অঙ্কুশের 'পছন্দের অভিনেত্রী'র নাম জানতে চলছে ঐন্দ্রিলার খুনসুঁটি, স্মৃতিচারণা উঠে এল দুজনের মজার মুহূর্ত

বলিউডের পছন্দের নায়িকা কে জানতে চাইলে সে বলে ‘অনুষ্কা শর্মা’। তার পরিপ্রেক্ষিতে ঐন্দ্রিলা বলে ‘এখনও অনুষ্কা শর্মা নাকি বদল হয়েছে।’ উত্তরে অঙ্কুশ বলে, এখন তাঁর পছন্দ কিয়ারা আডবানি।

Web Desk - ANB | Published : May 25, 2023 5:13 AM IST

সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন ঐন্দ্রিলা সেন। ভিডিওটি বেশ পুরনো। কয়েক সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে, অঙ্কুশের সঙ্গে খুনসুঁটি করছেন ঐন্দ্রিলা। দেখা যাচ্ছে, ঐন্দ্রিলা অঙ্কুশকে জিজ্ঞেস করছে তাঁর পছন্দের নায়িকা কে। বলিউডের পছন্দের নায়িকা কে জানতে চাইলে সে বলে ‘অনুষ্কা শর্মা’। তার পরিপ্রেক্ষিতে ঐন্দ্রিলা বলে ‘এখনও অনুষ্কা শর্মা নাকি বদল হয়েছে।’ উত্তরে অঙ্কুশ বলে, এখন তাঁর পছন্দ কিয়ারা আডবানি।

এরপরই আসে আসল প্রশ্ন। টলিউডে তাঁর পছন্দের নায়িকা কে জিজ্ঞাসা করে ঐন্দ্রিলা। এর পরই শুরু হয় খুনসুঁটি। তাঁকে ছাড়া কাকে অঙ্কুশের পছন্দ জানতে চায় ঐন্দ্রিলা। এর উত্তরে চালাকি করে অঙ্কুশ শ্রাবন্তী থেকে শুভশ্রী সকলের নাম করে। এর পরই আসে ফিল্ম অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড-র লোগো। ফিল্ম অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড-র জন্য এই ভিডিও শ্যুট করেছিলেন তাঁরা। আজ ফিল্ম অ্যান্ড ফ্রেমস এই ভিডিও পোস্ট করে লিখেছেন, ফিরে দেখা ২০২১।

এবারে স্মৃতিচারণার কারণে খবরে দেখা গেল অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে। এদিকে কদিন আগে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে খবরে আসেন ঐন্দ্রিলা। যেখানে জলের মধ্যে দেখা যাচ্ছে ঐন্দ্রিলাকে। নীল জলের পিছনে দেখা যাচ্ছে পাহাড়। জলের মধ্যে আকর্ষণীয় দেখাচ্ছে ঐন্দ্রিলাকে। ক্যাপশনে লিখেছেন ব্লু লেগুন আইসল্যান্ড।

ছবি পোস্ট করা মাত্রই একের পর এক কমেন্ট করেছেন তাঁর ভক্তরা। কেউ লিখেছেন হটনেস, কেউ দিয়েছেন লাভ লাইন। আবার একজন লিখেছেন, এটা আইসল্যান্ডে যাওয়ার জন্য সঠিক সময় নয়। আবার কেউ বাংলাদেশ থেকে ভালোবাসা পাঠিয়েছেন। তবে, সকলের মনেই প্রশ্ন আসে কোথায় গিয়েছিলেন তাঁরা।

পরে জানা যায়, আইল্যান্ডের গ্রিন্ডাভিক শহরের একটি স্বার্টসেঙ্গি জিওথার্মাল পাওয়ার প্ল্যান্ট ছিল এটি। যেখানে স্পা করান দুই তারকা। শুধু তারা নয়, আইল্যান্ডে আসা মানুষরা খুব কমই মিস করে থাকেন এই স্পা। প্রতিদিন ৫০০ পর্যটক এখানে প্রবেশ করকে পারেন। আগে থেকে বুক করতে হয়। তা না হলে স্লট পাওয়া যায় না। এই জলে নাকি আছে সালফার ও সিলিকা। জলের তাপমাত্রা ৩৭ ডিগ্রি থেকে ৩৯ ডিগ্রি। এই জলে স্পা করলে চুল ও ত্বকের সমস্যা দূর হয়। তবে, এই স্পা-র খরচ মধ্যবিত্তের আওতার বাইরে। সে যাই হোক, বর্তমানে নিজের কাজ নিয়ে ব্যস্ত এই দুজনেই। ছবির কাজ করছেন জমিয়ে। 

 

আরও পড়ুন

এবার থেকে সপ্তাহের সাত দিনই সাক্ষাৎ করুন সেনগুপ্ত ও ঘোষ পরিবারের সঙ্গে, বড় ঘোষণা চ্যানেলের পক্ষ থেকে

Pushpa 2: শাড়িতে রুদ্র-রূপে পুষ্পা, অবশেষে প্রকাশ্যে এল ছবি মুক্তির দিন, চলতি বছরেই আসছে পুষ্পা ২

Kangana Ranawat: তীর্থযাত্রায় বলিউড কুইন, কেদার ধামে গিয়ে ছবি পোস্ট করলেন কঙ্গনা

 

Share this article
click me!