গাড়ি থেকে নামতে গিয়ে ফের বেসামাল নাইসা, 'মাতাল' বলে কটাক্ষ সাইবারবাসীর

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে আবারও ট্রোলড হলেন নায়িকা। পার্টিতে ঢোকার সময়েই গাড়ি থেকে নামতে গিয়ে সজোরে ধাক্কা খেলেন কাজল কন্যা নাইসার। অজয়ের মেয়ের এই কীর্তি দেখে সকলে হতবাক হয়েছেন। নে

Web Desk - ANB | Published : Feb 22, 2023 9:05 AM IST

কাজল কন্যা নাইসা দেবগণকে নিয়ে চর্চা যেন দিন দিন বেড়েই চলেছে। বলিউডের স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। তারা কোথায় কখন যাচ্ছেন,কী করছেন সবটা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তারকা সন্তানরা এমনিতেই রাজকীয় জীবনযাপন করেন। সেই লিস্টে ইতিমধ্যেই রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা। হামেশাই রাতের বেলা হোক বা দিনের বেলা পুরুষবন্ধুদের সঙ্গে পার্টিতে মত্ত থাকেন নাইসা।

দিনকয়েক আগে গোলাপি রঙের পোশাক পরে বেশ সুন্দর করেই সেজেগুজে পার্টিতে এসেছিলেন নাইসা। পোশাকের সঙ্গে ম্যাচ করে চোখে আইশ্যাডো, ঠোঁটে গোলাপি লিপস্টিক, গালে চকচকে শিমার-সবটাই পারফেক্ট ছিল তবে ফেরার সময় তার কিছুই ছিটেফোটা ছিল না। যা দেখেই হতবাক হয়েছিলেন ভক্তরা। ছবি ভাইরাল হতেই চরম ট্রোলড হয়েছিলেন নাইসা। মধ্যরাতে পার্টি থেকে বেরানোর সময় পুরো বেসামাল অবস্থায় দেখা গেছিল কাজল কন্যা নাইসাকে। মাঝরাতে পার্টি থেকে বেরানোর সময়ে নাইসার পা যেমন টলমল করছিল, তেমনই ছিল না রুপটান। চোখের আইশ্যাডো থেকে লিপস্টিক সবটাই মুছে গিয়েছে। পুরো বিধ্বস্ত অবস্থায় দেখা গিয়েছিল কাজল কন্যাকে, যা দেখেই সমালোচনার ঝড় উঠেছে নেটদুনিয়ায়। ফের আবারও ট্রোলড হলেন নাইসা।

 

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে আবারও ট্রোলড হলেন নায়িকা। পার্টিতে ঢোকার সময়েই গাড়ি থেকে নামতে গিয়ে সজোরে ধাক্কা খেলেন কাজল কন্যা নাইসার। অজয়ের মেয়ের এই কীর্তি দেখে সকলে হতবাক হয়েছেন। নেটিজেনরা কমেন্টে ভরিয়ে দিয়েছেন। নাইসার এই কীর্তি দেখে নেটিজেনরা ক্ষোভ উগরে দিয়েছেন। কেউ লিখেছেন,এত বেসামাল কেন, কেউ লিখেছেন, কোথায় হুশ থাকে মেয়ের, আবার কেউ লিখেছেন মাতাল, তো কেউ আবার বলছেন নেশাখোর,এই রকম নানা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে এটা কোনও নতুন ব্যাপার নয়, হামেশাই রাতভর পার্টি করতে দেখা যায় নাইসাকে। এদিনও নীল রঙের ডেনিম এবং কমলা রঙের বেলুন স্লিভস টপে ক্যামেরাবন্দি হয়েছেন নাইসা । তারকা সন্তানরা এমনিতেই রাজকীয় জীবনযাপন করেন। সেই লিস্টে ইতিমধ্যেই রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা।রাতভর পার্টি, খানাপিনা, হৈ-হুল্লোড় করতে ভীষণই ভালবাসেন নাইসা দেবগণ। হামেশাই বন্ধুদের সঙ্গে রোস্তোরাঁ, পাবের বাইরে দেখা যায় নাইসাকে। এবারও তার অন্যথা হল না। পার্টিতে মত্ত নাইসাকে নিয়ে উত্তাল হয়েছে নেটদুনিয়া।নাইসার পুরুষবন্ধু নিয়ে চর্চা চলেই আসছে। ওরহান আবর্তমানির সঙ্গে নাইসার বিশেষ বন্ধুত্বের কথা সকলেরই জানা। ওরহান ও নাইসার সম্পর্ক নিয়েও কম জলঘোলা হচ্ছে না। এই মুহূর্তে টিনসেল টাউনের অন্যতম চর্চিত যুবক হলেন তিনি। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, শীঘ্রই বাবা ও মায়ের পথ অনুসরণ করে বলিউডে পা রাখবেন নাইসা। যদিও এ কথা অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। তবে এ ব্যাপারে এখনও কিছু মুখ খোলেননি নাইসা।

 

 

Share this article
click me!