সাউথ এশিয়ান এক্সিলেন্স ইভেন্টে হাজির প্রিয়ঙ্কা, সাদা ব্রালেটে দ্যুতি ছড়ালেন দেশি গার্ল

অস্কারের আগেই সাউথ এশিয়ান এক্সিলেন্স ইভেন্টে যোগ দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করে ঝড় তুলেছেন নায়িকা। সাদা রঙের ব্রালেটে সঙ্গে ডিজাইনার বডি হাগিং স্কার্টে নিজেকে মেলে ধরেছেন পিগি চপস।

Web Desk - ANB | Published : Mar 10, 2023 10:43 AM IST

 

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। যিনি শুধু বলিউডে নয়, হলিউডেও নিজের কাজের প্রশংসা কুড়িয়েছেন। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। কিছু না কিছু করেই হোক লাইমলাইটে থাকতে পছন্দ করেন প্রিয়ঙ্কা চোপড়া। এবার অস্কারের আগেই সাউথ এশিয়ান এক্সিলেন্স ইভেন্টে যোগ দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। অনুষ্ঠানে উপস্থিত হয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন দেশি গার্ল।

নিজের সোশ্যাল মিডিয়া সাউথ এশিয়ান এক্সিলেন্স ইভেন্টের আউটফিটের ছবি পোস্ট করে ঝড় তুলেছেন নায়িকা। সাদা রঙের ব্রালেটে সঙ্গে ডিজাইনার বডি হাগিং স্কার্টে নিজেকে মেলে ধরেছেন পিগি চপস। সাদা ব্রালেটে উন্মুক্ত বক্ষের খাঁজ। যা দেখে চোখ সরছে না ভক্তদের। ব্রালেটের উপরে ম্যাচ করে সাদা রঙের ফেদারের জ্যাকেট চাপিয়ে নিয়েছেন গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়ায় সাউথ এশিয়ান এক্সিলেন্স ইভেন্টের একগুচ্ছ ছবি পোস্ট করতেই মুগ্ধ হয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রিয়ঙ্কার ডিজাইনার স্কার্ট থেকে চোখ সরছে না ভক্তদের। এই লুকে দেশি গার্লকে দেখে চোখ ফেরানো দায়। স্বামী নিকের সঙ্গে ইভেন্টে যোগ দিয়েছিলেন প্রিয়ঙ্কা। প্রিয়ঙ্কাকে সাদা পোশাকে দেখে কেউ সাদাপরী, কেউবা আবার মৎসকন্যা বলে মন্তব্য করেছেন। হু হু করে বাড়ছে লাইক ও কমেন্টের সংখ্যা।

 

 

 

বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া । সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। মা হওয়ার পর থেকেই তাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। প্রিয়ঙ্কা চোপড়া মানেই দর্শকদের মধ্যে থাকে টানটান উত্তেজনা। বিশ্বের সবচেয়ে ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন প্রিয়ঙ্কা চোপড়া। কখনও লস অ্যাঞ্জেলস, তো কখনও লন্ডন-এইভাবে নিজেকে ব্যস্ত রেখেছেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে কাজ-ব্যস্ততা সব সামলেও বেশিরভাগ সময়টা মেয়ে মালতীর সঙ্গেই কাটান প্রিয়ঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে মা হওয়ার অভিজ্ঞতা শেয়ার করে প্রিয়ঙ্কা বলেন, আমাদের সারোগেট খুবই উদার ছিল। তিনি ভীষণই উদার, দয়ালু , সুন্দর ও অনেক মজার মানুশ ছিলেন। শুধু তাই নয় ছয় মাস ধরে আমাদের জন্য এই মূল্যবান উপহারের অনেক যত্ন করেছিলেন তিনি। প্রিয়ঙ্কা এও বলেন আমি আমার বা মেয়ের মেডিকেল কোনও হিস্ট্রি জনসমক্ষে আনতে চাই না , তার মানে এটাও নয় যে সবার যা তা বলার অধিকার রয়েছে। লোকেরা তো আমাকে বলছেই কিন্তু আমাকে মেয়েকে নিয়ে কেউ কিছু বললে সেটা সহ্য করতে পারি না। তাই ওকে এসব গসিপ থেকে দূরে রাখাই ভাল।

 

Read more Articles on
Share this article
click me!