স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ বচ্চন ও রজনীকান্ত, ভক্তদের চমক দিতে ৩২ বছর পর আসছে এই হিট জুটি

প্রায় ৩২ বছর পর জুটি বাঁধবেন অমিতাভ বচ্চন ও রজনীকান্ত। ১৯৯১ সালে মুক্তি পেয়েছি হাম। সেই ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন রজনীকান্ত ও অমিতাভ বচ্চন। এরপর যদিও তাঁদের অন্ধা কানুন, গিরফতার-র মতো ছবিতে জুটি বাঁধতে দেখা গিয়েছিল।

Sayanita Chakraborty | Published : Jun 12, 2023 3:11 AM IST

বলি ভক্তদের জন্য বড় খবর। রূপোলি পর্দায় একই সঙ্গে দেখা দেবে বিগ বি ও রজনীকান্ত। এবার দুই সুপার স্টার একই ছবিতে। শোনা যাচ্ছেন, থালাইভার ১৭০ ছবিতে স্ক্রিন শেয়ার করবেন বিগ বি ও রজনীকান্ত। ছবির পরিচালনা করবেন T J Gnanavel.

প্রায় ৩২ বছর পর জুটি বাঁধবেন অমিতাভ বচ্চন ও রজনীকান্ত। ১৯৯১ সালে মুক্তি পেয়েছি হাম। সেই ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন রজনীকান্ত ও অমিতাভ বচ্চন। এরপর যদিও তাঁদের অন্ধা কানুন, গিরফতার-র মতো ছবিতে জুটি বাঁধতে দেখা গিয়েছিল। কিন্তু, মাঝে কেটে গিয়েছে অনেকগুলো বছর। প্রায় ৩২ বছর একসঙ্গে ছবির পর্দায় দেখা যায়নি তাঁদের। তবে, মিডিয়া রিপোর্ট অনুসারে, দীর্ঘদিন পর এক সঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা। থালাইভার ১৭০ ছবির দুই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁদের। ছবির নাম আপাতত ঠিক হয়নি। ওয়ার্কিং টাইটেল হিসেবে ব্যবহার করা হয়েছে এই নাম। এটি রজনীকান্তের ১৭০ তম ছবি। সে কারণে এমন নাম রাখা হয়েছে আপাতত। ছবিটি প্রযোজনা করছেন লাইকা প্রোডাকশন। তবে, কবে শুরু হবে ছবির কাজ তা এখনও জানা যায়নি।

 

এদিকে রজনীকান্ত বর্তমানে ব্যস্ত লাল সেলাম ছবির কাজ নিয়ে। চলছে তাঁরই শ্যুটিং। অন্যদিকে, ছবির কাজ তো বটেই সঙ্গে ‘কউন বনেগা ক্রোড়পতি’ রিয়েলিটি শো নিয়ে ব্যস্ত বিগ বি। তেমনই এদিকে কিছুদিন আগেই শ্যুটিং করতে গিয়ে চোটের কারণে খবরে আসেন অমিতাভ বচ্চন। প্রজেক্ট কে-র শ্যুটিং চলছে হায়দরাবাদে। সেখানে শ্যুটিং করতে গিয়ে বিগ বি-র পাঁজরের কার্টিলেজ ভেঙে গিয়েছিল। বর্তমানে তিনি সুস্থ। ফের ফিরেছেন কাজে। সে সময় নিজের অসুস্থতার কথা নিজেই জানান। নিজের ব্লগে লিখেছিলেন, ‘হায়দরাবাদে প্রোজেক্ট কে-র শ্যুটিং-র সময়, অ্যাকশন শটের সময় আমি আহত হয়েছি। পাঁজরের কার্টিলেজ ভেঙে গিয়েছে। ডান পাঁজরের খাঁচার পেশি ছিঁড়ে গিয়েছে। শ্যুট বাতিল হয়েছে। ডাক্তারের সঙ্গে কথা হয়েছে এবং হায়দরাবাদের এআইজি হাসপাতালে সিটি স্ক্যান করা হয়েছে এবং এরপরে বাড়ি ফিরেছি। স্ট্র্যাপিং করা হয়েছে এবং বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। হ্যাঁ এটি বেদনাদায়ক। নড়াচড়া ও শ্বাস-প্রশ্বাসের ফলে ব্যথা হচ্ছে।...’ বর্তমানে এই জটিলতা থেকে মুক্তি পেয়েছেন তিনি। ভক্তদের প্রার্থনায় তিনি সুস্থ হয়ে কাজে ফিরেছেন। সে যাই হোক, এবার ৩২ বছর পর রজনীকান্তের সঙ্গে কাজ করতে চলেছেন বিগ বি

 

 

আরও পড়ুন

মুক্তি পেল এসভিএফ মিউজিকের নতুন গান 'পলাশ', এক ক্লিকে দেখে নিন ভিডিও

রক্তাক্ত রণবীর কাপুর! 'অ্যানিম্যাল' ছবিতে তাঁকে যে লুকে দেখা গেল, সিনেমাজগতে তাঁর সেই রূপ এই প্রথমবার

বলিউড জগতে নেমে এল শোকের ছায়া, প্রয়াত বর্ষীয়ান অভিনেতা মঙ্গল ধিল্লন

 

Share this article
click me!