হটনেসে বলি নায়িকাদের টেক্কা দিতে এবার বি-টাউনে পা রাখছেন জয়া আহসান, শুরু ছবির শুটিং

 

ওপার বাংলাতেই নয়, এপার বাংলাতে এসেও বাজিমাত করেছেন জয়া আহসান। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রীর জয়া আহসানকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। মডেল থেকে অভিনেত্রী জয়া আহসান বর্তমানে হয়ে উঠেছেন জেনওয়াই-দের আইডল। এবার টলিপাড়া ছেড়ে বলিউডে পা রাখতে চলেছেন জয়া।

Web Desk - ANB | Published : Dec 10, 2022 4:13 AM IST

111


ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে নিয়ে চর্চার শেষ নেই। এই বয়সে এসে এখনও রূপের জাঁদুতে টেক্কা দিতে পারেন নিউকামারদের। তবে শুধু রূপই নয়, ফিটনেস নিয়ে যথেষ্ঠ সচেতন জয়া। মডেল থেকে অভিনেত্রী জয়া বর্তমানে হয়ে উঠেছেন জেনওয়াই-দের আইডল। 
 

211


একের পর এক হিট ছবি দিয়ে দুই বাংলার দর্শকদেরই মন জয় করে নিয়েছেন জয়া আহসান। বোল্ডনেসে বলে বলে গোল দিচ্ছেন জয়া। এবার বলি নায়িকাদের সঙ্গেও টেক্কা দিতে চলেছেন ওপার বাংলার সুন্দরী জয়া আহসান।

311

এবার বলিউডে পা রাখতে চলেছেন জয়া আহসান। অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন টলি নায়িকা। পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর ছবি দিয়েই বলিউডে ডেবিউ করতে চলেছেন জয়া। ছবিতে সঞ্জনা সাঙ্ঘিকেও দেখা যাবে।

411


কানাঘুষোতে অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল বলিউডে পা রাখতে চলেছেন জয়া। অবশেষে জল্পনা সত্যি করে পঙ্কজের সঙ্গে ছবি দিয়ে শিলমোহর দিলেন নায়িকা। সূত্র থেকে জানা গেছে, গত মঙ্গলবার থেকেই ছবির শুটিং  শুরু করে দিয়েছেন জয়া।

511

জয়া জানিয়েছেন, অনিরুদ্ধ রায়চৌধুরী এবং পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে অনেকদিন ধরেই কাজ করার ইচ্ছা ছিল। প্রথম বলিউড ডেবিউতে তাদের সঙ্গে কাজ করে ভীষণ খুশি জয়া আহসান।
 

611

জয়া আরও বলেছেন, এটা আমার প্রথম বলিউড ছবি। এখানে আমার চরিত্রটি গল্পের অবিচ্ছেদ্য অংশ। হিন্দি সিনেমার প্রস্তাব যখন প্রথম আমার কাছে আসে আমি ভীষণ আনন্দিত হয়েছিলাম এবং সঙ্গে সঙ্গেই হ্যাঁ বলে দিয়েছিলাম।

711

জয়া শুরু থেকেই অনিরুদ্ধ রায়চৌধুরী এবং পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে কাজ করতে চাইছিলাম। আর এই সুযোগটা যখন প্রথম হিন্দি ছবিতেই চলে এল তাতে আরও আনন্দ দ্বিগুণ বেড়ে গেল। 
 

811


বলিউডে জয়ার অভিষেকের খবরে সকলেই শুভেচ্ছা জানিয়েছেম। ছবিটির প্রযোজনা করছে উইজ ফিল্মস। মূলত ইনভেস্টিগেটিভ ড্রামা ঘরানার ছবি এটি। ভেঙে যাওয়া পরিবার কীভাবে একত্র হবে সেই গল্পই তুলে ধরা হবে ছবিতে। 

911

ওপার বাংলাতেই শুধু নয়, এপার বাংলাতে এসেও বাজিমাত করেছেন জয়া আহসান। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রীর  জয়া আহসানকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত অ্যাক্টিভ জয়া। কীভাবে ভক্তদের ধরে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত জয়া। এপার-ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী  জয়া আহসান সর্বদাই রয়েছেন নেটিজেনদের নজরে। জয়ার হট অবতারে মুগ্ধ দুই বাংলার অনুরাগীরা। তবে সমালোচনায় কান না নিয়ে তিনি নিজের কাজ করেই চলেছেন। নিজের কাজের মধ্যেই ব্যক্তিত্বের ছাপ রেখে চলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী নায়িকা জয়া আহসান। 
 

1011

টলিউড পরিচালক অরিন্দম শীলের হাত ধরে এপার বাংলায় নিজের অভিনয়ে ডালি সাজিয়ে বসেন জয়া। আবর্ত সিনেমা দিয়েই টলিপাড়ায় পা রাখেন ওপার বাংলার অভিনেত্রী। প্রথম ছবিতেই নিজের দক্ষতা বুঝিয়ে দিয়েছিলেন জয়া। একের পর এক ছবিতে উজার করা অভিনয়ে সিনেমাপ্রেমীদের মন জয় করে নিয়েছেন জয়া। 

1111

তারপর একে একে স্বনামধন্য পরিচালক সৃজিত মুখার্জি, কৌশিক গাঙ্গুলির মতো জনপ্রিয় পরিচালকের পরিচালনাতেও দেখা গেছে জয়াকে। টলিউডে নিজের অভিনয়, ফিটনেস দিয়ে আলাদা একটি পরিচিতি তৈরি করেছেন জয়া। বিসর্জন, রাজকাহিনী, রবিবার, ক্রিসক্রস, কন্ঠ ছবিতে তার অভিনয় সকলের নজর কেড়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos