Malaika Arora: ‘মজা করে যোগা করুন…’, সুস্থ থাকার বিশেষ বার্তা দিলেন মালাইকা আরোরা

যোগা যে উপভোগ করে করা যায়, তা প্রমাণ করতে এমন ভিডিও পোস্ট করলেন মালাইকা। যেখানে মালাইকাকে যোগা করতে দেখা যাচ্ছে। সঙ্গে তিনি যে খুবই মজা করে যোগা করছেন তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

Web Desk - ANB | Published : Jun 19, 2023 9:10 AM IST

‘কে বলে যোগব্যায়াম মজা হতে পারে না? হ্যালো ডিভাস, আপনি কি আপনার সপ্তাহটি একটি হ্যাপি নোট দিয়ে শুরু করতে প্রস্তুত? আপনার অনুশীলনের দ্বারা আনন্দ উপভোগ করুন। চাপ ত্যাগ করুন। এই পথে আপনি বুঝতে পারবেন যে আপনি কেবল নিজেকেই চ্যালেঞ্জ করেননি কিন্তু আপনার লক্ষ্য অর্জন করেছেন। আপনার অনুশীলনকে ভালোবাসতে মনে রাখবেন।…’ একটি ভিডিও পোস্ট করে এমন ক্যাপশন জুড়ে দেন মালাইকা। যোগা মানে যে শুধু কঠিন পরিশ্রম নয়, বরং তাও উপভোগ করে করা যায়, তা প্রমাণ করতে এমন ভিডিও পোস্ট করলেন মালাইকা। যেখানে মালাইকাকে যোগা করতে দেখা যাচ্ছে। সঙ্গে তিনি যে খুবই মজা করে যোগা করছেন তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

সুস্থ থাকতে অনেকেই ভরসা করে থাকেন যোগাসনের ওপর। সারাদিনের ব্যস্ততার মাঝে নির্দিষ্ট সময় বের করে অনেকেই যোগা করে থাকেন। মানসিক ও শারীরিক সুস্থতা বজায় রাখতে অনেকেই ভরসা করেন যোগার ওপর। দিনে ২০ থেকে ৩০ মিনিট যোগা করলে মুক্তি পাওয়া সম্ভব সকল শারীরিক জটিলতা থেকে। প্রতি বছর এই যোগার গুরুত্ব বোঝাতে পালিত হয় যোগা দিবস। এবার সেই যোগা দিবসের প্রাক্কালে যোগা নিয়ে এমন ভিডিও পোস্ট করে খবের এলেন মালাইকা।

অন্য দিকে, সদ্য এয়ারপোর্টে এক অদ্ভুত সাজে দেখা গিয়েছে তাঁকে। ডেনিং রঙের শর্ট শার্টের সঙ্গে পরেছিলেন ঢিলে এক ট্রাউজার। পায়ে ছিল স্নিকার্স। তাঁর এই ঢিলে ট্রাউজারের জন্য ট্রোল হতে হয় মালাইকারে। এই টিলে ট্রাউডার দেখে অনেকেই বলেন তিনি অর্জুনের প্যান্ট পরে চলে এসেছেন। তবে, এই ট্রোলিং-র কোনও উত্তরই দেননি মালাইকা।

ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই খবরে থাকেন মালাইকা। আরবাজ খানের সঙ্গে ডিভোর্স ও বয়সে ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে থাকার কারণে প্রায়শই গুঞ্জন শুনতে হয় তাঁকে। তবে, এসবে তিনি কান দিয়ে পছন্দ করেন না। সে কারণে প্রকাশ্যে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে ঘোরাফেরা করতে দেখা যায় তাঁকে। কদিন আগে সেই অর্জুনের ছবি পোস্ট করে বিতর্কে জড়ান মালাইকা। সোশ্যাল মিডিয়ার অর্জুনের একটি ছবি শেয়ার করেছেন মালাইকা। যেখানে সোফার ওপর বসে দেখা যাচ্ছে অর্জুনকে। পরনে কোনও পোশাকই নেই। গোপনাঙ্গ ঢেকেছেন বালিশ দিয়ে। এই ছবি পোস্ট করে মালাইকা লিখেছেন My very own lazy boy। ছবিতে অলস অবস্থায় দেখা যাচ্ছে অর্জুনকে।

 

আরও পড়ুন

অবশেষে দীর্ঘদিনে ইচ্ছা পূরণ হল, অরিজিৎ সিং-র সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা জানালেন পৌষালী

করণ-দ্রিশার রিসেপশন পার্টিতে বসেছিল চাঁদের হাট, আমির থেকে সলমন- উপস্থিত ছিলেন একাধিক বলিস্টার

Adipurush: সীতার পরনে থাকা সাদা শাড়ি নিয়ে নয়া অভিযোগ, হাজার বিতর্কের মাঝেও ছবির আয় গড়ল রেকর্ড

Share this article
click me!