Hina Khan Breast Cancer: স্টেজ থ্রি ক্যান্সারে আক্রান্ত হিনা খান! নিজের অসুস্থতার খবর জানিয়ে ভক্তদের কী লিখলেন অভিনেত্রী?

স্টেজ থ্রি ক্যান্সারে আক্রান্ত হিনা খান! নিজের অসুস্থতার খবর জানিয়ে ভক্তদের কী লিখলেন অভিনেত্রী?

Anulekha Kar | Published : Jun 28, 2024 10:10 AM IST / Updated: Jun 28 2024, 03:43 PM IST

স্টেজ থ্রি স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী হিনা খান। নিজের সোশ্যাল মিডিয়ায় প্রিয়জন ও অনুরাগীদের নিজের এই অসুস্থার খবর দিয়েছেন তিনি। একটি পোস্টে হিনা লিখেছেন যে ইতিমধ্যেই চাঁর চিকিৎসা শুরু হয়ে গিয়েছে। সুস্থ হওয়ার জন্য য়া যা করতে হয়, তিনি করবেন।

পোস্টটি দেখা মাত্রই শুভকামনার বন্যা বইয়ে দিয়েছেন ভক্তরা। শুধু তাই নয়, তাঁর সুস্থতার কামনা করেছেন বলিউডেরও বহু তারকা। হিনার দ্রুত আরগ্যের কামনা করেছেন তাঁরা।

তবে একেবারেই হেরে যাননি অভিনেত্রী। ৩৬ বছর বয়সে স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। নিজের ইন্সটাগ্রামে সবটা জানিয়ে অভিনেত্রী লেখেন, " বেশ কিছু গুজবকে সরিয়ে রেখে, আমি এই গুরুত্বপূর্ণ খবরটি সবার সঙ্গে ভাগ করে নিতে চাই যে আমার স্টেজ ৩ স্তন ক্যান্সার ধরা পড়েছে। এবং যথেষ্ট কঠিন রোগ নির্ণয় সত্ত্বেও, আমি সবাইকে জানাতে চাই যে সব ঠিক আছে। আমি দৃঢ় ও দৃঢ়প্রতিজ্ঞ এবং এই রোগ মোকাবেলায় সম্পূর্ণ প্রতিশ্রুতিবদ্ধ। আমার চিকিৎসা ইতিমধ্যে শুরু হয়েছে এবং আমি দৃঢ়ভাবে সুস্থ হয়ে উঠতে সবকিছু করতে প্রস্তুত। "

 

 

পোস্টটি শেয়ার হতেই মুহূর্তে ছড়িয়ে পড়ে হিনার অসুস্থতার খবর। তাঁকে সহানুভূতি জানিয়েছেন বেশকিছু সেলেব্রিটিও। তার পোস্টে অঙ্কিতা লোখান্ডে লেখেন, 'হিনা তুমি বরাবরই এর চেয়ে শক্তিশালী। এটাও কেটে যাবে। তোমার জন্য ভালবাসা, তোমার জন্য শক্তি।

তাঁর পোস্টে কমেন্ট করেছেন রেশমি দেশাইও। তিনি লেখেন, 'তুমি বরাবরই শক্ত ছিলে, প্রার্থনা করি তাড়াতাড়ি সুস্থ হও। এ ছাড়াও তাঁর পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন, আশকা গোরাদিয়া, গওহর খান, শ্রদ্ধা আর্য-সহ বহু তারকা ।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'রাজ্যে ৩৫৫ ধারা জারি করে মমতার থেকে পুলিশ কেড়ে নেওয়া হোক' দাবি শুভেন্দুর
Suvendu Adhikari : 'তাজমুলের নামে তিনটে মার্ডার কেস আছে' এ কী বললেন শুভেন্দু অধিকারী?
রাশিফল ২ জুলাই ২০২৪ : মঙ্গলবারের রাশিফল, কেমন কাটবে আজ সারাদিন আপনার? দেখে নিন | Rashifal Today
Assam Floods : ভয়ঙ্কর বন্যা পরিস্থিতি অসমে, জলের তলায় ১২টি জেলার ৬৭১টি গ্রাম
রাশিফল ১ জুলাই ২০২৪ : আজ কেমন কাটবে সারাদিন আপনার? দেখে নিন আজকের রাশিফল