চুরুটে সুখটান সুস্মিতার, প্রেমিকার ছবি দেখে নিজেকে সামলাতে না পেরে ভালবাসা উজার রহমানের

চুরুট হাতে সমাজমাধ্যমে ছবি দেন সুস্মিতা। অভিনেত্রীর এই ছবিতে ভালবাসা প্রকাশ করেছেন প্রাক্তন প্রেমিক রহমান শল। সম্পর্ক ভেঙেছে অনেকদিন কিন্তু তারপরও বন্ধুত্ব অটুট রয়েছে রহমান ও সুস্মিতার। বিচ্ছেদের পর একাধিকবার একসঙ্গে দেখা গেছে রহমান ও সুস্মিতাকে।

Web Desk - ANB | Published : Jan 31, 2023 11:09 AM IST

সুস্মিতা সেনের সঙ্গে যেন কন্ট্রোভার্সি ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের । মাত্র ১৯ বছর বয়সে মিস ইউনিভার্স হয়েছিলেন সুস্মিতা সেন। তারপর ২৩ বছরেই মেয়েকে দত্তক নিয়ে স্টিরিওটাইপ ভেঙেছিলেন বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স । বরাবরই ছক ভাঙতে পছন্দ করেন সুস্মিতা । একাধির প্রেম এসেছে আবার নীরবে চলেও গেছে কিন্তু সমাজের চোখারাঙানি তাকে কাবু করতে পারেনি।

৫০-এর কোটায় পৌঁছেও একাকী সুস্মিতা নিজের জীবনের সঙ্গে আপসে যেতে নারাজ। মিস ইউনিভার্স হওয়া পরই বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন সুস্মিতা সেন। তারপর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। বলিপাড়ায় পা ফেলে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন তিনি। নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের যেমন সমালোচনা কুড়িয়েছেন তেমনই একাধিক ফিল্মি পুরস্কারও রয়েছে অভিনেত্রীর ঝুলিতে। তবে সাফল্য পেলেও একটা সময়ের পর বড়পর্দায় আর সেভাবে দেখা যেত না সুস্মিতা সেনকে। ২০১০ সালের পর থেকে প্রায় ১০ বছর বড়পর্দা থেকে গায়েব হয়ে গিয়েছিলেন সুস্মিতা সেন। প্রায় বছর খানেক আগে ফের অভিনেত্রী হিসেবে কামব্যাক করেছেন সুস্মিতা সেন। তবে বড়পর্দায় নয়, ওটিটি প্ল্যাটফর্মে কামব্যাক করেন সুস্মিতা সেন।

 

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পাতায় আভাস দেন আরিয়া ৩ আসছে। আসন্ন ওয়েব সিরিজের আভাস দিয়ে ভিডিও পোস্ট করে প্রাক্তন সুন্দরী লেখেন- আবার সে ফিরছে, সে মানেই অ্যাকশন। শুটিং চলছে। আসছে আরিয়া ৩। চুরুট হাতে সমাজমাধ্যমে ছবি দেন সুস্মিতা। অভিনেত্রীর এই ছবিতে ভালবাসা প্রকাশ করেছেন প্রাক্তন প্রেমিক রহমান শল। সম্পর্ক ভেঙেছে অনেকদিন কিন্তু তারপরও বন্ধুত্ব অটুট রয়েছে রহমান ও সুস্মিতার। বিচ্ছেদের পর একাধিকবার একসঙ্গে দেখা গেছে রহমান শল ও সুস্মিতা সেনকে। আরিয়া ৩ নিয়ে অভিনেত্রী যে ঝলক শেয়ার করেছেন,তা নিয়ে ছোট্ট ভিডিও শেয়ার করে রহমান লেখেন-এটুকু তো করতেই হয়, অনেকেই অপেক্ষা ছিল তোমার। ভিডিও দেখতে সুস্মিতা লেখেন-ভীষণ মিষ্টি হয়েছে। পাল্টা রহমান লেখেন-টু হট। সোশ্যাল মিডিয়ায় দুই প্রাক্তনের কথোপকথন নজর কেড়েছে নেটিজেনদের। প্রাক্তনের প্রতি যে ভালবাসা এখনও রয়েছে তা কমেন্টে জানিয়েছেন ভক্তরা। তবে কি ফের এক হবেন সুস্মিতা ও রহমান, জোর জল্পনা শুরু হয়েছে বলিপাড়ার অন্দরে। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট সুস্মিতা ও রহমান।

 

Share this article
click me!