মুম্বই এয়ারপোর্টে প্রিয়াঙ্কা চোপড়া, নতুন কোনও প্রোজেক্টে এলেন নাকি? গুঞ্জন সর্বত্র

প্রিয়াঙ্কার বিলাসবহুল গাড়িতে আসার সাথে সাথে ভক্ত ও দর্শকরা উত্তেজনায় ফেটে পড়েন। যদিও বিস্তারিত তথ্য গোপন রাখা হয়েছে, কিছুদিন ধরেই জল্পনা চলছে যে অভিনেত্রী ভারতে একটি অনন্য প্রোজেক্টে কাজ করছেন।

Sayanita Chakraborty | Published : Oct 16, 2024 12:48 PM IST / Updated: Oct 16 2024, 06:19 PM IST

‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া ভারতে ফিরে এসেছেন এবং মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের ভালবাসা ও উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন। বিমানবন্দরে, বিশ্বব্যাপী খ্যাতিমান এই তারকাকে স্টাইলিশ ধূসর রঙের ক্রপড সোয়েটশার্ট, ম্যাচিং ট্র্যাক প্যান্ট, বড় চশমা এবং ধূসর টুপি পরে দেখা গেছে। তিনি ব্যস্ত বিমানবন্দরের মধ্য দিয়ে হেঁটে গিয়ে পাপারাজ্জিদের হাত নাড়লেন এবং ঐতিহ্যবাহী নমস্কার জানালেন।

প্রিয়াঙ্কার বিলাসবহুল গাড়িতে আসার সাথে সাথে ভক্ত ও দর্শকরা উত্তেজনায় ফেটে পড়েন। যদিও বিস্তারিত তথ্য গোপন রাখা হয়েছে, কিছুদিন ধরেই জল্পনা চলছে যে অভিনেত্রী ভারতে একটি অনন্য প্রোজেক্টে কাজ করছেন। তাঁর স্বদেশ প্রত্যাবর্তন সবসময় বলিউডে উত্তেজনা সৃষ্টি করেছে এবং ভক্তরা আশাবাদী যে এর অর্থ একটি নতুন হিন্দি সিনেমা স্বাক্ষরিত হয়েছে। ভাইরাল হওয়া একটি ভিডিওতে তাকে পাপারাজ্জিদের বলতে শোনা যাচ্ছে, "আমি দু'দিনের জন্য এসেছি"।

Latest Videos

 

 

এদিকে, সুইজারল্যান্ডে থাকাকালীন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস বলিউডের একটি দীর্ঘকালের লক্ষ্য পূরণ করেছেন। খ্যাতনামা অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে ১৯৮৯ সালের চাঁদনী সিনেমার বিখ্যাত গান "চাঁদনী ও মেরি চাঁদনী" তে তুষারের মধ্যে ঘুরপাক খাওয়ার একটি মনোমুগ্ধকর দৃশ্য শেয়ার করেছেন, যে সিনেমায় অভিনয় করেছিলেন শ্রীদেবী এবং ঋষি কাপুর। ভিডিওতে, পিসিকে ঘুরতে এবং তুষার উপভোগ করতে দেখা যাচ্ছে।

তার কাজের কথা বললে, তিনি বর্তমানে ‘হেডস অফ স্টেট’ এবং ‘দ্য ব্লাফ’ মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। তিনি রুশো ব্রাদার্সের ‘সিটাডেল’-এর দ্বিতীয় সিজনের শুটিংও করছেন। এভাবে খবরে এলেন প্রিয়াঙ্কা চোপড়া।

Share this article
click me!

Latest Videos

সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami
Aniket Mahato Health Update | অনিকেতের শারীরিক অবস্থা কেমন? দেখুন কী বললেন আর জি করের CCU ইনচার্জ
Asianet News Bangla Live: কৃষ্ণনগর কাণ্ডে বড় আপডেট, দেখুন সরাসরি
বাওয়ালিতে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর জেহাদিদের, প্রতিবাদী দের মার পুলিশের, গর্জে উঠলেন অগ্নিমিত্রা
কুণাল ঘোষের সঙ্গে বৈঠক নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের, দেখুন কী বললেন চিকিৎসক | Narayan Banerjee meet Kunal