সলমন থেকে টাব্বু- এদের জীবনে একাধিক প্রেম এলেও বিয়ে নেই ভাগ্যে, রইল সাত বলি তারকার কথা

আজ রইল সাত জন বলি সেলেবদের কথা। এদের প্রেমের চর্চা এক সময় ছিল বলিউডের হট টপিক। জীবনে একাধিক প্রেম আসলেও বিয়ে করেননি এরা। দেখে নিন কাদের বিয়ে নেই ভাগ্যে।

Sayanita Chakraborty | Published : Jun 7, 2023 7:13 AM IST

110
বলিউড প্রেম

অনেকের জীবনেই আসে প্রেম। কিন্তু, সেই প্রেম যে পরিণতি পাবে তা আগে থেকে কেউ নিশ্চিত করতে পারেন না। প্রেমর সম্পর্কে জড়ানোর পর অধিকাংশই স্বপ্ন দেখেন সেই সম্পর্ক যাতে পরিণতি পায়। স্বপ্নের ঘর বাঁধেন দুজনে। কিন্তু, ভবিষ্যতে সেই সম্পর্ক কত দূর পৌঁছাবে তা বলা কঠিন।

210
সেলেবদের প্রেম

ভাগ্যে না থাকলে তারও দীর্ঘদিনের প্রেম ভেঙে যায়। তেমনই ভাগ্যে থাকলে কারও অল্প দিনের প্রেম পায় পরিণতি। এই সমীকরণ সাধারণ থেকে সেলেব সকলের জন্য সমান। আজ রইল সাত বলিতারকার প্রেম কাহিনি।

310
বিয়ে নেই ভগ্যে

এই সাত তারকা এক নয় একাধিক সম্পর্কে জড়িয়েছেন। এবং বারে বারে তাদের সম্পর্ক উঠে এসেছে খবরে। তাঁদের প্রেম নিয়ে নানান গুঞ্জন শোনা গিয়েছে। কখনও তারা জনসমক্ষে শিকারও করেছেন সম্পর্কের কথা। কিন্তু, ভাগ্যের পরিহাসে সে সম্পর্ক টেকেনি। আর শেষ পর্যন্ত বিয়েই করেননি এরা। দেখে নিন তালিকা।

410
অক্ষয় খান্না

তালিকায় আছেন অক্ষয় খান্না। বলিউডের এই নামজাদা অভিনেতা এখনও রয়েছেন সিঙ্গেল। তিনি এক সময় ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলে গুঞ্জন ছিল। পরে করিশ্মা কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান। সম্পর্ক বিয়ে পর্যন্ত পৌঁছেছিল। কিন্তু, করিশ্মার মা ববিতা কাপুরের মত না থাকায় বিয়ে হয়নি। শেষ একা থাকা সিদ্ধান্ত নেন অক্ষয় খান্না।

510
সুস্মিতা সেন

সুস্মিতা সেন রয়েছে এই তালিকায়। পরিচালক বিক্রম ভট, অনিল আম্বানি, রণদীপ হুডা, ললিত মোদী- সহ একাধিক ব্যক্তির সঙ্গে সুস্মিতার নাম জড়িয়েছিল। কিন্তু, এখনও পর্যন্ত বিয়ে করেনি নায়িকা। তবে, তিনি দুজন দত্তক কন্যার মা। অল্প বয়সেই দুই মেয়ে দত্তক নিয়েছিলেন সুস্মিতা।

610
সলমন খান

এই তালিকার শীর্ষে আছেন সলমন খান। সঙ্গীতা বিজলানির সঙ্গে তাঁর প্রেম এনগেজমেন্ট পর্যন্ত পৌঁছেছিল। কিন্তু, তা ভেঙে যায়। পরে ঐশ্বর্য রাই-র সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন। তাও টেকেনি। এরপর ক্যাটরিনা ক্যাইফ থেকে লুলিয়া ভান্টুর- একাধিক সম্পর্ক জীবনে এলেও এখনও ব্যাচেলর সলমন।

710
টাব্বু

টাব্বু রয়েছেন এই তালিকায়। অল্প বয়স থেকে অভিনয় শুরু করেন। তিনিও একাধিক সম্পর্কে জড়ান। সঞ্জয় কাপুক, সাজিদ নাদিয়াদওয়ালা থেকে শুরু করে নাগার্জুনার সঙ্গে সম্পর্কে জড়ান। সেসময় বিবাহিত নাগার্জুনার সঙ্গী দীর্ঘ সম্পর্কে ছিলেন। পরে ভাঙে সম্পর্ক। তারপর সিঙ্গেল থাকার সিদ্ধান্ত নিয়েছেন টাব্বু।

810
একতা কাপুর

একতা কাপুর রয়েছেন তালিকা। করণ জোহরের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল এক সময়। বস লেডি একতা কাপুর একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন তিনি চাঙ্কি পান্ডেকে পছন্দ করতেন। চাঙ্কি চাইলে তাদের বিয়ে হত। সে যাই হোক, এখনও সিঙ্গেল রয়েছেন একতা।

910
তুষার কাপুর

তুষার কাপুর-ও বোনের মতই সিঙ্গেল থাকার সিদ্ধান্ত নিয়েছেন। কেরিয়ার শুরু পর তিনি করিনাকে পছন্দ করতেন। কিন্তু, সে সময় করিয়া ও হৃতিকের সম্পর্কের গুঞ্জন ছিল। সে যাই হোক, পরে তুষার বিয়ে না করার সিদ্ধান্ত নেন। বর্তমানে সারোগেসির মাধ্যমে একটি ছেলের বাবা হয়েছেন তিনি।

1010
করণ জোহর

এই তালিকার শেষে রয়েছেন, করণ জোহর। তিনি শুধু মেয়ে নয়, ছেলেদের সঙ্গেও সম্পর্ক জড়ান। তিনি নিজেই জানান তিনি By Sexual। শাহরুখ খানের সঙ্গেও তার নাম জড়িয়েছিল। কিন্তু, তিনি নিজেই জানিয়েছিল শাহরুখ তার বড় ভাইয়ের মতো। সে যাই হোক, সম্পর্ক নিয়ে দীর্ঘ গুঞ্জনের পর একা থাকার সিদ্ধান্ত নিয়েছেন করণ জোহর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos