প্রতিবাদ করতে গিয়ে বিপাকে অমিতাভ বচ্চন, হেলমেট ছাড়া বাইক চড়ায় পুলিশি হস্তক্ষেপ

নিজের গন্তব্যে সঠির সময় পৌঁছানোর জন্য এক পথচারীর সাহায্য নেন বিগ বি। গাড়ি থেকে নেমে তাঁর বাইকে উঠে বসেন। সেই ব্যক্তির সাহায্য সঠিক সময় পৌঁছে যান নিজের গন্তব্যে।

Web Desk - ANB | Published : May 16, 2023 3:46 AM IST

সোমবার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল দুটি ছবি। বাইকে চড়ে দেখা গিয়েছিল বিগ বি-কে। মুম্বইয়ের ট্রাফিক এড়িয়ে চলতে তিনি গাড়ি থেকে নেমে এক বাইক আরোহীর পিছনে চেপে বসেন। মুম্বইয়েপ জ্যামে বিধ্বস্ত হয়ে এই কাজ করেন বিগ বি। নিজের গন্তব্যে সঠির সময় পৌঁছানোর জন্য এক পথচারীর সাহায্য নেন। গাড়ি থেকে নেমে তাঁর বাইকে উঠে বসেন। সেই ব্যক্তির সাহায্য সঠিক সময় পৌঁছে যান নিজের গন্তব্যে।

এরপর নিজের এই বাইকে বসা একটি ছবি পোস্ট করেন বিগ বি। তার ক্যাপশনে লেখেন, এই সফরের জন্য ধন্যবাদ ভাই। তিমি জানো না আমি তোমার প্রতি কতটা কৃতজ্ঞ। আমার কাজের জায়গায় তুমি আমায় সঠিক সময় পৌঁছে দিয়েছ। এই ভয়ঙ্কর জ্যাম উপেক্ষ করে আমায় এভাবে পৌঁছে দেওয়ার জন্য ধন্যবাদ। ধন্যবাদ হলুদ রঙের টিশার্ট, শর্টস আর টুপি পরা ভাই।

এরপরই ঘটে বিপত্তি। এই দিন বাইক আরোহীর পিছনে উঠলেও কেন তাঁর মাথা হেলমেট নেই এই নিয়ে উঠেছে প্রশ্ন। মুম্বই শহরের জ্যামের কথা কারও অজানা নয়। এই জ্যামের কারণে অধিকাংশই নিজের গন্তব্যে সঠিক সময় পৌঁছাতে পারেন না। এই তালিকা থেকে বাদ যান না তারকারাও। এই জ্যামের সমস্যা থেকে বাঁচতেই বাইকে চড়লেন বিগ বি। কিন্তু, তাতেই ঘটল বিপত্তি।

হেলমেট ছাড়া বাইকে চড়ায় ঘটল বিপত্তি। সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হতেই কেন বিগ বি হেলমেট পরেননি তা নিয়ে উঠেছে প্রশ্ন। আর নেটিজেনরা এই পোস্ট ট্যাগ করছেন মুম্বই পুলিশকে। এরপরই পদক্ষেপ নেন মুম্বই পুলিশ। তাঁরা জানান, এগুলো তারা ট্রাফিক্স ব্রাঞ্চের সঙ্গে শেযার করে নিচ্ছেন। তবে, শেষ পর্যন্ত ঠিক কী পদক্ষেপ নিয়েছেন সেই বিষয় স্পষ্ট জানা যায়নি।

অন্য দিকে, হেলমেট ছাড়া বাইকে কেন চড়লেন অমিতাভ বচ্চন সে বিষয় তাঁর কিছু ভক্তরা মন্তব্য করেন। তারা বলেছেন, বিগ বি গাড়ি থেকে নেমে বাইকে উঠেছেন। ফলে, হেলমেট সঙ্গে থাকা সম্ভব ছিল না। তেমনই একবার হেলমেট ছাড়া দেহরক্ষীর বাইকে চড়ে বিপকে পড়েছিলেন অনুষ্কারও। ভাইরাল হয়েছিল সেই ছবি। কিন্তু, কেন হেলমেট ছাড়া বাইকে ওঠেন সে নিয়ে উঠেছিল প্রশ্ন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় হয়েছিল বিস্তর জল্পনা। সে যাই হোক, বিগ বি-র বিষয় পুলিশের পক্ষ থেকে কী হস্তক্ষেপ নেওয়া হয় সেটাই দেখার।

 

আরও পড়ুন

প্রকাশিত হল গৌরী খানের নতুন বই 'মাই লাইফ ইন ডিজাইন', স্ত্রীর পাশে উপস্থিত ছিলেন কিং খানও, দেখুন ছবি

আসছে ভিকি-সারা অভিনীত 'যারা হাটকে জারা বাচকে', মুক্তি পেল ছবির ট্রেলার

আরিয়ান খান মামলায় সিবিআই-এর আতসকাচের তলায় সমীর ওয়াংখেড়ে, নজরে বহুমূল্যবান ঘরি আর বিদেশ সফর

Share this article
click me!