ভালো স্বামী হতে আরও শিখতে হবে, বিবাহবার্ষিকীতে এমনই জানালেন রণবীর, জেনে নিন কেন

সদ্য ১ বছর পূর্ণ হল রণবীর ও আলিয়ার বিয়ের। এরই মাঝে তাদের সংসারে এসেছে ছোট রাহা। মেয়ের বয়স পাঁচ মাস। অন্তঃসত্ত্বা অবস্থাতেই বিয়ের পিঁড়িতে বসেন আলিয়া। তবে, সে সময় সে কথা ছিল অজানা।

Web Desk - ANB | Published : Apr 15, 2023 10:38 AM IST

‘স্বামী হিসেবে তুমি সব সময়ই ভাববে তুমি ঠিক করেছো। কিন্তু, জীবন এতটাই চ্যালেঞ্জিং যে পারফেক্ট হওয়াটা খুব কঠিন। আমার মনে হয় না আমি একজন আদর্শ ছেলে স্বামী বা ভাই। তবে, আমার মধ্যে ভালো হওয়ার একটা তাগিদ বা চেষ্টা রয়েছে। সেটাই জরুরি। আমার মনে হয় আমি সঠিক পথে এগোচ্ছি।’- এক সাক্ষাৎকারে ঠিক এমনটাই বলেন রণবীর কাপুর। সদ্য ১ বছর পূর্ণ হল রণবীর ও আলিয়ার বিয়ের। এরই মাঝে তাদের সংসারে এসেছে ছোট রাহা। মেয়ের বয়স পাঁচ মাস। অন্তঃসত্ত্বা অবস্থাতেই বিয়ের পিঁড়িতে বসেন আলিয়া। তবে, সে সময় সে কথা ছিল অজানা।

বিয়ের কিছুদিন পর নিজের অন্তঃসত্ত্বা অবস্থার কথা জানান আলিয়া। এর পরই সংসারে আসে রাহা। বর্তমানে পেশা ও মাতৃত্ব একসঙ্গে সামলাচ্ছেন আলিয়া। পরিবারে ও কাজ সামলে চলেছেন রণবীর। তবে, নিজেকে আদর্শ স্বামীর তালিকায় ফেলতে পারেন তা তিনি।

এক সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়, তিনি স্বামী হিসেবে কেমন। এর উত্তরে রণবীর জানান এই কথা। বর্তমানে নিজেকে আদর্শ স্বামী বলতে পারছেন না অভিনেতা রণবীর। তার মতে, আদর্শ স্বামী হওয়ার জন্য তাঁকে আরও কিছু শিখতে হবে।

সে যাই হোক, ২০২২ সালে ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন আলিয়া ও রণবীর। কড়া নিরাপত্তা ও ব্যাপক গোপনীয়তার মঝে সাত পাতে বাঁধা পড়ছেন রণবীর আলিয়া। দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন তারা। বিয়েতে করণ জোহর, করিশ্মা কাপুর, করিনা কাপুর খান, মহেশ ভাট, পূজা ভাট থেকে সোনি রাজদান- উপস্থিত ছিলেন সকলে। রণবীর কাপুরের বান্দ্রার বাড়িতে বসেছিল বিয়ের আসর। ক্রিম রঙের শাড়িতে সেজেছিলেন আলিয়া। রণবীরও ম্যাচিং করে পরেছিলেন কুর্তা পায়জামা। এরপর ৪ নভেম্বর জন্ম হয় তাদের মেয়ে রাহার।

এদিকে কিছুদিন আগে মুক্তি পায় রণবীরের তু ঝুটি মেয় মক্কার। এর পর তালিকায়ে আছে অ্যানিমাল। রণবীর অভিনীত অ্যানিমেল নিয়ে দর্শকদের উন্মাদনা তুঙ্গে। অন্য দিকে আলিয়া কাদ করছেন, রকি অউর রানি কি প্রেম কাহিনি। এই ছবি দিয়ে ফিরবেন আলিয়া। এ বছর মুক্তি পাবেন এই ছবিটি। তেমনই হলিউডে ডেবিউ করবেন আলিয়া। সব মিলিয়ে বেজায় ব্যস্ত আলিয়া ও রণবীর। দুজনের ঝুলিতে রয়েছে একাধিক কাজ। শীঘ্রই মুক্তি পাবে এই সকল ছবি।

 

আরও পড়ুন

আরিয়ান খানের গোপন কথা ফাঁস করলেন পলক, দেখে নিন কী বললেন শ্বেতার কন্যা

নববর্ষ উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করল সেনগুপ্ত পরিবার, দীপা-সূর্যের সম্পর্কে এল নতুন মোড়

Maybelline New Face-র অনুষ্ঠান নজর কাড়ল সকলের, ব্র্যান্ড অ্যাম্বাসাডার হলেন সুহানা খান

Share this article
click me!