মেয়ে কোলে আসতেই বদলে গিয়েছে জীবন, বাবা হওয়ার পরও এই আক্ষেপ তাড়িয়ে বেড়াচ্ছে রণবীরকে

২৯ বছরেই মা হলেন নায়িকা। এই দিনটারই অপেক্ষায় ছিলেন নতুন বাবা রণবীর। মেয়ে হওয়ার পরই মুহূ্র্তে বদলে গিয়েছে জীবন। সন্তানকে কোলে নিয়ে কেঁদেও ফেলেছিলেন রণবীর, তারপর থেকে সবটাই যেন নতুন। এমনটাও যে হয় তা আগে বোঝেননি রণবীর।

 

Web Desk - ANB | Published : Dec 10, 2022 5:11 AM IST

19


একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর।  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্ক এসব জলভাত রণবীরের কাছে। চলতি বছরের ১৫ এপ্রিল রাতেই গাটছড়া বেঁধেছেন রণবীর ও আলিয়া ভাট। বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সন্তানের বাবা ও মা হয়েছেন রণবীর ও আলিয়া ভাট।

29

ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর কাপুর এখন হ্যাপিলি ম্যারেড। প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়।  দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের। 

39


২৯ বছরেই মা হলেন নায়িকা। এই দিনটারই অপেক্ষায় ছিলেন নতুন বাবা রণবীর। মেয়ে হওয়ার পরই মুহূ্র্তে বদলে গিয়েছে জীবন। সন্তানকে কোলে নিয়ে কেঁদেও ফেলেছিলেন রণবীর, তারপর থেকে সবটাই যেন নতুন লাগে রণবীর কাপুর। এমনটাও যে হয় তা আগে কোনওদিনও বোঝেননি। এটাই আফসোস অভিনেতার।

49

সম্প্রতি সৌদি আরবের চলচ্চিত্র উৎসবে মুখ খুললেন রণবীর কাপুর। বাবা হওয়ার পরও  রীতিমতো আক্ষেপের সুর শোনা গেল অভিনেতার গলায়। কিন্তু কিসের এত আফসোস তাড়িয়ে বেড়াচ্ছে রণবীরকে, তাও খোলসা করে জানালেন অভিনেতা।

59

বাবা হওয়া নিয়েই আক্ষেপের সুর ধরা পড়ল রণবীরের গলায়। আগেই তো বাবা হতে পারতেন, এত দেরি করলেন কেন? নিজেকে দোষারোপ করে রণবীর বললেন, ভুল করে ফেললাম। আমার বয়স যখন ৬০ বছর হবে, তখন আমার সন্তানের বয়স ২০ বা ২১। এটা কি ঠিক হল,ওদের সঙ্গে ফুটবল খেলতে পারব তো আমি? দৌঁড়তে পারব তো ওদের সঙ্গে?

69

নিজেকে দোষারোপ দেওয়ার পাশাপাশি সন্তানকে বড় করার দায়িত্বের কথাও বললেন রণবীর কাপুর। রণবীর জানান, আমি খুব বেশি কাজ করি না। বছরে ১৮০ থেকে ২০০ দিন। আমার চেয়ে আলিয়া অনেক বেশি ব্যস্ত। ওর অনেক বেশি কাজ থাকে। তাই আমরা নিজেদের মধ্যে দায়িত্ব ভাগ করে নেব। 
 

79

রণবীর আরও জানান, ও যখন কাজ করবে আমি বিরতি নেব, আর আমি যখন কাজ করব ও সামলে নবে। তিনি আরও বলেন, শামশেরা থেকে অনেক শিক্ষা নিয়েছি। এছাড়া নতুন সিদ্ধান্তের কথাও জানান রণবীর। রণবীর জানান, খুব শীঘ্রই পরিচালনায় আসবেন অভিনেতা। নিজের ছবিতেই অভিনয় করবেন, এমনটাই ইচ্ছে রয়েছে তার। তবে এখনও ছবি নিয়ে কোনওরকম সিদ্ধান্ত নেননি বলিউডের নতুন বাবা।
 

89


সদ্যই মা হলেন আলিয়া ভাট। অভিনেত্রীর কোল আলো করে একরত্তি আসতেই খুশির খবরে মাতোয়ারা কাপুর পরিবার থেকে বি-টাউনে। বলিপাড়ার নতুন মা ও বাবাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। র

99

রাজকন্যাকে দেখে আবেগ ধরে রাখতে পারেন নি। ছোট্ট মুখখানি দেখার পরও কান্না থামাতে পারছিলেন না বাবা রণবীর কাপুর। এমন আবেগঘন মুহূর্ত তার জীবনে এই প্রথম বলেই জানিয়েছিলেন ঘনিষ্ঠরা। রণবীরের ঘনিষ্ঠ এক ব্যক্তি বলেন, রণবীরকে এতটা খুশি আগে কখনও কেউ দেখেনি। একরত্তি মেয়েকে কোলে নিয়ে নিজের উপর নিয়ন্ত্রণ রাখতে পারেননি অভিনেতা। আনন্দে কেঁদে ফেলেছিলেন অভিনেতা। ক্যাসানোভা  ইমেজ ঝেড়ে  পিতৃত্বের স্বাদ পেয়ে এক লহমায় যেন বদলে গেলেন রণবীর। আর তাকে দেখে পরিবারের অন্যান্যরাও কেঁদে ভাসালেন। আলিয়াও কেঁদে ফেলেছিলেন স্বামী ও সন্তানকে নিয়ে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos