Urfi Javed: ফের উদ্ভট সাজপোশাক, সোনালী রঙের শর্ট ট্রান্সপারেন্ট পোশাকে হাজির হলেন উরফি

এদিন সোনালী রঙের শর্ট ট্রান্সপারেন্ট পোশাকে শরীরের অধিকাংশ অংশ ছিল উন্মুক্ত।

Web Desk - ANB | Published : May 15, 2023 10:44 AM IST / Updated: May 15 2023, 04:15 PM IST

ফের উদ্ভট সাজপোশাকের কারণে খবরে এলেন উরফি জাভেদ। কোনও ইভেন্টে উরফি হাজির হবেন আর অদ্ভুত সাজসজ্জা করবেন না এমন আবার হবে নাকি। সম্প্রতি, ভাইরাল হল উরফি জাভেদের নতুন ছবি। যা দেখে ফের একবার ভিড়মি খেলেন দর্শকেরা। প্রায়শই উদ্ভট সাজের কারণে খবরে আসেন উরফি। এবারও তার অন্যথা হল না। সোনালী রঙের ট্রান্সপারেন্ট পোশাকে হাজির হয়েছিলেন উরফি। সোনালী নেটের মতো পোশাকে দেখা গেল তাঁকে। এতে তাঁর সারা শরীর প্রায় পুরোটাই বোঝা যাচ্ছে। কিন্তু, তাতে কি। তিনি তো সময় সময় বোল্ড পোশাক পরতেই পছন্দ করেন। সোনালী ট্রান্সপারেন্ট পোশাকের সঙ্গে কানে পরেছিলেন রিং দুল। চুল ছিল বাঁধা। এর সঙ্গে ভারী মেকআপ করতে দেখা যায় উরফিকে। এদিন সোনালী রঙের শর্ট ট্রান্সপারেন্ট পোশাকে শরীরের অধিকাংশ অংশ ছিল উন্মুক্ত।

এদিকে প্রায়শই পোশাকের কারণে খবরে আসের উরফি। কদিন আগে বাবলগাম দিয়ে টপ তৈরি করেছিলেন উরফি জাভেদ। পরনে ছিল ধূসর রঙের প্যাট। তার ওপর পরেছেন গোলাপী রঙের বাবলগাম দিয়ে তৈরি টপ। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে সোফার ওপর বসে তিনি। এখানেই শেষ নয়, পোশাক থেকে গাম মুখে ভরতে দেখা গিয়েছিল তাঁকে।

এদিকে কদিন আগে জিনাত আমনের সঙ্গে ছবি পোস্ট করেন উরফি। দিল্লিতে একটি অনুষ্ঠানে হাজির হন উরফি জাভেদ। দিল্লিতে নতুন স্টোর খুললেন অমিত আগরওয়াল। এই অনুষ্ঠানে ছিলেন জিনাত আমন। এই দিন উপস্থিত ছিলেন উরফি জাভেদ। এই অনুষ্ঠানে জিমাতের সঙ্গে কথোপকথের একটি ভিডিও পোস্ট করেন উরফি। সেই ভিডিও-তে দেখা গিয়েছিল উরফি জিনাত আমনের সঙ্গে কথা বলছেন, আর তিনি অদ্ভুত এক্সপ্রেশন দিয়ে উরফিকে দেখছেন। এই দিন অনুষ্ঠানে উরফির অদ্ভুত কালো রঙের পোশাক পরেন তিনি। যার উন্মুক্ত ছিল উরফির শরীরের অধিকাংশ। হয়তো উরফির এমন পোশাক দেখা চমকে গিয়েছিলেন জিনাত আমন। এমন ধরা পরেছেন উরফির পোস্ট করা ভিডিওতে।

তার কদিন আগে মুম্বইয়ের একটি রেস্তোরাঁতে গিয়েছিলেন উরফি। সেখানে তারা ঢুকতে বাধা দেওয়া হয়। কারণ জানতে চাইলে তারা জানান এমন সাজপোশাকের কারণে তাঁকে ঢুকতে দেওয়া হবে না। সে যাই হোক, কীভাবে লাইম লাইটে থাকতে হয় তা উরফির জানা। সে সব সময় অদ্ভুত পোশাক পরে নজর কাড়েন সকলের। এরাও তার অন্যথা হল না।

 

আরও পড়ুন

মধ্যবিত্ত পরিবারের এক মিষ্টি দম্পতির গল্প নিয়ে আসছে ‘যারা হাটকে জারা বাচকে’, ছবির প্রচারে ভিকি-সারা

Parineeti and Raghav: প্রকাশ্যে এল পরিণীতি-রাঘবের বাগদানের কিছু অদেখা ছবি, জেনে নিন কেমন ছিল সেদিনের অনুষ্ঠান

Saif Ali Khan: আইনী জটিলতায় জড়ালেন সইফ, ১১ বছরের পুরনো মামলার শুনানির দিন ঘোষণা

Share this article
click me!