Asianet News BanglaAsianet News Bangla

পাসপোর্ট ফেরত পেলেও আটকে রয়েছে ডিসচার্জ, কতটা স্বস্তিতে রয়েছে আরিয়ান খান?

বেশ কিছুমাস হয়েছে মাদক কান্ডে বেকসুর ছাড়া পেয়েছেন আরিয়ান খান। তবে জামিনের শর্ত অনুযায়ী পাসপোর্ট জমা রাখা হয়েছিল শাহরুখ তনয়ের। কিছুদিন আগেই পাসপোর্ট ফেরত চাওয়ার আর্জি জানিয়ে আবেদন করেছিল আরিয়ান।  যার উত্তর এসেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-র তরফ থেকে। তবে এনসিবি আদালত জানিয়েছে পাসপোর্ট হোক কিংবা বেল বন্ড প্রত্যাহার করতে তাদের কোনও আপত্তি নেই। তবে এখনও পর্যন্ত ডিসচার্জ লেখার ক্ষেত্রে বেশ কিছু সমস্যা রয়েছে।

Shah Rukh Khans Son Aryan Khan allowed to take his passport back BRD
Author
Kolkata, First Published Jul 14, 2022, 10:17 AM IST

শাহরুখ পুত্র আরিয়ান খানকে নিয়ে জলঘোলা কম হচ্ছে না এখনও। বেশ কিছুমাস হয়েছে মাদক কান্ডে বেকসুর ছাড়া পেয়েছেন আরিয়ান খান। তবে জামিনের শর্ত অনুযায়ী পাসপোর্ট জমা রাখা হয়েছিল শাহরুখ তনয়ের। কিছুদিন আগেই পাসপোর্ট ফেরত চাওয়ার আর্জি জানিয়ে আবেদন করেছিল আরিয়ান।  যার উত্তর এসেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-র তরফ থেকে। তবে এনসিবি আদালত জানিয়েছে পাসপোর্ট হোক কিংবা বেল বন্ড প্রত্যাহার করতে তাদের কোনও আপত্তি নেই। তবে এখনও পর্যন্ত ডিসচার্জ লেখার ক্ষেত্রে বেশ কিছু সমস্যা রয়েছে। আদালতে নির্দোষ প্রমাণের পরই আরিয়ানের পাসপোর্ট ফিরিয়ে দিতে কোনও রকমেরই কোনও আপত্তি জানায়নি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এবং আরিয়ানের বিরুদ্ধে আর কোনও তদন্তের প্রয়োজন নেই বলেও জানিয়ে দেয় এনসিবি। 


বলিউডের সবথেকে চর্চিত কাহিনির অন্যতম হল মাদক মামলায় শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেফতারি। প্রমোদতরীর মাদক কান্ডে গ্রেফতার হয়ে দীর্ঘদিন জেলের বদ্ধ কুটুরিতে থাকতে হয়েছিল আরিয়ান খানকে।  কিছুদিন আগেই মাদক মামলায় বড়সড় স্বস্তি পেয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খান। ফের চর্চায় আরিয়ান খান মাদক কান্ড। মাদককান্ডে ছাড়া পেলেও প্রতি শুক্রবারই এনসিবি অফিসে হাজিরা দিতে যেতে হতো শাহরুখ পুত্র আরিয়ান খানকে। এমনকী নিজের জন্মদিনের দিনও তেমনটাই ঘটেছিল আরিয়ানের সঙ্গে।  তারপর মুম্বইয়ের এনসিবি অফিসে সাপ্তাহিক হাজিরা না দেওয়ার আবেদন জানিয়েছিলেন বম্বে হাইকোর্টের কাছে। আরিয়ানের জামিনের শর্তে বেশ কিছু রদবদল আনা হয়েছে। জানানো হয়েছিল, এনসিবি-র পক্ষ থেকে আরিয়ানকে ডেকে পাঠানো হলে, হাজিরার আর কোনও প্রয়োজন নেই। এনসিবি-র পক্ষ থেকে ডাক পড়লে দিল্লিতে এনসিবি-র  সদর দফতরে কিংবা মুম্বইতে যেতে হবে আরিয়ান খানকে। তবে ৪৮ ঘন্টা আগে আরিয়ানকে জানিয়ে দেওয়া হবে। তবে এনসিবি-র প্রয়োজন হলেই হাজিরার জন্য ডাক পড়তে পারে আরিয়ানের।

 ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছে শাহরুখ  খানের ছেলে আরিয়ান খান । সূত্রের খবর, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন ২৪ বছরের আরিয়ান খান। সূত্রের খবর, বাবা শাহরুখের পথেই হাঁটতে চলেছেন আরিয়ান খান। নিজের বলি কেরিয়ার শীঘ্রই শুরু করতে চলেছেন আরিয়ান  খান। শোনা যাচ্ছ,শাহরুখ খানের মতো ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পিছনে কাজ করতে চলেছেন আরিয়ান খান। শীঘ্রই বলি কেরিয়ারে অভিষেক হতে চলেছে আরিয়ান খানের। ঘনিষ্ঠ সূত্র বলছে, লেখক হিসেবে নিজের কেরিয়ার শুরু করবেন আরিয়ান খান। একটি ওয়েব সিরিজের জন্য গল্প লিখছেন শাহরুখ পুত্র। এর পাশাপাশি পূর্ণাঙ্গ চলচ্চিত্র নিয়েও কাজ শুরু করেছেন আরিয়ান। তবে ওটিটি-র জন্য যে গল্পটি লিখতে চলেছেন ওটিটি প্ল্যাটফর্মে তার অনুমোদন পাওয়া নিয়ে কথা চলছে। এছাড়াও সিনেমার জন্য যে গল্প লিখছেন তা প্রযোজনা করবে শাহরুখ-গৌরীর রেড চিলিজ। সূত্রের খবর, বলিউডের কিছু নাম করা প্রযোজক সংস্থার সঙ্গে কাজ করেই নাকি সিনেমা বানানোর হাতেখড়ি দিতে চলেছেন আরিয়ান খান। প্রতিবেদন অনুসারে আরও জানা গেছে সিনেমা বানানোর ওয়ার্কশপের জন্য আরিয়ানের বিদেশে যাওয়ারও কথা ছিল। কিন্তু মাদক মামলায়া তা আর হল না। হলিউডের বড় প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করে দেশে ফেরার পরিকল্পনা করেছিলেন আরিয়ান খান। কিন্তু মাদক মামলায় নিজের পাসপোর্টও জমা রাখতে হয়েছে এনসিবি-র  দফতরে। সুতরাং এই মুহূর্তে বিদেশে যাওয়ার কোনও সুযোগই নেই। মাদক মামলায় নিজের ছেলে আরিয়ানের কেরিয়ারে যাতে কোনও প্রভাব ফেলতে না পারে তার জন্যই এবার অন্য ব্যবস্থা করতে চলেছেন শাহরুখ খান। বাবা শাহরুখ ঠিক করেছেন, ভারত থেকেই ফিল্মের ওয়ার্কশপ করবে আরিয়ান খান । সূত্রের খবর,  ইতিমধ্যেই বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গে কথাও বলে নিয়েছেন যার মধ্যে রয়েছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন ও আদিত্য চোপড়ার যশরাজ প্রোডাকশন হাউস। এই বিগ ব্যানারের দুই প্রোডাকশন হাউসের সঙ্গে কাজ শুরু করতে চলেছেন আরিয়ান খান।

Follow Us:
Download App:
  • android
  • ios