ভুয়ো খবর রটানো হয়েছে, শ্যুটিং সেটে কোনও বোমা ফাটেনি, জানালেন সঞ্জয়

কাল থেকে সর্বত্র দেখা গিয়েছে এমন খবর। তবে, তাঁর আহত হওয়ার খবরকে সম্পূর্ণ ভুল বলে আখ্যা দিলেন তিনি নিজেই।

Web Desk - ANB | Published : Apr 13, 2023 5:19 AM IST

শ্যুটিং সেটে গুরুতর আহত হলেন সঞ্জয় দত্ত। চলছিল কন্নড় ছবি কেডি-র শ্যুটিং। সেই শ্যুটিং সেটেই বোমা ফাটে। এতে গুরুতর আহত বলিউড অভিনেতা। কনুই ও মুখে চোট লাগে। বন্ধ হল ছবির কাজ। -কাল থেকে সর্বত্র দেখা গিয়েছে এমন খবর। তবে, তাঁর আহত হওয়ার খবরকে সম্পূর্ণ ভুল বলে আখ্যা দিলেন তিনি নিজেই।

সঞ্জয় দত্তের আহত হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই দুশ্চিন্তায় পড়েন তার ভক্তরা। সম্প্রতি, তা ভুল খবরের আখ্যা দিলেন তিনি। সঞ্জয় দত্ত বললেন, এ ধরনের তথ্য সম্পূর্ণ ভিত্তহীন। তিনি জানান, ‘কেডি-র শ্যুটিংর তাঁকে যত্নে রাখা হয়েছে। প্রতিটি দৃশ্য শুট করার সময় টিমের সবাই অধিক সতর্ক থাকে। অতএব কোনও চিন্তা নেই। যাঁরা আমার খোঁজ নিলেন, এত উতলা হয়ে পড়লেন, তাঁদের সবাইকে ধন্যবাদ।’

বেঙ্গালুরুর আশপাশের অঞ্চলে চলছে শ্যুটিং। কাজ হচ্ছিল কেডি ছবির। কন্নড় এই ছবিতে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। কন্নড় ছাড়াও তালিম, তেলেগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পাবে ছবিটি। এই ছবিতে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে সঞ্জয়কে। কেডি ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। ১৯৭০ সালে বেঙ্গালুরুতে ঘটে যাওয়া সত্য ঘটনার ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে এই ছবি। ছবিতে আছেন মার্টিন খ্যাত তারকা অভিনেতা ধ্রুব সারজ। বেঙ্গালুরুর আশেপাশের অঞ্চলে চলছিল ছবির কাজ। কন্নড় ভাষায় মুক্তি পাবে ছবিটি। তবে, এটি তাঁর প্রথম দক্ষিণী ছবি নয়। এর আগেও দক্ষিণী ছবিতে কাজ করেছেন সঞ্জয় দত্ত। লিও ছবি দিয়ে তিনি তালিক ইন্ডাস্ট্রিতে পা রাখেন। কেজিএফ ১, কেজিএফ ২-র মতো ছবিতে কাজ করেছেন সঞ্জয় দত্ত। এই দুই ছবিতেই সঞ্জয়কে ভিলেনের চরিত্রে দেখা গিয়েছে। ফের একবার কেডি ছবিতে ভিলেনে ছবিতে অভিনয় করছেন তিনি।

সে যাই হোক, আপাতত সকলেই সঞ্জয় দত্ত সুস্থ জেনে সকলেই স্বস্তিতে। বেঙ্গালুরুতে কোনও দুর্ঘটনার খবর নেই। বিশেষ করে কোনও শ্যুটিং সেটেই ঘটেনি অঘটন। ফলে সুস্থ আছেন অভিনেতা। তা নিজেই জানিয়েছেন সঞ্জয় দত্ত। তিনি আপাতত ব্যস্ত কেডি-র শ্যুটিং-এ। জোর কদমে চলছে কাজ। একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি। আর এই ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত পুরো টিম। খুঁটিনাটি সব বিষয় নজর দিচ্ছেন পরিচালক। এখন অপেক্ষা এই দক্ষিণী ছবি মুক্তির।

 

আরও পড়ুন

Shahid Kapoor: অ্যাকশনে খুশি অভিনেতা, ব্লাডি ড্যাডি-র শ্যুটিং নিয়ে মুখ খুললেন শাহিদ কাপুর

Shah Rukh Khan: গর্বিত বাবা, দেখে নিন মেয়ে সুহানাকে নিয়ে কী বললেন শাহরুখ খান

Sanjay Dutt: শ্যুটিং সেটে ফাটল বোমা, গুরুতর আহত সঞ্জয় দত্ত, বন্ধ ছবির শ্যুটিং

Share this article
click me!