সমীর ওয়াংখেড়ের কাছে ভিক্ষা চাইছেন শাহরুখ খান! হোয়াটসঅ্যাপে চাঞ্চল্যকর চ্যাট ফাঁস

‘সমীর সাহেব, আমি কি আপনার সঙ্গে ১ মিনিটের জন্য কথা বলতে পারি?’ আদালতের কাছে বলিউড বাদশার বিস্ফোরক চ্যাট ফাঁস করলেন আইপিএস অফিসার। 

Sahely Sen | Published : May 19, 2023 2:55 PM IST / Updated: May 19 2023, 08:50 PM IST

২০২১ সালের অক্টোবর মাসে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মুম্বইয়ের কর্ডেলিয়া ক্রুজ থেকে একটি প্রমোদতরী থেকে গ্রেফতার করেছিল NCB (Narcotics Control Bureau), তাঁর বিরুদ্ধে মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে বেশ কয়েকদিন তাঁকে হেফাজতেও রেখে দিয়েছিল মাদক নিয়ন্ত্রণ বিভাগ। সেই মামলায় আরিয়ানের বিরুদ্ধে প্রধান তদন্তকারী ছিলেন IPS অফিসার সমীর ওয়াংখেড়ে। পরবর্তী সময়ে এই অফিসারেরই বিপুল সম্পত্তির বহর দেখে তাঁর বিরুদ্ধে তদন্তে নামে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (CBI)। বারবার বিদেশ সফর, বহুমূল্য সম্পত্তি এমনকি, শাহরুখ খানের কাছ থেকে ২৫ কোটি টাকা নেওয়ার অভিযোগ উঠেছে সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে। সেই মামলাতেই এবার একটি চাঞ্চল্যকর হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস করলেন এই আইপিএস অফিসার।

আদালতের কাছে দাখিল করা হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশটগুলিতে দেখা যাচ্ছে, ২০২১ সালে নিজের ছেলে আরিয়ান খানের গ্রেফতারির পর থেকেই সমীর ওয়াংখেড়েকে একের পর এক বার্তা পাঠিয়েছেন কিং খান। তাতে তিনি লিখেছেন, ‘সমীর সাহেব, আমি কি আপনার সঙ্গে ১ মিনিটের জন্য কথা বলতে পারি? প্লিজ। শাহরুখ খানের পক্ষ থেকে শুভেচ্ছা। আমি জানি নিয়ম অনুযায়ী এটা অনুচিত কাজ, হয়তো পুরোপুরিভাবেই নিয়মবিরুদ্ধ, কিন্তু, বাবা হিসেবে যদি আমি আপনার সঙ্গে কথা বলতে পারতাম। দয়া করে… লাভ, শাহরুখ।’ এই মেসেজটিতে সমীর ওয়াংখেড়ে শাহরুখ খানকে কোনও রিপ্লাই দেননি। এরপর ৩ অক্টোবর তারিখে তিনি শাহরুখ খানকে ফোন করতে বলেন।

এরপর এই অফিসারের সঙ্গে কথা বলার পর শাহরুখ তাঁকে হোয়াটসঅ্যাপে লিখেছেন, “আপনি যে আমার নিজের সম্পর্কে এতকিছু ধারণা দিলেন, তার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। আমি নিশ্চিত করব ও (আরিয়ান) এমন একজন মানুষ হয়ে উঠবে, যাকে নিয়ে আমি এবং আপনি, দুজনেই গর্ব করব। আমি কথা দিচ্ছি এই দুর্ঘটনা ওর জীবনের একটা ইতিবাচক টার্নিং পয়েন্ট হয়ে উঠবে। এই দেশে দায়িত্বশীল এবং সৎ নব প্রজন্মের দরকার আছে, যারা দেশকে সঠিক পথে এগিয়ে নিয়ে যাবে। আমি, আপনি নিজের দায়িত্ব পালন করেছি, নতুন প্রজন্মকেও তার অনুসারী হতে হবে এবং সেটা আমাদেরই দায়িত্ব যে, ভবিষ্যতের জন্য তাদের গড়ে তুলতে হবে। আপনাকে আবার ধন্যবাদ আপনার সমর্থন এবং মহানুভবতার জন্য। লাভ, এস আর কে।”

শাহরুখ আরিয়ানের ব্যাপারে সমীর ওয়াংখেড়েকে সদয় হতে বলেছেন, তখন তিনি রিপ্লাইয়ে লিখেছেন, “অবশ্যই। চিন্তা করবেন না।”

এরপর অপর একটি মেসেজে শাহরুখ খান লিখেছেন, “প্লিজ। ওদের একটু বোঝান। এসবের সঙ্গে আমার ছেলে একেবারেই জড়িত নয়। প্লিজ ওকে বাড়ি নিয়ে যেতে দিন। আপনি তো আমার ব্যবহার লক্ষ্য করেছেন। আপনি যা করছেন, আমি তার বিরোধিতা করছি না। আমরা তো এই শর্তে সহমত হয়েছিলাম যে, আরিয়ানকে আমরা একটা ভালো মানুষ হিসেবে গড়ে তুলব। আমি তো এমন কিছু করিনি যাতে আমার ছেলেকে শুধরানোর ক্ষেত্রে আপনার কোনও অসুবিধা হয়। আমি প্রেসের কাছেও যাইনি, কোনও বিবৃতিও দিইনি। আমি আপনার উপর আস্থা রেখেছি, বাবা হিসাবে আমাকে আর হতাশ করবেন না। এটা আমার ছেলের পক্ষে এবার খুব বেশি রকমের কঠোর হয়ে যাচ্ছে। প্লিজ প্লিজ, একজন বাবা হিসেবে আপনার কাছে আমি ভিক্ষা চাইছি।”

আদালতের কাছে নিজের স্বপক্ষে আজ শাহরুখ খানের লেখা এই মেসেজগুলি ফাঁস করেছেন আইপিএস অফিসার সমীর ওয়াংখেড়ে।

আরও পড়ুন-

১ লক্ষ ১১ হাজার ছাত্রছাত্রী এবছর মাধ্যমিকে ফেল, এতও বেশি জন অকৃতকার্য হওয়ার কারণ কী?
বিক্রি হয়ে গেল গুগলের CEO সুন্দরলাল পিচাইয়ের বাড়ি, আবেগে ভেঙে পড়লেন তাঁর বাবা রঘুনাথ পিচাই

‘যদি হও সুজন, একই ছাতায় দুজন’, ঋষি সুনকের ভালোবাসার ছবি মনে করাচ্ছে বারাক ওবামাকে

Read more Articles on
Share this article
click me!