তীব্র শরীরী মোচড়ে যৌবনাসিক্ত মালাইকা, লাস্যময়ীর ১০ ছবি দেখলে চোখের পলক পড়বে না

ইন্টারনেট সেনসেশন মালাইকা আরোরা মানেই টানটান উত্তেজনা। লাস্যময়ীর চাবুক ফিগারে ফিদা আট থেকে অষ্টাদশী। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বারেবারে প্রমাণ দিচ্ছেন মালাইকা আরোরা। লাস্যময়ীর এমন ১০ ছবি রইল, যা নিমেষে ধুকপুকানি বাড়িয়ে দেবে ভক্তদের।

Web Desk - ANB | Published : Nov 12, 2022 11:41 AM IST

110

বয়স প্রায় ৫০-এর কোটায়। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা।  সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। তাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়।

210

ফের শিরোনামে মালাইকা আরোরা। যদিও এটা এমন কিছু নতুন বিষয় নয়। তার নামটা শুনলেই যেন ভক্তদের চোখের সামনে ভেসে ওঠে লাস্যময়ীর সেক্সি ফিগার। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বারেবারে প্রমাণ দিচ্ছেন মালাইকা আরোরা। 
 

310

মালাইকার ভক্তদের জন্য বড় চমক অপেক্ষা করছে। নয়া অবতারে বলিউডে কামব্যাক করছেন মুন্নি। আয়ুষ্মান খুরানার আগামী ছবি অ্যান অ্যাকশন হিরো-তে বিশেষ ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। আনন্দ এল রাই পরিচালিত ছবিতে হটকে লুকে নজর কেড়েছেন মাল্লা।

410

সম্প্রতি মুম্বইতে একটি অনুষ্ঠানের মাধ্যমে ছবির ট্রেলার প্রকাশ্যে আনা হয়, সেখানেই বিশেষ গানে মালাইকার নাচের সাক্ষী থাকলেন সকলে। এই ছবির প্রযোজক ভূষণ কুমার জানিয়েছেন ছবিতে মালাইকা আরোরাকে একটি গানে নাচতে দেখা যাবে। 
 

510

ফের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি ভাইরাল হয়েছে মালাইকা আরোরার। যা নিয়ে চর্চা শুরু হয়েছে। নীল রঙের লং ড্রেসে দেখা গিয়েছে মালাইকাকে। খোলা চুল নো মেক আপ লুকেই সকলের মন কেড়ে নিয়েছেন বলিউডের মাল্লা।

610

এর আগেও একাধিক আইটেম নম্বরে পারফর্ম করেছেন মালাইকা আরোরা। যার মধ্যে ছাইয়া ছাইয়া গানটি আজও দর্শকদের মনে স্মরণীয়। আনন্দ এল রাইয়ের ছবিতে শুধু আইটেম নম্বরেই নয়, একটি বিশেষ ক্যামিও চরিত্রেও দেখা যাবে।

710

ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। তার শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা। প্রতিটি ছবিই নেটদুনিয়ায় ভাইরাল।

810

 শরীরের প্রতিটা কোণা থেকে ঠিকরে বেরোচ্ছে সৌন্দর্য। সেক্সি ফিগার ফ্লন্টস করেই উষ্ণতার পারদ চড়িয়েছেন মালাইকা আরোরা। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। মালাইকার পোস্ট করা ছবি দেখতেই হামলে পড়েছেন ভক্তরা। 
 

910


৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী।   শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা। 

1010


বয়স বাড়লেও তার মন ও শরীর যেন এখনও ২০-র যুবতী। একবার নয়, একাধিকবার তা প্রমাণ করে দিয়েছেন মালাইকা আরোরা। তার ফ্যাশন সেন্স দেখে ফ্যাশন বোদ্ধারাও চমকে যান। এই বয়সে এসেও নিউকামারদেরও বলে বলে গোল দেন মালাইকা আরোরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos