মেয়েকে দেখে কান্না থামাতে পারলেন না রণবীর, আবেগঘন হয়ে কী করলেন মা আলিয়া

সদ্যই চোখ মেলে পৃথিবীর আলো দেখছে। আর একরত্তিকে অবাক চোখে দেখছে বাবা ও মা।ছোট্ট মুখখানি দেখার পরও কান্না থামাতে পারছেন না বাবা রণবীর কাপুর। আলিয়াও কেঁদে ফেললেন স্বামী ও সন্তানকে নিয়ে।

Web Desk - ANB | Published : Nov 8, 2022 9:38 AM IST / Updated: Nov 09 2022, 12:57 PM IST

সদ্যই মা হলেন আলিয়া ভাট। অভিনেত্রীর কোল আলো করে একরত্তি আসতেই খুশির খবরে মাতোয়ারা কাপুর পরিবার থেকে বি-টাউনে। বলিপাড়ার নতুন মা ও বাবাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। রবিবার সাতসকালেই আলিয়াকে মুম্বইয়ের ওই বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় । তারপরই ফুটফুটে কন্য়া সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী।

সদ্যই চোখ মেলে পৃথিবীর আলো দেখছে। আর একরত্তিকে অবাক চোখে দেখছে বাবা ও মা। ফুটফুটে কন্যা সন্তানের আগমনে গোটা পরিবারের চোখে আনন্দাশ্রু। সকলেই রাজকন্যাকে দেখে আবেগ ধরে রাখতে পারছেন না। কিন্তু ছোট্ট মুখখানি দেখার পরও কান্না থামাতে পারছেন না বাবা রণবীর কাপুর। এই আবেগঘন মুহূর্ত তার জীবনে এই প্রথম বলে মনে করেছেন ঘনিষ্ঠরা। রণবীরের ঘনিষ্ঠ এক ব্যক্তি জানালেন, রণবীরকে এতটা খুশি আগে কখনও কেউ দেখেনি। একরত্তি মেয়েকে কোলে নিয়ে নিজের উপর নিয়ন্ত্রণ রাখতে পারেননি অভিনেতা। আনন্দে কেঁদে ফেলেছিলেন অভিনেতা। ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেল পিতৃত্বের স্বাদ পেয়ে এক লহমায় যেন বদলে গেলেন। আর তাকে দেখে পরিবারের অন্যান্যরাও কেঁদে ভাসালেন। আলিয়াও কেঁদে ফেললেন স্বামী ও সন্তানকে নিয়ে।

কেমন দেখতে হয়েছে কাপুর পরিবারের একরত্তি তা দেখতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। আলিয়ার সন্তানের নাম কী রেখেছেন তাও জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সন্তান জন্মের আগেই বেশ কয়েকবার আলিয়া নিজেই আভাস দিয়েছিলেন। রণবীর একা নন বরং আলিয়ার মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট, নীতু কাপুরও উপস্থিত ছিলেন হাসপাতালে বিয়ের সাত মাসের মধ্যেই মা হয়েছেন আলিয়া ভাট। বলিউডের নতুন বাবা ও মা হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রসববেদনা ওঠার পর প্রাকৃতিক নিয়মেই সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। ২৯ বছরেই মা হলেন নায়িকা। এই দিনটারই অপেক্ষায় ছিলেন নতুন বাবা রণবীর। উল্লেখ্য, আলিয়ার মেয়ে হওয়ার খবরে প্রথম সিলমোহর দেন একরত্তির পিসি ঋদ্ধিমা কাপুর সাহানি। তারপরই সন্তান প্রসবের খবর জানিয়ে আবেগঘন পোস্ট করেন আলিয়া ভাট। অভিনেত্রীর পোস্টে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। পোস্টে দেখা যাচ্ছে সিংহ, সিংহী, শাবকের ছবি । যেখানে দেখা যাচ্ছে,আমাদের জীবনের সেরা খবর, আমাদের সন্তান হয়েছে, ও এক মায়াবী কন্যা। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছে। আমরা ভালবাসায় পরিপূর্ণ ও আশীর্বাদপ্রাপ্ত এবং আবেগঘন মা-বাবা। আলিয়া এবং রণবীরের পক্ষ থেকে রইল অনেক অনেক ভালবাসা। আলিয়ার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারা।

আরও পড়ুন-

সন্তান প্রসবের আগেই মেয়ের নাম ঠিক করে রেখেছিলেন আলিয়া, এটাই কি রাখছেন রণবীর?

আলিয়া না রণবীর, কার মতো দেখতে হয়েছে কাপুর পরিবারের একরত্তিকে, মুখ খুললেন ঠাকুমা নীতু

আলিয়া কে নিয়ে হাসপাতালে রণবীর, তবে কি আজই খুশির খবর দেবে এই তারকা জুটি

 

Read more Articles on
Share this article
click me!