Isha Deol : ১২ বছরের সংসারে ইতি, ডিভোর্সের পথে এষা দেওল ও ভরত তখতানি

শোনা যাচ্ছে, ১২ বছরের সংসারে ইতি হবে। ডিভোর্সের পথে হাঁটছেন এষা দেওল ও ভরত।

Sayanita Chakraborty | Published : Jan 18, 2024 6:11 AM IST

ফের খারাপ খবর বলিপাড়ায়। কদিন আগে বিয়ে ভেঙেছে ইশা কোপ্পিকারের। দীর্ঘদিনের দাম্পত্যের ইতি হয় তাঁর। তাঁদের বিচ্ছেদের কথা প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, ভাঙতে চলেছে তাঁর দীর্ঘদিনের সম্পর্ক। এবার ফের আরও এক বলিউড তারকা নাম লেখালেন এই তালিকায়। শোনা যাচ্ছে, ১২ বছরের সংসারে ইতি হবে। ডিভোর্সের পথে হাঁটছেন এষা দেওল ও ভরত।

জানা গিয়েছে, অভিনেত্রী তাঁর স্বামী ভরত তখতানির সঙ্গে থাকছেন না। তাঁরা আলাদা হয়ে গিয়েছেন। এমনকী, বহুদিন তাঁদের জনসমক্ষে একসঙ্গে দেখা যায় না। স্ত্রী এষা দেওলের সঙ্গে প্রতারণার অভিযোগ উঠেছে স্বামী ভরত তখতানির বিরুদ্ধে।

২০১২ সালে ২৯ জুন বিয়ে করেছিলেন এষা দেওল এবং ভরত তখতানি। ২০১৯ সালে এষা ও ভরতের প্রথম সন্তান রাধ্যার জন্ম হয়। তারপর ২০১৯ সালে দ্বিতীয় কন্যা মীরায়ার জন্ম হয়। এই সকল সুখবর নিজেরাই দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, বর্তমানে আলাদা হচ্ছে তাদের রাস্তা। শোনা যাচ্ছে, বিচ্ছেদের পথে হাঁটছেন এই দুই।

এষা দেওল ও ভরত তখতানি বিচ্ছেদের কারণ এখনও কারও কাছে স্পষ্ট নয়। এমনকী তাঁরা কেউ-ই এই প্রসঙ্গে সেভাবে কিছু জানাননি। তবে, বর্তমানে একসঙ্গে আর দেখা যাচ্ছে না এষা দেওল ও ভরত তখতানিকে। এষা দেওলের জন্মদিনের অনুষ্ঠান থেকে আর দুজনে একসঙ্গে দেখা যাচ্ছে না। আগে প্রায়শই নিজেরা ছবি পোস্ট করতেন। কিন্তু, আর এখন কোথাও দেখা যাচ্ছে না তাঁদের এক সঙ্গে। এমনকী, হেমা মালিনীর জন্মদিনেও দেখা যায়নি ভরতকে। এই সবের কারণে সকলের মনে উঠেছে প্রশ্ন। সকলেই আন্দাজ করছেন বিচ্ছেদের। বিয়ের প্রায় ১২ বছর পর আলাদা হচ্ছেন এষা দেওল ও ভরত তখতানি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

অরিজিৎ সিং থেকে অক্ষয়, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

প্রি ওয়েডিং-র ছবি পোস্ট করে ট্রোলের শিকার ইরা, মুহূর্তে ভাইরাল ছবি

Share this article
click me!