চার-চারটি বছর একে অপরের হাত ধরে প্রিয়াঙ্কা-নিক জুটি, বিবাহ বার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দম্পতির অন্তরঙ্গ মুহূর্ত

প্রিয়াঙ্কা-নিক'এর সুখী দাম্পত্য জীবন পেরোলো চার চারটি বছর। সোশ্যাল মিডিয়ায় বিবাহ বার্ষিকী পালনের ছবি পোস্ট হতেই ভাইরাল ।

Web Desk - ANB | Published : Dec 1, 2022 1:09 PM IST / Updated: Dec 02 2022, 09:34 AM IST

17
প্রিয়াঙ্কা-নিক

২০১৮ সালে রাজস্থানের উমেদ ভবনে আমেরিকান গায়ক নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের চার বছর পর অর্থাৎ ২০২২ এ সারোগেসি পদ্ধতিতে কন্যা সন্তানের মা হন তিনি। 
 

27
প্রিয়াঙ্কা-নিক

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের চার বছর পূর্তিতে দর্শকেরা অধির আগ্রহে দম্পতির ছবি দেখার অপেক্ষায় ছিলেন, প্রিয়াঙ্কা কেমনভাবে তাদের বিবাহ বার্ষিকী পালন করছেন তা জানার আগ্ৰহ সকলেরই রয়েছে কারণ অভিনেত্রীর বিয়ের সাজসজ্জাই এখনও ভক্তদের মনে জ্বলজ্বল করছে না জানি বিবাহ বার্ষিকীতে কী হবে!
 

37
প্রিয়াঙ্কা-নিক

প্রিয়াঙ্কার প্রিয় বন্ধু তামান্না দত্ত তার ইনস্টাগ্রাম স্টোরিতে জুটির জন্য একটি বার্তা এবং প্রিয়াঙ্কার জন্মদিন উদযাপনের একটি ছবি পোস্ট করেছেন।  ছবিতে নিক এবং প্রিয়াঙ্কাকে আকাশে আতশবাজি ফাটছে তা দেখতে দেখা যায় যেখানে একে অপরের হাতে হাত রেখেছেন দম্পতি।  ছবিটি শেয়ার করে তামান্না লিখেছেন, “শুভ বিবাহ বার্ষিকী! তুমি পাশে থাকলেই প্রত্যেকটি দিন প্রত্যেকটি সময় উপভোগ করতে পারব"।
 

47
প্রিয়াঙ্কা-নিক

জানিয়ে রাখি, প্রিয়াঙ্কা এবং নিক প্রথম পরিচিত হন ২০১৬ এর সেপ্টেম্বরে যখন গায়ক অভিনেত্রীর টুইটারে পোস্ট করা ছবি দেখে নিক পিছলে যান। মেসেজে কথোপকথনের পর তারা ২০১৭ তে ভ্যানিটি ফেয়ার অস্কারের আফটারপার্টিতে দেখা করেন।  তারপর, যদিও কথিতভাবে তারা শুধুই বন্ধু ছিলেন তবে ২০১৮ সালের গরমকালে যখন উভয়েই  লস অ্যাঞ্জেলেসে একটি বেসবল খেলায় গিয়েছিলেন ঠিক তখন থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুজব ছড়াতে শুরু করে।
 

57
প্রিয়াঙ্কা-নিক

ভারতে ফিরে এসে নিক প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে দেখা করেন এবং পরে আবার নিজের দেশে চলে যান। এরপর আগস্ট মাসে নিক আবারও ভারতে আসেন এবং বিয়ের দিন ঘোষণা করে ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন।
 

67
প্রিয়াঙ্কা-নিক

প্রিয়াঙ্কা-নিক উভয়েই তাদের নিজেদের ধর্ম রীতি রেওয়াজ মেনে হিন্দু এবং খ্রিস্টান মতে দুইবার বিয়ে করেন। বিয়েতে তাদের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোফি টার্নার, জোনাস ব্রাদার্স এবং লিলি সিং সহ বেশ কিছু আন্তর্জাতিক সেলিব্রিটি।
 

77
প্রিয়াঙ্কা-নিক

অন্যদিকে কাজের ফ্রন্টে, প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছিল দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস-এ।  তাকে শীঘ্রই লাভ এগেইন, রুশো ব্রাদার্স সিটাডেল এবং বলিউড ফিল্ম জি লে জারা-তে ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটের সাথে দেখা যাবে।

আরও পড়ুন

দর্শকদের কৌতুহল আরও উসকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা,মামার কোলে বসে আদুরে কন্যা

 

অবশেষে মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দেশি গার্ল, প্রিয়াঙ্কা নাকি নিক কার মতো দেখতে হয়েছে ছোট্ট মালতি?

 

লিভ-ইন নাকি সিদ্ধার্থর সঙ্গে বিয়ের ঘোষণা, কোন কথা গোপন রাখতে পারছেন না কিয়ারা

Share this Photo Gallery
click me!
Recommended Photos