আরিয়ান খানের গোপন কথা ফাঁস করলেন পলক, দেখে নিন কী বললেন শ্বেতার কন্যা

বলিউডের পরিচিত মুখ পলক। মিউডিক ভিডিও দ্বারা বেশ সাফল্য পেয়েছে সে। এবার বলিউড ডেবিউ করবে সে। এদিকে শহরুখ কন্যা আরিয়ান খান সব সময়ই থাকেন খবরে।

Web Desk - ANB | Published : Apr 15, 2023 9:31 AM IST

বলিউডে ডেবিউ করা মাত্রই তাঁর ব্যক্তিগত জীবhttps://bangla.asianetnews.com/entertainment/bengali-cinema/new-song-of-chengiz-movie-of-jeet-is-out-absc/articleshow-nyi5cf0ন নিয়ে কৌতুহল শুরু হয়ে গিয়েছে দর্শকদের। কিছুদিন আগে সউফ পুত্র ইব্রাহিম আলি খানের সঙ্গে পলক তিওয়ারির সম্পর্ক নিয়ে নানান প্রশ্ন ওঠে। এবার তালিকায় এল আরিয়ান খান। বলিউডের পরিচিত মুখ পলক। মিউডিক ভিডিও দ্বারা বেশ সাফল্য পেয়েছে সে। এবার বলিউড ডেবিউ করবে সে। এদিকে শহরুখ কন্যা আরিয়ান খান সব সময়ই থাকেন খবরে।

কিছুদিন আগে আরিয়ান ও পলককে একটি পার্টিতে দেখা গিয়েছিল। এরপরই আরিয়ানের সম্পর্কে তাঁকে প্রশ্ন করা হয়। আসলে আরিয়ানকে সব সময় গম্ভীর ভাবে দেখা যায়। কেন সে এরকম করে, সে বিষয় প্রশ্ন করা হয় পলককে। সেই সাক্ষাৎকারে আরিয়ানের প্রসঙ্গে মুখ খোলেন পলক। আরিয়ান ছেলেটি কেমন তা জানতে চাওয়া হয়। এতে পলক বলেন, ওকে দেখে ঠিক যেমন লাগে, মানুষটা আসসেই সেরকম। খুব কম কথা বলে। কিন্তু, যেটুকু বললে তা গুরুত্বপূর্ণ। সে নাকি দ্রুত ভিড়ে মিশে যায়। পলক বলেন, এমনিতে কিন্তু মিষ্টি ছেলে। আর খুব ভালো ও চুপচাপ। পার্টিতেও নিজের মধ্যেই থাকে। ও এতটাই মিষ্টি যে আপনি কথা বলতে চাইলেই আপনার সঙ্গে কথা বলবে। আসলে খুব ঠান্ডা আর চুপচাপ।

এদিকে পলকের সঙ্গে সইফ পুত্রের সম্পর্ক নিয়ে দীর্ঘ জলঘোলা হয়। একবার একটি পার্টিতে ইব্রাহিম ও পলকে একসঙ্গে দেখা যায়। সেখান থেকে বেরিয়ে যাওয়ার সময় মুখ লোকায় পলক। যা নিয়ে সকলের মনে প্রশ্ন জাগে। তবে কি ইব্রাহিমের সঙ্গে সম্পর্ক গোপন রাখতে চান পলক। তবে, এর উত্তর নিজেই জানান নায়িকা। তিনি বলেন, মাকে না জানিয়ে পার্টিতে গিয়েছিলেন। তাই মুখ লোকান পলক। সে যাই হোক, পলক ও ইব্রাহিমের মধ্যে কোনও সম্পর্ক আছে কিনা তা জানতে চান সকলে।

এদিকে আবার, শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন পলক। সলমন খানের ছবি দিয়ে ডেবিউ করবেন তিনি। তামিল ছবি ‘বীরম’-র অনুপ্রেরণায় তৈরি হচ্ছে সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। পরিচালনার দায়িত্বে ফারহাদ শামদি। চিত্রনাট্য লিখেছেন সাজিন নাদিয়াদওয়ালা। ইদে মুক্তি পারে ছবিটি। ছবির প্রধান চরিত্রে দেখা সলমন খান, ভেঙ্কাটেশ, পুজা হেগড়ে, জগপতি বাবু, শেহনাজ গিল, অভিমন্যি সিং, ভূমিকা চাওলা, বিজেন্দ্র সিংহ, পলক তিওয়ারি-সহ আরও অনেকে। ২০২৩ সালের ইদেই মুক্তির কথা এই ছবির। অ্যাকশন, পারিবারিক ড্রামা, রোম্যান্স মিলিয়ে এক নতুন কাহিনি নিয়ে আসছেন ভাইজান।

 

আরও পড়ুন

নববর্ষ উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করল সেনগুপ্ত পরিবার, দীপা-সূর্যের সম্পর্কে এল নতুন মোড়

ব্যাটমিন্টন তারকা, গায়িকা, পুলিশ অফিসার হলেন Maybelline New Face, দেখে নিন তালিকায় কে কে আছেন

মুম্বই বিমানবন্দরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, হিন্দি ওয়েব সিরিজ 'জুবিলি' ছবির সাফল্য পর ফিরছেন শহরে

Share this article
click me!