'হিন্দু বলে আদিলের পরিবার আমায় গ্রহণ করছে না', ক্ষোভে ফুঁসে উঠলেন রাখি সাওয়ান্ত

সম্প্রতি সাংবাদিকদের সামনে রাখি সাওয়ান্ত জানান, আমি হিন্দু তাই আদিলের পরিবার আমাকে গ্রহণ করছে না। আদিল আমায় বিয়ে করেছে, আর আমি বিচার চাই।

Web Desk - ANB | Published : Feb 24, 2023 5:40 AM IST

 

রাখি সাওয়ান্তকে নিয়ে চর্চা থামা তো দূর বরং চর্চা দিনদিন বেড়েই চলেছে। কারণটা সকলেরই জানা। স্বামী আদিল দুরানির সঙ্গে রাখির ঝামেলা এখন আইনি লড়াইতে পরিণত হয়েছে। বর্তমানে রাখি সাওয়ান্তের দাম্পত্য কলহ চরমে পৌঁছেছে। দ্বিতীয় স্বামী আদিল খান দুরানির নামে একাধিক অভিযোগ যেমন বিকৃত যৌনাচার, মারধর, এমনকী চুরির অভিযোগও এনেছিলেন রাখি সাওয়ান্ত। এত ঝামেলার মধ্যে স্বামী আদিল দুরানির পরিবারকে নিয়ে ফের বিস্ফোরক রাখি।

সম্প্রতি সাংবাদিকদের সামনে রাখি সাওয়ান্ত জানান, আমি হিন্দু তাই আদিলের পরিবার আমাকে গ্রহণ করছে না। আদিল আমায় বিয়ে করেছে, আর আমি বিচার চাই। আজ সকালে আদিলের বাবার সঙ্গে কথা হয়েছে, তখন উনি বললেন, ওরা আমায় মানতে পারবেন না। কারণ আমি হিন্দু। আমি ওদের এটাও বলি, আমি ইসলাম ধর্ম গ্রহণ করেছি। আপনার ছেলে আমায় বিয়ে করেছে, একথা শুনে উনি আমার ফোন কেটে দেন। আদিল সবসময়ে আমাকে তালাক দেওয়ার হুমকি দেয় একথাও সাংবাদিকের জানান রাখি সাওয়ান্ত। রাখি আরও বলেন, আমি আদিলকে ডিভোর্স দিতে চাই না। আমি ওর স্ত্রী। ওর বাবা আমার সঙ্গে খুব খারাপ ব্যবহার করে, আমি এর বিচার চাই। আমি ইসলাম কবুল করেছি। আমার বিয়ের সব কাগজপত্র আমার কাছে রয়েছে। তবে এখন আমায় কোথায় যেতে হবে। আপনারাই বলুন, আমার কী করা উচিত।

 

 

ড্রামাকুইন মানে সকলেরই একজনের নামে সবার আগে মনে আসে, তিনি হলেন বিনোদন জগতের পপুলার ড্রামাকুইন রাখি সাওয়ান্ত। তার মুখে কোনও লাগাম নেই, যখন যেটা মনে হয় সেটা যেন মুখ ফুটে বলে দেন,তেমনই আবার কাজেও করে দেখিয়ে দেন রাখি সাওয়ান্ত। তার এই সাহসীকতার জন্যই তিনি শিরোনামে থাকেন। এবং শিরোনামে থাকতেই নানা রকমের মন্তব্য করে থাকেন রাখি সাওয়ান্ত। একের পর এক বিস্ফোরক অভিযোগে বিদ্ধ রাখির দ্বিতীয় স্বামী আদিল খান দুরানি। ড্রামাক্যুইন রাখি সাওয়ান্ত কয়েকদিন আগেও জানিয়েছিলেন, তার নগ্ন ভিডিও মোটা টাকার পরিবর্তে বিক্রি করেছেন আদিল।  সম্প্রতি এক সাক্ষাৎকারে রাখি বলেন, আমার নগ্ন ভিডিও শ্যুট করেছে আদিল এবং টাকার জন্য এসব বিক্রি করে দিয়েছে। আমি ইতিমধ্যে সাইবার ক্রাইমেও অভিযোগ জানিয়েছি। তনু চান্দেল নামে একজনের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছিলেন আদিল, সেই অভিযোগও তুলেছেন ড্রামাকুইন।

 

Share this article
click me!