অবশেষে পা রেখেছে ১০০ কোটির ঘরে, জেনে নিন এখনও পর্যন্ত কত আয় করল OMG 2

আপাতত সর্বমোট আয় ১০১ কোটি টাকা। রবিবার আয় হল ৬ কোটি। সব মিলিয়ে পা দিল ১০০ কোটির ঘরে।

Sayanita Chakraborty | Published : Aug 21, 2023 2:08 AM IST / Updated: Aug 21 2023, 07:41 AM IST

অবশেষ পা রাখল ১০০ কোটির ঘরে। আপাতত সর্বমোট আয় ১০১ কোটি টাকা। রবিবার আয় হল ৬ কোটি। সব মিলিয়ে পা দিল ১০০ কোটির ঘরে।

সিক্যুয়েল ছবি হলেও এই ওএমজি ২ ছবির কাহিনি একেবারে ভিন্ন। আর আগে ওএমজি ছবিতে কৃষ্ণের অবতারে দেখা দিয়েছিলেন অক্ষয়। সে ছবি মুক্তি পেয়েছিল বহুদিন আগে। সেবার কৃষ্ণ সেজে সকলের প্রেমের জটিলতা দূর করেছিলেন। তবে, এবার মহাদেবের দূতের বেশে মত্যে এসেছেন।

ওএমজি ২ ছবির গল্প এক শিব ভক্তকে কেন্দ্র করে। কান্তি শরণ মুদগলে শিবের ভক্ত। সে শিবের নিত্য পুজারী। ছবিতে দেখা গিয়েছে নিজের ছেলেকে নিয়ে তিনি পড়েছেন বিপদে। তাঁর ছেলে স্কুলে হস্তমৈথুর করেছে। আবার সেই ঘটনার ভিডিও করে তাদের বন্ধুরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। ছেলেকে বিপদ থেকে রক্ষা করতে শুরু হবে বাবার লড়াই। তার তাঁকে রক্ষা করবেন অক্ষয়। এই নিয়ে ছবির গল্প।

অবশেষে এই ছবিটি পা রাখল ১০০ কোটির ঘরে। ছবিটি মুক্তির দিন অর্থাৎ ১১ অগস্ট শুক্রবার আয় করেছিল ১০.২৬ কোটি। শনিবার আয় ১৫.৩০ কোটি। রবিবার আয় হয়েছে ১৭.৫ কোটি। সোমবার ছবির আয় হয়েছিল ১২.০৬ কোটি। তেমনই মঙ্গলবার ছিল ছুটির দিন। এই দিনে ছবিটি আয় করেছে ১৮.৫০ কোটি। তারপর বুধবার আয় করেছে ৭.৭৫ কোটি। বৃহস্পতিবার আয় করল ৫ কোটি মতো। শুক্রবার আয় করেছে ৫.৬ কোটি। শনিবারও আয় ভালো হয়েছে। আর রবিবার আয় হয় ৬ কোটি। সব মিলিয়ে ১০০ কোটির ঘরে পা রাখল ওএমজি ২।

এদিকে সেন্সার বোর্ডের এ ছাড়পত্র পেতে মুক্তি পেয়েছে ছবিটি। মুক্তির আগে ২৭টি দৃশ্য পরিবর্তন করা হয়। শেষে এ সার্টিফিকেট মেলে ছবিটির। ছবি নিয়ে বিতর্ক হয়েছে বিস্তর। বিতর্কের কারণ একদিকে যেমন সেক্স এডিকেশন তেমনই শিবের অবতার। এদিকে মুক্তির আগে এই ছবি নিয়ে দর্শক মনে আশা ছিল বিস্তর। OMG ছবি মুক্তির প্রায় ১১ বছর পর মুক্তি পায় সিক্যুয়েল ছবিটি। OMG মুক্তি পেয়েছিল ২০১২ সালে। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরেই মুক্তি পেল OMG ২। OMG ছবিতে কৃষ্ণের অবতারে দেখা গিয়েছিল অক্ষয়কে। এবার তিনি দেখা দিলেন শিবের দূতের অবতারে। সে অর্থে ব্যবসা না করতে পারলেও ছবির আয় গড়েছে রেকর্ড।

 

আরও পড়ুন

Disha Patani: বিশেষ বন্ধুর হাতে দিশার ট্যাটু, শুধু বন্ধুত্বের জোড়েই এত কসরত

Deepika Padukone: আঙুল তুলে চিত্রগ্রাহককে ধমক! প্রচণ্ড রেগে গেলেন দীপিকা পাড়ুুকোন

Parineeti Chopra Raghav Chadha: ঘোষণা হয়ে গেল বিয়ের তারিখ, এক মাসের মধ্যেই পরিণীতি-রাঘবের মেলবন্ধন

Share this article
click me!