আন্তর্জাতিক প্রোজেক্টে কাজের সুযোগ পেলেন ইশান খট্টর, কাজ করবেন নিকোল কিডম্যানের সঙ্গে

আন্তর্জাতিক ছবি ‘ডোন্ট লুক আপ’-এ একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। আর তারপরই সুযোগ এল আন্তর্জাতিক প্রোজেক্টে কাজের। একটি আন্তর্জাতিক সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ পেলেন ইশান খট্ট।

Web Desk - ANB | Published : Apr 2, 2023 4:27 AM IST

কেরিয়ারে এল নতুন মোড়। বলিউডে তে মন ভাবে পরিচিতি গড়ার আগেই সুযোগ এল আন্তর্জাতিক প্রোজেক্টের। অধিকাংশের মতে, কপাল খুলে গেল ইশান খট্টরের। বলিউডে পা রেখেছেন খুব বেশি দিন নয়। তবে, অল্প দিনেই নিজের পরিচিতি তৈরি করেছেন। আর হবে নাই বা কেন, স্টার কিড তকমা যে রয়েছে তাঁর। সে যাই হোক, বলিউডে সে অর্থে হিট দেওয়ার আগেই আন্তর্জাতিক প্রোজেক্টে কাজের সুযোগ পেলে ইশান।

আন্তর্জাতিক ছবি ‘ডোন্ট লুক আপ’-এ একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। আর তারপরই সুযোগ এল আন্তর্জাতিক প্রোজেক্টে কাজের। একটি আন্তর্জাতিক সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ পেলেন ইশান খট্ট। অভিনয় করবেন নিকোল কিডম্যান ও লিভ শ্রেইবার সঙ্গে। সময় মিলিয়ে তাঁর জীবনে এল বড় সুযোগ। আন্তর্জাতিক এই প্রোজেক্টের সঙ্গে যুক্ত এক সূত্রে জানা গিয়েছে, ‘ইশান কিছুদিন ধরে প্রযোজকদের সঙ্গে কথা বলেছিলেন এবং গত মাসে তাঁর অভিনয়ের খবর নিশ্চিত হয়েছিলেন। নিকোল ও লিভের মতো অভিনীত একটি সিরিজে এটি একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাঁকে। আগামী সপ্তাহে সিরিজের কাজ শুরু হবে। সিরিজটিতে ইভ হিউসন, বিলি-হাউল, ডাকোটা ফ্যানিং, মেঘান ফাবি এবং ইসাবেল আদজানিও থাকবে।’ ফলে বোঝাই যাচ্ছে, সব মিলিয়ে কেরিয়ারে আসতে চলেছে নতুন মোড়।

এদিকে ‘পিপা’ ছবিতে দেখা যাবে ইশানকে। রাজা কৃষ্ণ মেননের পরিচালনায়, যেটিতে মৃণাল ঠাকুরও রয়েছেন। এটি ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের সময় গরীবপুরের যুদ্ধের উপর ভিত্তি করে তৈরি। জানা গিয়েছে, ছবিটির প্রযোজক ও মাল্টিপ্লেক্স মালিকদের মধ্যে আইনি লড়াইয়ের কারণে ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পিছিয়ে গিয়েছে। তাই এই বিষয় এখনও বিস্তারিত জানা যায়নি।

‘পিপা’ ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতার লেখা ‘দ্য বার্নিং চাফিস’ বইয়ের ওপর ভিত্তি করে তৈরি। ইশান ব্রিগেডিয়ার মেহতার ভূমিকার অভিনয় করবেন, যিনি ৪৫তম অশ্বারোহী ট্যাঙ্ক স্কোয়াড্রনের একজন অভিজ্ঞ, যিনি ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের সময় যুদ্ধ করেছিলেন। ছবিতে প্রিয়াংশু পাইনিউলি এবং সোনি রাজদানও রয়েছেন।

ইশানের শেষ প্রেক্ষাগৃহে মুক্তি ছিল ‘ফোন ভূত’ যেদিতে ক্যাটরিনা কইফ ও সিদ্ধান্ত চতুর্বেদীও অভিনয় করেছিলেন। সম্প্রতি, বিশাল ভরদ্ভাজ পরিচালিত স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘ফুরসাত’-এ দেখা গিয়েছে তাঁকে। আর এবার, আন্তর্জাতিক প্রোজেক্টে কাজের সুযোগ পেলেন ইশান খট্টর, কাজ করবেন নিকোল কিডম্যানের সঙ্গে। সব মিলিয়ে ভালো কাটছে ইশানের সময়।

 

আরও পড়ুন

রাঘব মুম্বই থেকে ফিরতেই আপ নেতার বাড়িতে পৌঁছলেন পরিণীতি, তবে কি বিয়ের তোড়জোড় শুরু?

অর্ধনগ্ন শরীরে জড়ানো শুধুই সবুজ জাল, করিনার প্রশংসা পেয়েই নয়া লুকে তাক লাগালেন উরফি

করিনার প্রশংসা শুনেই মৃত মনে হচ্ছে নিজেকে, কিছু ভাবতেই পারছি না, কেন এমন কথা বললেন উরফি?

Share this article
click me!