আচমকাই গুরুতর অসুস্থ কমল হাসান, চেন্নাইয়ের হাসপাতালে তড়িঘড়ি ভর্তি করা হয়েছে অভিনেতাকে

 গুরুতর অসুস্থ হয়ে পড়লেন দক্ষিণী সুপারস্টার কমল হাসান। শরীর খারাপ হতেই তড়িঘড়ি করে চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Web Desk - ANB | Published : Nov 24, 2022 4:12 AM IST / Updated: Nov 24 2022, 09:59 AM IST

আচমকাই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন দক্ষিণী সুপারস্টার কমল হাসান। শরীর খারাপ হতেই তড়িঘড়ি করে চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গত বুধবার অর্থাৎ ২৩ সেপ্টেম্বর শ্রী রামচন্দ্র মেডিকেল সেন্টারে তাকে ভর্তি করা হয়। আপাতত সেখানেই চিকিৎসা চলছে কমল হাসানের। অভিনেত্রীর শরীর খারাপের খবর শুনেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন ফ্যানেরা। এখন কেমন আছেন অভিনেতা, তা জানতেই মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। সকলেই তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

সূত্র থেকে জানা গেছে, অভিনেতা কমল হাসানের জ্বর এসেছিল। এবং প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষার জন্যই নাকি তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বিশেষ কিছু হয়নি। আপাতত শরীর ঠিক আছে অভিনেতার। ইতিমধ্যেই অভিনেতাকে প্রয়োজনীয় ওষুধপত্র দেওয়া হয়েছে। শারীরিক অবস্থা আগের থেকে অনেকটাই স্থিতিশীল। তবে এই মুহূর্তে চিকিৎসকদের পরামর্শ মেনেই চলতে হবে কমল হাসানকে। আগামী দু-তিনদিন পুরোপুরি বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকেরা।

 

কিংবদন্তী অভিনেতার অসুস্থতার খবর শোনা মাত্রই উদ্বেগ বাড়ছে ভক্তদের মধ্যে। তবে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আপতত চিন্তার কোনও কারণ নেই। বর্তমানে শ্রী রামচন্দ্র মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন পদ্ম বিভূষণ পুরস্কার প্রাপ্ত অভিনেতা। এবং সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী জানা গেছে, বৃহস্পতিবারই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। গত ২৩ নভেম্বর থেকেই জ্বরে আক্রান্ত হন কমল হাসান। এবং শারীরিক অসুস্থতার জন্যই তিনি দুর্বল হয়ে পড়েন। হায়দরাবাদ থেকে ফেরার সময়েই চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি হন কমল হাসান। আপাতত সম্পূর্ণ হতে বেশ কিছুদিন সময় লাগবে বলে জানা গিয়েছে। এখন পুরোপুরি বিশ্রামে থাকতে হবে অভিনেতাকে। চলতি বছর হাতে একগুচ্ছ কাজ রয়েছে কমল হাসানের। সেই কারণেই হায়দরাবাদ গিয়েছিলেন অভিনেতা। সেখানেই অভিনেতার গুরু তথা কিংবদন্তী পরিচালক কে বিশ্বনাথের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন কমল হাসান। সেই ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এবং বেশ কিছু ইভেন্টেও অংশ নেন কমল হাসান। হালে বিগ বস তামিল সিদম ৬-এর শুটিং নিয়ে ও বেশ খানিকটা ব্যস্ত ছিলেন কমল হাসান। শুরু থেকেই এই শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন কিংবদন্তী অভিনেতা। দক্ষিণের জনপ্রিয় এই শো ছাড়াও শঙ্করের ইন্ডিয়ান ২ ছবিতেও কাজ করছেন অভিনেতা। এই ছবির কাজ শেষ হলেই মনিরত্নমের সঙ্গে নতুন ছবির কাজ শুরু করার কথা রয়েছে কমল হাসানের। উল্লেখ্য, চলতি বছরে কমল হাসানের সুপারহিট ছবি বিক্রম মুক্তি পেয়েছে। যেখানে অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসা পেয়েছেন কমল। ২০২৫ সালে এই ছবির সিক্যুয়েল বিক্রম ২ মুক্তি পাওয়ার কথা রয়েছে। এবং সেখানেই কমল হাসানকে দেখা যাবে। তবে শুধু দক্ষিণে নয়, বরং বলিউডে এভং টলিউডেও সমানভাবে জনপ্রিয় কিংবদন্তী অভিনেতা কমল হাসান।

আরও পড়ুন-

কত কোটি টাকার মালিক কমল হাসান, জন্মদিনে জেনে নিন সম্পত্তির পরিমাণ

বিক্রম ছবির দিন ঘোষণা করলেন কমল হাসান, প্রকাশ্যে এল মেকিং ভিডিও

Kamal Hasan- করোনার কবলে এবার কমল হাসান আমেরিকা থেকে ফেরার পরই শারীরিক অবস্থার অবনতি

 

Share this article
click me!