নেটফ্লিক্সের পর্দায় এই প্রথমবার ডেবিউ করলেন প্রয়াত ইরফান পুত্র বাবিল খান, রয়েছেন বঙ্গ ললনা স্বস্তিকাও

ইরফান খানের প্রয়াণের পর এবার নেটফ্লিক্সের পর্দায় নেগেটিভ চরিত্রে অভিনয় করলেন ইরফান পুত্র বাবিল খান পাশাপাশি রয়েছেন অভিনেত্রী তৃপ্তি দিমরি।

Web Desk - ANB | Published : Nov 16, 2022 5:28 AM IST / Updated: Nov 16 2022, 11:00 AM IST

অভিনয় জগতের এক উজ্জ্বল তারা ছিলেন প্রয়াত অভিনেতা ইরফান খান। অভিনেতার প্রয়াণের পর এবার বড় পর্দায় নাম লেখাতে চলেছেন ইরফান পুত্র বাবিল খান যেখানে তার বিপরীতে অভিনয় করবেন 'বুলবুল' খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরি। মঙ্গলবার সে ছবির ট্রেলার মুক্তি পেল ইউটিউবে। বাবিল ও তৃপ্তির আসন্ন সিনেমা 'কালা' একটি নেটফ্লিক্স ফিল্ম,যা ১ ডিসেম্বর থেকেই দেখতে পাবেন দর্শকরা। বাবিল খান এবং তৃপ্তি দিমরি ছাড়াও, ছবিতে আরও অভিনয় করছেন অমিত সিয়াল, নীর রাও, অবিনাশ রাজ শর্মা, আশিস সিং, এবং স্বস্তিকা মুখার্জি।

অন্বিতা দত্ত পরিচালিত, ২.৬ মিনিটের ট্রেলারটি শুরু হয় এক ব্যক্তির জিজ্ঞাসা দিয়ে, যেখানে একজন জিজ্ঞাসা করছেন "তাহলে, আপনি কি সঙ্গীত পছন্দ করেন?" প্রশ্নের উত্তরে পর্দায় উপস্থিত হওয়ার আগেই তৃপ্তিকে বলতে শোনা যাচ্ছে "না, আমি এটা ঘৃণা করি।" তারপরেই শুরু হয় ফ্ল্যাশব্যাক, যেখানে দেখা যাচ্ছে তৃপ্তি একটি রেকর্ডিং স্টুডিওতে গান গাইছেন। একের পর এক মিউজিক কনসার্ট, প্রেস কনফারেন্সে গায়িকা হিসেবে তার সাফ্যলতাকে দর্শকদের সামনে হাজির করেছেন পরিচালক, যেখানে দুর্দান্ত খ্যাতি অর্জন করার পর তৃপ্তি তার মাকে জিজ্ঞাসা করেন “তুমি কি আজকের সংবাদপত্র দেখেছ, মা? প্রধানমন্ত্রীর সাথে আমার একটি ছবি আছে... আমি জানতাম আপনি এটা দেখে খুশি হবেন।"

অন্যদিকে তৃপ্তি দিমরির এই চরিত্রটি খ্যাতি এবং গৌরবময় হত্তয়ায় তিনি তার পারিশ্রমিক বাড়ানোর দাবি জানিয়েছেন বলে জানা গিয়েছে। আসন্ন সিনেমায় তার জীবনে হঠাৎই অন্ধকার নেমে আসে যখন ফিল্ম ইন্ডাস্ট্রির সবাই তাকে অবহেলা করতে শুরু করে এবং সে সময়েই এন্ট্রি নিতে দেখা যাবে ইরফান পুত্র বাবিল খানকে, ট্রেলারে বাবিলকে একজন প্রখ্যাত গায়ক হিসেবে চিহ্নিত করেছেন পরিচালক যার প্রবেশে তৃপ্তির কেরিয়ার ধীরে ধীরে নষ্ট হতে থাকবে।

ট্রেলারে আমরা দেখছি বাবিল খানের প্রবেশের পর, তৃপ্তি দিমরির কেরিয়ার জীবন বিপর্যস্ত হয়ে পড়ছে। এছাড়াও ট্রেলারের শেষে রয়েছে অনেকটাই টুইস্ট এবং থ্রিলার। যথারীতি ট্রেলারে তো একটু ধোঁয়াশা থাকবেই যেকারণে ধোঁয়াশা কাটাতে আমাদের পুরো সিনেমাটি দেখতে হবে। ট্রেলার দেখে দর্শকদের মধ্যে ইতিমধ্যেই তৈরি হয়েছে তৃপ্তি দিমরি এবং বাবিল খানের পরবর্তী জীবনে কী ঘটবে তা নিয়ে কৌতুহল। ৬০/৭০ দশকের যুগে যে গোটা সিনেমাটি সেট হয়েছে তা সিনেমার ট্রেলার দেখেই বুঝতে পারবেন দর্শকেরা, যেখানে তারকাদের পরণে পুরোনো আদব কায়দার পোশাক পাশাপাশি রেকর্ডিংয়ের স্টুডিও দেখানো হয়েছে পুরোনো সজ্জায়।

আরও পড়ুন

সব্যসাচীর পর এবার কি মানসিকভাবে ভেঙে পড়লেন সৌরভ, ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করতে বললেন অভিনেতা বন্ধু

কীভাবে বাঙালির 'ফেলুদা' হয়ে উঠেছিলেন সৌমিত্র, কিংবদন্তীর মৃত্যুবার্ষিকীতে রইল অজানা কাহিনি

চোখে মুখে মাতৃত্বের আভা! ক্যামেরায় বেবি বাম্প ফ্লন্টস করতেই দর্শকদের কৌতুহলে ক্যাটরিনা

 

Share this article
click me!