ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুম্বন, ভোজপুরি গানের যৌবন জৌলুসে পুরুষদের কাবু করলেন অক্ষরা-পবন জুটি

আবারও ভোজপুরি গানের সেক্সি ভিডিও রাতের ঘুম কাড়ল দর্শকদের। দর্শকদের প্রিয় জুটি অক্ষরা সিং এবং পবন সিং তাদের নতুন গান ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

Web Desk - ANB | Published : Dec 1, 2022 12:04 PM IST

16
পবন সিং_অক্ষরা সিং

দর্শকদের নজর কাড়তে, হার্টবিট বাড়াতে কিংবা ছেলেদের রাতের ঘুম ওড়াতে ভোজপুরি ইন্ডাস্ট্রি বরাবরই অভ্যস্ত। আজ থেকে নয়,বছর বছর ভোজপুরি ইন্ডাস্ট্রির দর বেড়েই চলেছে আর এবারে দর্শকদের প্রিয় জুটি অর্থাৎ পবন সিং এবং অক্ষরা সিং আবারও এক ফ্রেমে ঝড় তুললেন নতুন ভিডিওতে।
 

26
পবন সিং_অক্ষরা সিং

আরও একবার, পবন সিং এবং অক্ষরা সিংয়ের ইউটিউব ভিডিও"চামকেলু শিশা জেইসা"পুরুষদের তো ঘাম ঝরিয়েছেই উপরন্তু এই জুটির রোম্যান্স দেখে রীতিমতো বিস্মিত দর্শকমহল।সমস্ত ভিডিও এবং চলচ্চিত্রের সংমিশ্রণ খুব দ্রুত ভাইরাল হয়।  আরও একবার এই জুটির একটি ভিডিও অনলাইনে ভাইরাল হচ্ছে।
 

36
পবন সিং_অক্ষরা সিং

জানিয়ে রাখি, অভিনেত্রী অক্ষরা সিং এবং পবন সিংয়ের কিন্তু এক বিশাল ফ্যানবেস রয়েছে পাশাপাশি তারা ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছেন। অক্ষরা সিং এবং পবন সিং, এই দুইজনের মধ্যে এমন কিছু কেমিস্ট্রি রয়েছে যা দেখতে দর্শকেরা সবসময়ই আগ্ৰহী।এই ভিডিওতে পবন সিং এবং অক্ষরা সিংকে একে অপরকে চুম্বন করতে দেখা যায়, যার শ্যুট করা হয় আউটডোরে। 
 

46
পবন সিং_অক্ষরা সিং

সোশ্যাল মিডিয়ায়,"চামকেলু শিশা জেইসা"ট্রেন্ড করছে।  ভিডিওতে অক্ষরা সিংয়ের পরণে ছিল একটি ফ্যাকাশে গোলাপী গাউন অন্যদিকে পবন সিংকেও সাদা স্যুটে ড্যাশিং দেখাচ্ছিল। 
 

56
পবন সিং_অক্ষরা সিং

ভিডিওতে, পবন সিং এবং অক্ষরা সিংকে কিছু দুর্দান্ত নাচের স্টেপ করতে দেখা গেছে।আর বরাবরের মতো এবারও গানটি ছুঁয়ে গিয়েছে মিলিয়ন ভিউ, হ্যাঁ ঠিকই পড়েছেন, গানটি ইউটিউবে ছাড়তে না ছাড়তেই  ১২৭ মিলিয়ন ভিউ পেয়েছে।দাবানলের মতো ছড়িয়ে পড়ছে এই গানটি।
 

66
পবন সিং_অক্ষরা সিং

পাশাপাশি অক্ষরা ভোজপুরি ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি পছন্দের এবং সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের একজন। ভোজপুরি ইন্ডাস্ট্রির নামডাক তো আছেই এছাড়াও তিনি সলমন খানের জনপ্রিয় রিয়েলিটি টিভি শো "বিগ বস" এ উপস্থিত হওয়ার পরে আরও জনপ্রিয় হয়ে উঠছেন।
 

আরও পড়ুন

বলিউডের নয়, শেষমেষ পাঞ্জাবের ক্যাটরিনাতে মজলেন ভিকি কৌশল, একে অপরকে উষ্ণ আলিঙ্গন করেই ভাইরাল ভিকি-সানা

 

একটানা ১২ ঘন্টা ধরে ইডি-র মুখোমুখি বিজয় , ম্যারাধন জেরার পর কী বললেন দক্ষিণী সুপারস্টার

 

মনের মতো পুরুষ সঙ্গী পাচ্ছেন না দিশা, টাইগারকে ছেড়ে আলেকজান্ডারের সঙ্গে ঘনিষ্ঠতা মজে ‘বিকিনি বেব’

Share this Photo Gallery
click me!
Recommended Photos