চাপে পড়ে যা করেছি তার জন্য ক্ষমা চাইছি, ২৪ ঘন্টা পার হতে না হতেই ভোল বদলে নিলেন নওয়াজের পরিচারিকা

২৪ ঘন্টা পার হতে না হতেই ফের কাঁদতে কাঁদতে ক্ষমা চেয়ে নিলেন। নয়া ভিডিওতে নওয়াজের দুবাইয়ের পরিচারিকাকে বলতে শোনা যাচ্ছে, আমি নওয়াজ স্যারের কাছে হাত জোড় করে ক্ষমা চাইছি, আমি জানি যে ক্ষমার যোগ্য আমি নই। তবে আমি যেটা করেছি, সেটা কারোর চাপে পড়ে করেছি।

Web Desk - ANB | Published : Feb 22, 2023 7:14 AM IST

একের পর এক অভিযোগে বিদ্ধ বলিউডের অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া। পরকীয়া,যৌন হেনস্তা,নারীসঙ্গে জর্জরিত নওয়াজের ব্যক্তিগত জীবন। নওয়াজের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ এনেছিলেন স্ত্রী আলিয়া। কয়েকদিন আগেও স্ত্রী আলিয়ার আইনজীবী বিস্ফোরক অভিযোগ এনেছিলেন নওয়াজের বিরুদ্ধে।আলিয়ার গুরুতর অভিযোগের বিরুদ্ধে নওয়াজউদ্দিনকে নোটিসও পাঠিয়েছে আদালত। আলিয়া ও নওয়াজের সম্পর্ক নিয়ে ক্রমশ জলঘোলা হচ্ছে। দিনকয়েক আগেই স্ত্রী আলিয়ার আইনজীবী রিজওয়ানের একটি ভিডিও ভাইরাল হতেই শোরগোল শুরু হয়েছিল। রিজওয়ানের শেয়ার করা ভিডিওটি অভিনেতার দুবাইয়ের বাড়ির পরিচারিকা স্বপ্না রবিন মসিহ-র। যেখানে মহিলাকে কেঁদে কেঁদে বলতে শোনা গেছিল, দুবাইতে তিনি আটকে পড়েছেন।

রিজওয়ান বিবৃতিতে এও জানিয়েছেন, কীভাবে তাকে ভিসা ফি-র অজুহাতে বেতন দেওয়া হয়নি, কীভাবেই বা ভুল নিয়োগ হয়েছে স্বপ্নার। অভিযোগে জানানো হয়েছে, সরকারি নথিতে স্বপ্নাকে একটি অজানা কোম্পানিতে সেলস ম্যানেজার হিসাবে দেখানো হয়েছে, কিন্তু তিনি নওয়াজের নাবালক বাচ্চাদের দেখাশোনা করতেন, যখন তারা দুবাইতে পড়াশোনা করছিল। স্বপ্না আইনজীবীকে জানিয়েছেন, যে নওয়াজউদ্দিন তাকে সম্পূর্ণভাবে পরিত্যাগ করেছেন। এমনকী তার বেঁচে থাকার জন্য কোনও খাবার বা টাকা-পয়সা রাখেননি। এই বিবৃতি দিয়েই তাকে উদ্ধারের জন্য আর্জি জানিয়েছিলেন। তবে অভিযোগ দু-দিন কাটতে না কাটতেই অন্য কথা বলছেন পরিচারিকা স্বপ্না।

 

 

নওয়াজের পরিচারিকা স্বপ্না ২৪ ঘন্টা পার হতে না হতেই ফের কাঁদতে কাঁদতে ক্ষমা চেয়ে নিলেন। নয়া ভিডিওতে নওয়াজের দুবাইয়ের পরিচারিকাকে বলতে শোনা যাচ্ছে, আমি নওয়াজ স্যারের কাছে হাত জোড় করে ক্ষমা চাইছি, আমি জানি যে ক্ষমার যোগ্য আমি নই। তবে আমি যেটা করেছি, সেটা কারোর চাপে পড়ে করেছি। আমি চাই না আপনার সঙ্গে কিছু খারাপ ঘটুক। আপনি ভীষণই ভালো মানুষ। যা হয়েছে আমি তার জন্য ক্ষমাপ্রার্থী। সোশ্যাল মিডিয়ায় আগে যা ভিডিও দেখেছেন তা সম্পূর্ণ ভুল। আসলে ম্যাডাম আপনাকে মিথ্যা মামলায় ফাঁসাতে চাইছেন। আমি শুধু বলব, আপনি বাড়ি ফিরে যান। তবে কে এই ম্যাডাম, অভিনেতার বউ আলিয়ার নাম না নিয়েই কি নিশানা করছেন তাকে। সোশ্যাল মিডিয়ায় স্বপ্না ক্ষমা চাওয়ার পরই আলিয়ার আইনজীবী রিজওয়ান ফের লেখেন, গরিব মেয়ে স্বপ্নাকে নওয়াজের প্রতিনিধিরা প্ররোচনা দিচ্ছেন। আপাতত পুরো বিষয়টি নিয়েই স্পিকটি নট বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি।

 

Share this article
click me!