Shahid Kapoor: অ্যাকশনে খুশি অভিনেতা, ব্লাডি ড্যাডি-র শ্যুটিং নিয়ে মুখ খুললেন শাহিদ কাপুর

সম্প্রতি ভিডিও কনফারেন্সের মাধ্যমে জানান নিজের কথা। শাহিদ কাপুর বলেন, ‘আমাদের ছবির টিজার প্রকাশিত হওয়ায় আমি খুশি। আমি শ্যুটিং-র জন্য লন্ডনে আছি।’

Web Desk - ANB | Published : Apr 13, 2023 4:16 AM IST

ফের খবরে এলেন শাহিদ কাপুর। বেশ কিছুদিন ধরে নিজের নতুন ছবি নিয়ে খবরে ছিলেন নায়ক। এবার সেই ছবিতে নিজের কাজের অভিজ্ঞতা ব্যক্ত করলেন নায়ক। সুদূর লন্ডন থেকে জানালেন নিজের অভিজ্ঞতা। সম্প্রতি ভিডিও কনফারেন্সের মাধ্যমে জানান নিজের কথা। শাহিদ কাপুর বলেন, ‘আমাদের ছবির টিজার প্রকাশিত হওয়ায় আমি খুশি। আমি শ্যুটিং-র জন্য লন্ডনে আছি।’

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি খ্যাত ডিরেক্টর আলি আব্বাস জাফরের পরিচালনায় ৯ জুন বক্স অফিসে আসবেন শাহিদ কাপুর। ছবির নাম ব্লাডি ড্যাডি। ওটিটি-তে আসছে ছবিটি। জাফরের এএজেড ফিল্মস, অফসাইড এন্টারটেইনমেন্ট ও দ্য ভারমিলিয়ন ওয়ার্ল্ডের সাথে যৌথভাবে জিও স্টুডিও দ্বারা উপস্থাপিত হচ্ছে ছবিটি। ছবি প্রসঙ্গে RIL মিডিয়া ও কনটেন্ট বিজনেসের প্রেসিডেন্ট জ্যোতি দেশপান্ডে বলেছেন, আমরা সত্যিই একটি বড় বিশেষ ফিল্ম নিয়েছি, একজন খুব বড় অভিনেতা, বড় পরিচালকের সঙ্গে কাজ করেছি। এটিতে প্রচুর অর্থ ব্যয় হয়েছে। আমরা এই ছবিটা ওটিটি-তে মুর্তির কথা ভাবছি।

ছবি নিয়ে নিজের বক্তব্য পেশ করেন অভিনেতা শাহিদ কাপুর। তিনি বলেন, এটি অনেক মজার ছিল। আমি একটি অ্যাকশন ফিল্ম করতে খুব ভালো সময় কাটিয়েছি, আলীর সাথে কাজ করে আমি সত্যিই উপভোগ করেছি। সে খুব ভালো সময় কাটিয়েছি। আলীর সঙ্গে কাজ করে আমি সত্যিই উপভোগ করেছি। সে খুব ভালো কাজ বোঝে।

এরই সঙ্গে তিনি অ্যাকশন নিয়ে নিজের মনের কথা প্রকাশ করেন। তিনি বলেন, ‘নাচের সঙ্গে প্রচুর কোরিওগ্রাফি জড়িত, আমি ১৫ বছর বয়সে নাচ শুরু করি। আমি দ্রুত জিনিসগুলো মুখস্থ করতে পারি। আমরা যখন ছবিটি করেছি, দুর্ভাগ্যবশত, কোভিডের কারণে আমাদের অনেক সমস্যা ছিল। অ্যাকশন পরিচালকরা এখানে ছিলেন না। তাদের মধ্যে কিছু লন্ডন, হলিউড থেকে ছিল এবং তারা অনেক রিহার্সালে অভ্যস্ত। ভিসার সমস্যা ছিল।

সে যাই হোক, বর্তমানে নতুন কাজ নিয়ে ব্যস্ত শাহিদ। অন্য দিকে, এই ছবি নিয়ে আশাবাদী। এখন দেখার এই ছবি দর্শকদের মনে স্থান পায় কি না। ছবিতে শাহিদের অ্যাকশন সিক্যোয়েন্স কতটা আকর্ষণ করেন দর্শকদের। ৯ জুন ওটিটি-তে মুক্তি পাবে ছবিটি। তার আগে এসে গিয়েছে ছবির টিজার ও ফার্স্ট লুক। এখন অপেক্ষা ব্লাডি ড্যাডি-র সাফল্যের। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা। 

 

আরও পড়ুন

Shah Rukh Khan: গর্বিত বাবা, দেখে নিন মেয়ে সুহানাকে নিয়ে কী বললেন শাহরুখ খান

Sanjay Dutt: শ্যুটিং সেটে ফাটল বোমা, গুরুতর আহত সঞ্জয় দত্ত, বন্ধ ছবির শ্যুটিং

New Song: পয়লা বৈশাখে আসছে ‘যে তোমার চোখের নেশায়’, গাইবেন শান ও মহালক্ষ্মী, প্রকাশ্যে তারই ঝলক

 

 

Share this article
click me!