বিয়ের পরই কি বদলে গেলেন সিদ্ধার্থ-কিয়ারা? ফেরালেন করণের প্রস্তাব, মুখ খুললেন প্রযোজক

সিড ও কিয়ারার বিয়ের পর একসঙ্গে তাদেরকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। শোনা যাচ্ছে, আবারও নাকি একসঙ্গে জুটি বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। করণ জোহর প্রযোজিত রোম্যান্টিক ছবিতে নাকি একসঙ্গে কাজ করতে চলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা আদবানি।

Web Desk - ANB | Published : Feb 15, 2023 8:31 AM IST

৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে রূপকথার রাজকীয় বিয়ের পর মুম্বইয়ের গ্র্যান্ড রিসেপশনে হাজির হয়েছিলেন বলিউডের একাংশ। রাজকীয় বিয়ে নিয়ে চর্চা থামছে না। রবিবাসরীয় সন্ধ্যায় বসেছিল রিসেপশনের আসর। আপাতত বিয়ের পর্ব সেরে সাগরমুখী ফ্ল্যাটে নতুন সংসার পেতেছেন কিয়ারা আদবানি। দুজনেই কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন বলেই সূত্রের খবর। 'শেরশাহ' ছবিতেই শেষবারের মতো একসঙ্গে দেখা গেছে সিদ্ধার্থ ও কিয়ারাকে।

সিড ও কিয়ারার বিয়ের পর একসঙ্গে তাদেরকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। শোনা যাচ্ছে, আবারও নাকি একসঙ্গে জুটি বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। করণ জোহর প্রযোজিত রোম্যান্টিক ছবিতে নাকি একসঙ্গে কাজ করতে চলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা আদবানি। বিয়ের পরে এটিই নাকি হতে চলেছে তাদের প্রথম কাজ। করণ জোহরের খুবই কাছের কিয়ারা ও সিদ্ধার্থ। ছবিটি পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। এবং এটি তিনটি ছবির প্রথম সিরিজ হতে চলেছে । যার শুটিং শুরু হবে খুব তাড়াতাড়ি। কিন্তু এই খবর পুরোপুরি উড়িয়ে দিলেন ধর্ম প্রোডাকশন।

 

 

ধর্ম প্রোডাকশনের কথায় জানা গেছে, এটা একদমই ঠিক যে কিয়ারা ও সিদ্ধার্থ করণ জোহরের খুবই কাছের। কিন্তু প্রযোজক কখনওই তাদের কোনও কিছু চুক্তির বন্ধনে বাঁধবেন না। করণ যদি মনে করেন কোনও ছবিতে একসঙ্গে তাদেরকে নেবেন,সেক্ষেত্রে করণ জোহরের মুখের কথাই যথেষ্ঠ। আপাতত এই নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে। বিয়ের পর তারকা জুটির প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। মিস থেকে মিসেস হলেন বলি অভিনেত্রী কিয়ারা আদবানি। সারা জীবনের মতো পারমানেন্ট বুকিং সেরে ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। অন্যান্য বলি তারকাদের মতোই গোপনীয়তা বজায় রেখে বিয়ে সেরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সূর্যাস্তের আগে বিয়ে সারলেও কোনও ছবি প্রকাশ্যে আনেননি। রাতের বেলা নিজেদের প্রোফাইল থেকেই বিয়ের ছবি সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের মন্ডপ থেকেই একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় প্রথম শেয়ার করেন কিয়ারা আদবানি। ইতিমধ্যেই বিয়ের ছবি নেটদুনিয়ায় ভাইরাল। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা ।জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের দিন হাতে গোনা কয়েকজন উপস্থিত ছিলেন, সেইমতো গোটা বলিউডকে নিয়েই গ্র্যান্ড রিসেপশন পার্টি দিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের দিন সাবেকি সাজে নজর কেড়েছিলেন নববধূ কিয়ারা। গোলাপি রঙের লেহেঙ্গায় তার থেকে চোখ ফেরানো দায় ছিল। তবে রিসেপশনের দিনও পুরোপুরি পশ্চিমী লুকে ধরা দিলেন নবদম্পতি সিদ্ধার্থ ও কিয়ারা। সাদা-কালো পশ্চিমী পোশাকে রাজকীয় লুকে ধরা দিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। এদিন কালো রঙের গর্জিয়াস স্যুট পরেছিলেন সিদ্ধার্থ এবং সাদা-কালো লো নেক গাউনে সেজেছিলেন পাঞ্জাবি পরিবারের পুত্রবধূ কিয়ারা আদবানি। 

Share this article
click me!