দর্শকদের কৌতুহল আরও উসকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা,মামার কোলে বসে আদুরে কন্যা

| Nov 30 2022, 12:17 PM IST

Priyanka Chopra

সংক্ষিপ্ত

সোশ্যাল মিডিয়ায় আবারও দর্শকদের উত্তেজনা তৈরি করলেন বিদেশিনী বধূ অর্থাৎ আমাদের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রাম স্টোরিতে দিলেন মেয়ের আরো একটি ছবি।

বুধবার প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়ায় আবারও পোস্ট করলেন ছোট্ট মালতির ছবি। তবে মায়ের কোলে নয় মামার কোলে আদর খাচ্ছে মালতি। জানিয়ে রাখি, চলতি বছরের প্রথমেই সারোগেসি পদ্ধতিতে জন্ম নেয় মালতি জোনাস। এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা অভিনেত্রীর স্টোরিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ মালতিকে কোলে নিয়ে আছে এবং মুখে তার মুচকি হাসি।

ছবিটি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, "আহ... আমার হৃদয়"। কয়েকদিন আগেই প্রিয়াঙ্কা তার মেয়ের মুখের প্রথম ছবি প্রকাশ করেছিলেন। যখনই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় মেয়ের সঙ্গে কোনো ছবি প্রকাশ করতেন তখনই মালতীর মুখে কোনো না কোনো ইমোজি দেওয়া থাকত। অভিনেত্রী প্রথমে তার মেয়ের মুখের একটি অংশ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কারণ মুখের বাকি অংশ উলের টুপি দিয়ে ঢাকা ছিল।

Subscribe to get breaking news alerts

উপরন্তু, প্রিয়াঙ্কা চোপড়া তার চুলের যত্ন নিতে ব্যবহৃত পণ্যের বিজ্ঞাপন দিতে তিন বছর পর চলতি মাসের শুরুতে ভারতে ফিরেছেন। বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা লস অ্যাঞ্জেলেসে থাকলেও বিগত বছরগুলিতে মহামারীর কারণে তিনি ভারতে আসতে পারেননি।

অন্যদিকে কাজের ফ্রন্টে অভিনেত্রীর সাম্প্রতিকতম অভিনয় ছিল কিয়ানু রিভসের দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস-এ। অভিনেত্রীকে শীঘ্রই স্যাম হিউহানের বিপরীতে লাভ এগেন-এ দেখা যাবে। অনলাইনে সিরিজ সিটাডেলও তৈরি করছেন অভিনেত্রী। এছাড়াও, আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফ অভিনীত জি লে জারা সিনেমা দিয়ে বলিউডে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন

অবশেষে মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দেশি গার্ল, প্রিয়াঙ্কা নাকি নিক কার মতো দেখতে হয়েছে ছোট্ট মালতি?

মানব-পাচার কান্ডের পর আবারও কাঠগড়ায় পাঞ্জাবি গায়ক দালের মেহেন্দি, এবারে হদিশ দেড় একরের বেআইনি খামারবাড়ি

কাধখোলা লো নেক পোশাকে গর্জিয়াস অনন্যা, হট ক্লিভেজের নেশায় বুঁদ অনুরাগীরা