Asianet News BanglaAsianet News Bangla

Kamal Hasan- করোনার কবলে এবার কমল হাসান আমেরিকা থেকে ফেরার পরই শারীরিক অবস্থার অবনতি

করোনা আতঙ্ক এখন ও অব্যাহত দেশে। যদিও ইতিমধ্যে তৃতীয় তরঙ্গের দাপটের আশঙ্কা থেকে একটু একটু করে সরতে ও শুরু করেছে দেশ।  এরই মাঝে করোনার কবলে পড়লেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা কলমল হাসান। 
 

Indian actor Kamal Hasan tested covid positive
Author
Kolkata, First Published Nov 22, 2021, 6:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা আতঙ্কের জাল থেকে একটু করে বেরোতে শুরু করেছে দেশ। ইতিমধ্যেই দেশের বিভিন্ন রাজ্য আতঙ্কের পর্দা সরিয়ে একটু একটু করে স্বাভাবিক পরিস্থিতিতে ফিরতে ও শুরু করেছে। এরই মাঝে করোনার কবলে পড়লেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা কমল হাসান (Tamil Actor Kamal Hasan)। টুইট করে নিজেই এই খবর জানিয়েছেন অভিনেতা। বর্তমানে হাসপাতালে নিভৃতবাসে (Isolation) রয়েছেন অভিনেতা। আমেরিকা থেকে ফেরার পরই তাঁর শারীরিক অবস্থার অবনত ঘটেছে বলেও জানা গেছে। এরপর পরীক্ষার পরই তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। দক্ষিণী ভাষায় টুইট করে কমল হাসান (Kamal Hasan) লিখেছেন, 'আমেরিকার সফর থেকে ফেরার পর আমার হালকা কাশি ছিল। এরপর পরীক্ষায় আমার করোনা সংক্রমণ নিশ্চিত হয়েছে। আমি হাসপাতালে আইসোলেশনে আছি। আপনারা বুঝতে শিখুন যে, মহামারি এখন ও শেষ হয় নি। আমরা এখন ও নিরাপদ নয়। তাই সকলে সাবধানে থাকুন।'

 

সম্প্রতি কিছুদিন আগেই জন্মদিন কাটিয়েছেন অভিনেতা কমল হাসান (Kamal Hasan)। মাত্র দুই সপ্তাহ আগেই ৭ই নভেম্বর ৬৭ বছরে পা দিয়েছেন অভিনেতা।  কমল হাসান (Kamal Hasan) কেবল অভিনেতাই নন, পাশাপাশি তামিল টেলিভিশনে ও কাজ করেন অভিনেতা। তামিল বিগবসের সঞ্চালক কমল হাসান (Anchor Kamal Hasan)।  সুতরাং কমল হাসানের অসুস্থতার পর এই প্রশ্ন ও ঘোরাফেরা করতে শুরু করছে অভিনেতার তামিল অনুরাগীরা। অনুরাগীদের কাছে চিন্তা হল এখন বিগবস ৫-এ সঞ্চালকের ভূমিকায় কে অভিনয় করবেন? যদিও বর্তমানে এই প্রশ্নের উত্তর একেবারেই অজানা। বর্তমানে এই প্রশ্নের জবাব খোঁজা কেবল সময়ের অপেক্ষা। কারণ বিগবস ৫- এ আদৌ কমল হাসানই (Kamal Hasan) অভিনয় করবেন না কি অন্য কেউ তার উত্তর ভবিষ্যৎ দেবে। তবে এর পাশপাশি প্রিয় অভিনেতার শারীরিক অবস্থা নিয়েও চিন্তির অনুরাগীরা। ইতিমধ্যেই তাঁর দ্রুত শারীরিক পরিস্থিতির উন্নতির জন্য কামনা করেছেন অনুরাগীরা। 

আরও পড়ুন- COVID-19-দেশ জুড়ে বাড়ল সংক্রমণের মাত্রা, বেড়েছে সুস্থ হওয়ার হারও

প্রসঙ্গত, করোনার ধাক্কা এখন ও সম্পূর্ণ কাটে নি এ দেশে। তৃতীয় তরঙ্গের আশঙ্কা ও এখন ও অব্যাহত।  তবে বিশেষজ্ঞদের মতে, দ্রুত, করোনা টিকাকরণই (Covid-19 Vaccination) একমাত্র এই পরিস্থিতির হাত থেকে মুক্তি দিতে পারে। সেইমত, ভ্যাকসিনেশনে (Covid-19 Vaccination) কড়া পদক্ষেপ ও নিয়েছে ভারত সরকার (Indian Govt)।  কেন্দ্রীয় সরকারের বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘন্টায় এ দেশে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ৮,৪৮৮ জন, যা গত ১০ মাসের পরিসংখ্যান অনুযায়ী সবচেয়ে কম। পাশাপাশি গত ২৪ ঘন্টায় নতুন করে মৃত্যুর সংখ্যা ২৪৯ জন এবং এই ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১২,৫১০ জন। যদিও কেন্দ্রের এই বুলেটিন অনুসারে বর্তমানে  এ দেশে সুস্থতার ৯৮.৩১ শতাংশ, তবে এখনই বেসামাল হওয়ার সময় যে আসে নি। করোনা আক্রান্ত হওয়ার এই বার্তাই দিয়েছেন অভিনেতা কমল হাসান ও (Kamal Hasan)। উল্লেখ্য, কমল হাসানের জন্মদিন উপলক্ষে দক্ষিণী পরিচালক লোকেশ কানাগরাজ (Lokesh Kanagraj) তাঁর ছবি ‘বিক্রম’-এর (Vikram) পোস্টার প্রকাশ করেছেন যে ছবিতে অভিনয় ও করেছেন কমল। এবার আচমকা এই খবরে আপাতত শীঘ্র তাঁর সুস্থতাই কামনা করছেন ঘনিষ্ঠরা। 

আরও পড়ুন- Nusrat Jahan : বিছানায় শুয়ে কাকে জড়িয়ে ধরলেন নুসরত, আদুরে ছবি নিমেষে ভাইরাল

আরও পড়ুন- Govinda-অনুষ্ঠানে আসলে দর্শকের সঙ্গে পাত পেরে খাবেন গোবিন্দা,এই বিজ্ঞাপনকে ভুঁয়ো তকমা অভিনেতার

 

Follow Us:
Download App:
  • android
  • ios