Kapil Sharma: সুস্থ থাকার পাঠ দিলেন কপিল শর্মা, দিলেন মর্নিং ওয়ার্ক করার পরামর্শ

লেখেন, সকালে হাঁটলাম ও রিলও বানালাম। ভোরে ঘুম থেকে ওঠার উপকারিতা। শুভ সকাল। সঙ্গে সকলকে জানান ভালোবাসা।

Sayanita Chakraborty | Published : Aug 28, 2023 2:02 AM IST

বেশ কিছুদিন পর খবরে এলেন কপিল শর্মা। তবে এবার কোনও মজার ভিডিও নিয়ে নয়। বরং, এক গুরু গম্ভীর বিষয় নিয়ে খবরে এলেন কপিল। মর্নিং ওয়ার্কের পাঠ দিলে কপিল, দিলেন সকালে ঘুম থেকে ওঠার পরামর্শ। সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি রিল পোস্ট করেছেন। যেখানে সড়ক থেকে খাঁড়াই পথ কিংবা জলাশয়ের ধার দিয়ে দৌড়াতে দেখা যাচ্ছে কপিলকে। পরনে সবুজ রঙের টি শার্ট ও সাদা হাফ প্যান্ট। মাথায় রয়েছে ক্যাপ আর পায়ে জুতো. হাতে দেখা যাচ্ছে জলের বোতল। কপিলের এমন ভ্রমণের একটি রিল পোস্ট করেন এই কমেডি স্টার। সঙ্গে লেখেন, সকালে হাঁটলাম ও রিলও বানালাম। ভোরে ঘুম থেকে ওঠার উপকারিতা। শুভ সকাল। সঙ্গে সকলকে জানান ভালোবাসা।

এমনই সকলা সকালে একটি রিল পোস্ট করেন কপিল শর্মা। এরপরই মেলে তাঁর ভক্তদের কমেন্ট। কেউ লেখেন, আপনাকে স্বাস্থ্যকর রুটিন মেনে চলতে দেখে ভালো লাগছে। কেউ লেখেন, ইমপ্রেসিভ। কেউ লেখেন, আপনার মতো আমাকেও হিট হতে হবে। আবার একজন মজা করে লেখেন, আপনার হাঁটা ও দৌঁড়ানোর ভঙ্গিতেও কমেডি আছে। আবার কেউ লেখেন, আপনার জন্য গর্বিত। এভাবে দিন শুরু করছেন দেখে ভালো লাগছে। এভাবে নানান কমেন্ট করেন তাঁর ভক্তরা।

এই পোস্টে অর্চনা পুরান সিং লিখেছেন, ওয়াও। কাপ্পিল। আমি মুগ্ধ। দেখেও ভালো লাগছে ১০-এ ১০। রাজীব ঠাকুর লেখেন, মজা করুন ভাই। তেমনই কমেন্ট না করলেও আলিয়া পোস্টটিতে লাইক করেছেন।

এরপরই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। যেখানে বিশাল জলাশয়ের সামনে বসে থাকতে দেখা গিয়েছে কপিলকে। টিলার ওপর বসে তিনি। সামনে বিশাল জলাশয়। অনেক দূরে দেখা যাচ্ছে পাহাড়। কপিলের পরনে নীল শার্ট ও সাদা ট্রাউজার। মাথায় টুপি। ছবির কোনও ক্যাপশনই দেননি। তবে, তিনি যে এক শান্ত পরিবেশে বসে আছেন তা বলার অপেক্ষা রাখে না। খুবই মনোরম পরিবেশ সেটি, যা ছবিতে স্পষ্ট। তেমনই ছবিতে প্রাকৃতিক সৌন্দর্য নজর কেড়েছে সকলের।

 

 

এভাবে বেশ কিছুদিন পর সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে খবরে এলেন কপিল শর্মা। সাধারণত তাঁর কমেডি শো-র দৌলতে তিনি সব সময় খবরে আসেন। এই প্রথম একেবারে ভিন্ন কারণে খবরে এলেন কপিল শর্মা। মুহূর্তে ভাইরাল হল তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট। 

 

আরও পড়ুন

রণবীর সিং-র প্রশংসায় পঞ্চমুখ অর্জুন রামপাল, দেখে নিন ডন ৩ নিয়ে কী বললেন নায়ক

শিলচরে শ্রাবন্তী, অসমিয়া গামছা আর জাপিতে উষ্ণ অভ্যর্থনা অভিনেত্রীকে

অর্জুনের হাত ধরে বৃষ্টির মধ্যেই লাঞ্চ ডেটে মালাইকা, বিচ্ছেদের গুজবে জল ঢাললেন যুগল

 

Share this article
click me!