Rekha: 'কেন কোনও মহিলাকে কি আমি বিয়ে করতে পারি না?'- ফের ভাইরাল রেখার এই পুরনো ভিডিও

এই পুরনো ভিডিওটি ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে রেখার এমন কথা শুনে চমক পেয়েছেম সকলে। তবে, কি সত্যিই মেয়েদের প্রতি আগ্রহী রেখা।

Sayanita Chakraborty | Published : Jul 24, 2023 8:49 AM IST / Updated: Jul 24 2023, 03:03 PM IST

বলিউড চর্চার শীর্ষে প্রায়শই থাকেন রেখা। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের আগ্রহ রয়েছে তুঙ্গে। তিনি কার সঙ্গে সম্পর্কে আছেন তা জানতে চান সকলে। স্বামী না থাকায় সে তাঁর সিঁথিতে থাকে সিঁদুর- তা নিয়ে প্রশ্ন রয়েছে সকলের মনে। এটি ভিডিও সদ্য ভাইরাল হয়েছে। সিমি গেরিওয়ালের শো-এ এসেছিলেন তিনি। সেখানেই অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, আপনি কি আবার বিয়ের কথা ভাবছেন? উত্তরে তিনি বলেন, বিয়ে তাও আবার কোনও পুরুষের সঙ্গে? ফের সিমি প্রশ্ন করেন, অবশ্যই কোনও মহিলাকে বিয়ে করার কথা বলছি না। এর উত্তরে রেখা বলেন, কেন কোনও মহিলাকে কি আমি বিয়ে করতে পারি না?

এই পুরনো ভিডিওটি ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে রেখার এমন কথা শুনে চমক পেয়েছেম সকলে। তবে, কি সত্যিই মেয়েদের প্রতি আগ্রহী রেখা।

তেমনই বলিপাড়ায় রেখা ও অমিতাভ বচ্চনের সম্পর্ক ছিল এক সময় সব থেকে বেশি চর্চিত বিষয়। কিন্তু, রেখার বদলে অমিতাভ বিয়ে করেন জয়া বচনকে। রেখার ব্যক্তিগত জীবন নিয়ে বিস্কর আলোচনা বহ। শেষ মুকেশ আগরওয়ালকে বিয়ে করেন। ১৯৯০ সালে বিয়ে হয়েছিল তাঁদের। তাররক ৭ সাসের মধ্যে রেখার স্বামী আত্মহত্যা করে। এরপর থেকে একা রয়েছে অভিনেত্রী

এদিকে তাঁর মহিলার সহকারী ফরজানাকে নিয়ে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা যায়। রেখার শোওয়ার ঘরে নাকি ফরজানা ছাড়া আর কারও ঢোকার অনুমতি নেই। তেমনই অনেকে বলেন তারা নাকি একসঙ্গে থাকেন। তারা সম্পর্কে আছেন। তারই মাঝে রেখার এমন মন্তব্য ঘিরে শুরু হয়েছে জল্পনা। সত্যিই কি ফরজানার সঙ্গে সম্পর্কে আছেন রেখা? এমনই প্রশ্ন সকলের মনে।

সদ্য প্রকাশ্যে এসেছে সেই পুরনো ভিডিও। যা দেখে সকলের মনে জেগেছে প্রশ্ন। বর্তমানে সমকামী সম্পর্কে অপরাধের নয়। তবে, রেখার সমকামী কি না, তা নিয়ে রয়েছে বিতর্ক। এক সময় অমিতাভ বচ্চনের সঙ্গে রেখার সম্পর্কের গুঞ্জন ছিল। তেমনই তিনি এক পুরুষকে বিয়ে করেছিলেন। তাহলে কোনও মহিলার প্রতি তার আগ্রহ আছে, একথা সকলে সহজে মেনে নিতে পারছেন না। তেমনই অনেকেই প্রশ্ন করেছেন, সমকামী না হলে কেন তিনি এমন কথা বলেছেন? কোনও মহিলাকে বিয়ে করার কথা কেন তাঁর মাথায় আসবে? এমনই হাজারও প্রশ্ন ভক্তদের মনে।

 

আরও পড়ুন

Rocky Aur Rani Ki Prem Kahani: মিলল সেন্সার বোর্ডের ছাড়পত্র, জেনে নিন কাদের দেখার মতো ছবিটি

Bollywood Love: বলিউডে চলছে এই সকল তারকাদের প্রেমের গুঞ্জন, দেখে নিন এক নজরে কার রয়েছেন সম্পর্কে

Uttam Kumar: সুচিত্রা সেন থেকে মাধবী- একাধিক নায়িকার সঙ্গে উত্তম কুমারের জুটি মন কেড়েছিল দর্শকদের, দেখে নিন

Share this article
click me!