ডিনার ডেটে গেলেন রাহুল- আথিয়া, বিয়ের পর প্রথমবার রেস্তোরাঁয় সামনে পোজ দিলেন নবদম্পতি

এই প্রথম বিয়ের পর স্বামী-স্ত্রী হিসেবে জনসম্মুখে ধরা দিলেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। সোমবার রাতে প্রথমবার বিয়ের পর ডিনার ডেটে গিয়েছিলেন নব দম্পতি।

Web Desk - ANB | Published : Jan 31, 2023 8:52 AM IST

গত সোমবার অর্থাৎ ২৩ জানুয়ারি ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে বিবাহবদ্ধনে আবদ্ধ হয়েছেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। বিয়ের পর একের পর এক ছবি প্রকাশ্যে এসেছে। বলিউডে এখন বিয়ের মরশুম। ২৩ জানুয়ারি সাতপাকে বাঁধা পড়ার পর এই প্রথমবার প্রকাশ্যে ধরা দিলেন রাহুল ও আথিয়া। এই প্রথম বিয়ের পর স্বামী-স্ত্রী হিসেবে জনসম্মুখে ধরা দিলেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। সোমবার রাতে প্রথমবার বিয়ের পর ডিনার ডেটে গিয়েছিলেন নব দম্পতি।

দুই পরিবারের উপস্থিতিতে চারহাত এক হয়েছে আথিয়া-রাহুলের। বিয়ের পর প্রথমবার একসঙ্গে দেখে রাহুল ও আথিয়াকে ঘিরে ধরেন পাপারাৎজিরা। বান্দ্রার এক রেস্তোরাঁয় ঢোকার মুখেই লেন্সবন্দি হন নবদম্পতি। নববধূর লুকে নয়, বরং ক্যাজুয়াল আউটফিটেই ধরা দেন আথিয়া ও রাহুল। পাপারাৎজির শেয়ার করা ভিডিওতে দুজনকেই ক্যাজুয়াল পোশাকে দেখা গিয়েছে। ডেনিম জিন্স ও ব্লু রঙের প্রিন্টেড শার্ট পরে ধরা দিয়েছেন আথিয়া শেট্টি। এবং সাদা রঙের ক্যাজুয়াল টি-শার্ট এবং নীল রঙের জিন্স পরে দেখা গেছে রাহুলকে। হাসিমুখে পাপারাৎজির উদ্দেশ্যে পোজ দেন নবদম্পতি। ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

 

 

ক্রিকেট দুনিয়ার সঙ্গে বলি জগতের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। এর আগে বলিউড তারকাকে বিয়ে করেছেন ক্রিকেটাররা। আবারও বলিউড ও ক্রিকেট জুটির মেলবন্ধন হল। জাকজমক করে গাঁটছড়া বাঁধলেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। দীর্ঘ ৪ বছরের প্রেমের পরিণতি হল। প্রেমিকা আথিয়া শেট্টির সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন তারকা ক্রিকেটার কেএল রাহুল। পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনের উপস্থিতিতে চারহাত এক হয়েছে আথিয়া ও রাহুলের। দীর্ঘদিন ধরেই রাহুল ও আথিয়ার বিয়ে নিয়ে উত্তেজনা শুরু হয়েছিল। ইতিমধ্য়েই বিয়ের সমস্ত ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিদেশ নয় বরং সুনীল শেট্টির খান্ডালার বাংলো জাহান-এ বসেছিল বিয়ের আসর। বিয়ের জন্য পাঁচতারা কোনও হোটেল নয়, বরং নিজের বাংলোতেই মেয়ের বিয়ে দিয়েছেন সুনীল। পরিবারের সকল মানুষদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সুসম্পন্ন হয়েছে রাহুল ও আথিয়ার। বিয়ের পর মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন আথিয়া ও কে এল রাহুল তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। প্রথমে শোনা গিয়েছিল, নির্জন কোনও দ্বীপে বেড়াতে যাচ্ছে। কিন্তু এখন অনেকেই জেনে গেছেন এই মুহূর্তে মধুচন্দ্রিমার সব পরিকল্পনা বাতিল। সূত্রের খবর,৯ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বর্ডার গাভাস্কার ট্রফি। তাই দলের সঙ্গে প্র্যাকটিসে ব্যস্ত হয়ে পড়বেন কে এল রাহুল। শুধু তাই নয় , এছাড়াও রয়েছেন আইপিএল-এর প্রস্তুতি। এছাড়া আথিয়াও ব্যস্ত হয়ে পড়বেন তার ইউটিউব চ্যানেলের কাজ নিয়ে।

আরও পড়ুন-

গায়ে হলুদের অনুষ্ঠানে আদরে মত্ত রাহুল-আথিয়া,ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ায় চর্চা

মধুচন্দ্রিমায় যাচ্ছেন না আথিয়া-রাহুল, বিয়ের পর কেন সিদ্ধান্ত বদল করলেন তারকা জুটি, ফাঁস সত্য

নতুন পথচলা শুরু আথিয়া-রাহুলের, মেয়ের বিয়ের পর আবেগঘন পোস্ট বাবা সুনীলের

 

Share this article
click me!