করণ জোহরের রাজনীতির জন্যই বলিউড ছেড়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, বিস্ফোরক মন্তব্য কঙ্গনার

প্রিয়াঙ্কার বিদেশ যাওয়ার কারণ হল করণ জোহর। করণ জোহরই তাঁকে কোণঠাসা করেছিল। যে কারণে বাধ্য হলে বলিউড ও দেশ ছেড়েছিলে প্রিয়াঙ্কা।

Web Desk - ANB | Published : Mar 28, 2023 9:13 AM IST

সকাল থেকে খবরের শিরোনামে কঙ্গনা রানাওয়ান। সকাল সকালে একগুচ্ছ টুইট করে সকলের নজর কাড়লেন বলিউড কুইন। মন্তব্য করলেন প্রিয়ঙ্কা হলিউড যাত্রা নিয়ে। বললেন, প্রিয়াঙ্কার বিদেশ যাওয়ার কারণ হল করণ জোহর। করণ জোহরই তাঁকে কোণঠাসা করেছিল। যে কারণে বাধ্য হলে বলিউড ও দেশ ছেড়েছিলে প্রিয়াঙ্কা।

আজ সকালে কঙ্গনা বেশ কিছু টুইট করেন। সেখানে লেখেন, ‘... বলিউডের কিছু লোকজন কঙ্গনার বিরুদ্ধে দল বেঁধেছিলেন। তাঁকে নিয়মিত আক্রমণ করা হত। এক প্রকার তাঁক ধাওয়া করে এখান থেকে তাড়ানো হয়েছে। ফিল্ম ইন্ডাস্ট্রি একজন স্বনির্ভর মহিলাকে দেশ ছাড়তে বাধ্য করেছিল। সবাই জানেন করণ জোহর তাঁকে নিষিদ্ধ করেছিলেন।‘

দ্বিতীয় টুইটে কঙ্গনা লেখেন, ‘এক সময় সংবাদমাধ্যমে লেখালিখি হয়েছিল, শাহরুখ খান ও মুভি ক্রুয়েলা সঙ্গে প্রিয়ঙ্কার বন্ধুত্বের কারণে করণ জোহরের ছবি থেকে বাদ পড়েছিলেন তিনি। ধীরে ধীরে তাঁকে বলিউডে কোণঠাসা করে দেওয়া হয়। অবশেষে তাঁকে ভারত ছাড়তে হয়।’ কঙ্গনা আরও বলেন, সে সময় মিডিয়াতেও করণের সঙ্গে প্রিয়াঙ্কার বিবাদের কথা উঠে এসেছিল। শাহরুখ খান ও মুভি মাফিয়াদের বন্ধু করণ জোহর এতটাই হেনস্তা করেছে প্রিয়াঙ্কাকে যে ও ভারত ছাড়তে বাধ্য হয়েছে।

এখানেই শেষ নয়। কঙ্গনা বলেন, ‘বলিউডে বহিরাগতদের ওপর এহেন হেনস্ত করার জন্য করণকে শাস্তি দেওয়া উচিত। হিংসুটে, টক্সিক মানুষ সে। ইন্ডাস্ট্রির সংস্কৃতি, কাজের পরিবেশ খারাপ করার জন্য অমিতাভ বচ্চন, শাহরুখের পিআরদের রেইড করা দরকার।‘

এভাবে সকাল থেকে প্রিয়ঙ্কার হলে লড়াই করে চলেছেন কঙ্গনা রানাওয়াত। নিশ্চয়ই ভাবছেন হঠাৎ করে প্রিয়াঙ্কাকে নিয়ে পড়েছেন কেন কঙ্গনা। আসলে, পডকাস্ট আর্মচেয়ার বিশেষজ্ঞ ড্যাক্স শেফার্ডের সঙ্গে কথা বলার সময় প্রিয়াঙ্কা বলেন, বলিউডে বেশ ভালো সময়ের মধ্যে দিয়েই তিনি যাচ্ছিলেন। তবে বেশি কিছু লোকজনের সঙ্গে তার বিরোধ এবং ফিল্ম ইন্ডাস্ট্রির রাজনীতিতে তিনি একঘরে হয়ে গিয়েছিলেন। সে সময় ফিল্ম ইন্ডাস্ট্রির রাজনীতিতে তিনি বিরক্ত হয়ে উঠেছিলেন। তখন তার ম্যানেজার অঞ্জুলা আচার্য তাঁকে বিপদ থেকে উদ্ধার করেন। ম্যানেজারের বুদ্ধিতেই তিনি সাফল্য পান। প্রিয়াঙ্কার এই বক্তব্য প্রকাশের পরই কঙ্গনা নিজের মন্তব্য প্রকাশ করেন। প্রিয়াঙ্কার বিদেশ গমনের জন্য কঙ্গনা দায়ি করেছেন করণ জোহরকে। আর এই নিয়ে সকাল থেকে সরগরম সোশ্যাল মিডিয়া।

 

আরও পড়ুন

নীল জলরাশির মাঝে ব্রেকফাস্ট, রুক্মিণীকে নিয়েই কি মলদ্বীপে কেয়ালিটি সময় কাটাচ্ছেন দেব?

উরফি নাকি 'রূপান্তরকামী', আসল চেহারা সামনে আসবে শীঘ্রই, অভিনেতার দাবিতে শোরগোল

Adipurush: রাম নবমীতে ৫০ ফুটের ব্যানার, প্রভাসের ‘আদিপুরুষ’ ছবির ব্যানার নজর কাড়ল সারা বিশ্বের

Share this article
click me!