেন আদিল', স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক রাখি

এই ১০ বলি ডিভার বডি কার্ভসে পাগল দুনিয়া! তাদের বিকিনি বডির ছবি থেকে চোখ সরানো যায় না

Mouni Roy: হাই স্লিট স্কার্ট থেকে বিকিনি লুক, ফের উষ্ণতার পারদ চড়াচ্ছেন বঙ্গতনয়া মৌনি

Read more Articles on
Share this article
click me!